★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

অনলাইন থেকে ইনকাম করার সেরা পিটিসি সাইট। এড দেখে ডগি কয়েন ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

অনলাইন থেকে ইনকাম করার জন্য আপনাদের সাথে অনেকগুলো পিটিসি সাইট শেয়ার করা হয়েছে । আজকে আপনাদের সাথে নতুন একটা পিটিসি সাইট শেয়ার করব। এযাবৎ যতগুলা পিটিসি সাইট শেয়ার করেছি। বেশিরভাগ পিটিসি সাইট থেকে আপনারা বিটকয়েন ইনকাম করতে পারতেন। আজকে যে সাইট শেয়ার করবে সেখান থেকে আপনারা ডগি কয়েন ইনকাম করতে পারবেন।

অনলাইনে যদি কোন কিছু জমিয়ে রাখে ইনকাম বাড়িয়ে নেওয়ার ইচ্ছে থাকে। তাহলে ডগিকয়েন হচ্ছে তার জন্য বেস্ট একটা কয়েন। এগুলোর দাম খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এবং যেই কয়েনের মূল্য কিছুদিন আগেও ছিল মাত্র ৫ সেন্ট বর্তমানে কিন্তু এর মূল্য প্রায় 25 সেন্ট।

আপনারা চাইলে খুব সহজেই এখানে কাজ করে কিছু কয়েন জমিয়ে রাখতে পারেন। ভবিষ্যতে যদি এগুলোর মূল্য আরো বেড়ে যায় সে ক্ষেত্রে আপনাদের ভাল প্রফিট হবে। যেই সাইট আপনাদের সাথে শেয়ার করব সেখানে আপনারা কোন প্রকার ডিপোজিট কিংবা ইনভেস্ট ছাড়াই কাজ করতে পারবেন।

[bsa_pro_ad_space id=7]

সাইট লিংক:https://getdoge.io/?ref=49628

লিংকে ক্লিক করলে আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। একাউন্ট করার সময় আপনার সঠিক ইমেইল দিতে হবে। এখানে অবশ্যই আপনাকে পাসওয়ার্ড দেওয়ার সময় আট সংখ্যার পাসওয়ার্ড এবং ছোট হাতের বড় হাতের অক্ষর এবং চিহ্ন মিলিয়ে পাসওয়ার্ড দিতে হবে। ইমেইল দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সঠিক ইমেইল দেবেন। এবং ইউজারনেম দেওয়ার সময় আপনি একটা ভেলিড নাম দেবেন কোন স্পেস ছাড়া।

আপনারা যারা গ্রাব টিসি পিটিসি সাইটে কাজ করেছেন। এই দুইটা সাইটের কাজ মূলত একই রকম। আপনাকে কাজ করতে হলে এখানে এড দেখে কাজ করতে পারবেন। ফুসেট করে কাজ করতে পারবেন। এখানে কাজ করার জন্য উপরে মেনু বাটন এ ক্লিক করবেন। সেখানে ক্লিক করলে আপনি আর্ন অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন।

ক্লিক করলে আপনার কাছে অনেকগুলো সাইট থাকবে। তো ক্লিক করলে আপনি যে কাজগুলো থাকবে সেগুলো একদম নিচে পাবেন। আর পিটিসি অপশন রয়েছে সেখানে ক্লিক করলে আপনি একদম নিচে গেলে অ্যাড গুলো দেখতে পাবেন। এরপর একটা একটা এড দেখে ইনকাম করতে পারবেন।

ফুসেট এর কাজ করার সময় আপনি মেনু বাটনে ক্লিক করার পর ফুসেট ক্লিক করবেন। এবং একদম নিচে গেলে দেখতে পাবেন রোল এন্ড উইন। এখানে ক্লিক করলে আপনার সামনে একটা ক্যাপচা আসবে। এটা ফিলাপ করে সাবমিট করলে আপনার ফুসেট ক্লাইম হয়ে যাবে। প্রতি মিনিট পরপর এখানে ফুসেট করতে পারবেন। আর এখান থেকে পেমেন্ট নিতে হলে মিনিমাম আপনাকে 10 ফুসেট ক্লাইম করতে হবে। আপনি একদিন এই করতে পারবেন।

আশা করি আপনার সাইটের সকল ইনফরমেশন বুঝতে পারছেন। যদি কিছু বাকি থাকে সেটা আপনার সাইটে ভিজিট করলে খুব সহজে বুঝতে পারবেন। এখান থেকে মোটামুটি ভালো একটা ইনকামের সুযোগ রয়েছে। ভালো থাকবেন সবাই পরবর্তীতে কথা হবে আল্লাহ হাফেজ।