ইউটিউবে প্রয়োজনীয় সেরা ১০ টি চ্যানেল।

আশা করি সবাই ভালো আছেন।ইউটিউব তো আমরা প্রতিদিন ব্যবহার ব্যবহার করি।প্রতিদিন ইউটিউবে অনেক ভিডিও খুজি যেগুলো আমাদের কাজে লাগবে।এইসব ইউটিউবের ভিডিওগুলো আমাদের কাজ কপ্রার ধারণা বাড়িয়ে দিবে।তাই আজকে আমি আপনাদেরকে এমন ১০ টি ইউটিউব চ্যানেলের নাম বলবো যেইগুলা আপনার নিত্যপ্রয়োজনীয় যেকোনো কাজে আসতে পারে।এবং এই চ্যানেল গুলোতে সাবস্ক্রাইব  করে রাখলে প্রতিদিন ভালো ভালো ভিডিও  পাবেন।তো চলুন সেই ১০ টি চ্যানেল দেখে নেইঃ

১.রবি ১০ মিনিট স্কুলঃযারা স্টুডেন্ট তাদের জন্য চ্যানেলটা অনেকটা দরকারী।কারন এই চ্যানেলে তারা প্রথম শ্রেণী থেকে চাকরির ইন্টারভিউ ভিডিও প্রযন্ত সব ধরনের ভিডিও পেয়ে থাকবেন।তাই আপনি এখানেই পড়তে পারেন আপনার পড়াগুলো।

২.ফ্রিল্যান্সার নাসিমঃএই চ্যানেলটা হচ্ছে তাদের জন্য যারা ফ্রিল্যান্সিং করতে চাই।এখানে আপনি ফ্রিল্যান্সার করার অনেক ভিডিও পাবেন।যেগুলো দেখে আপনি আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু করতে  পারেন।

৩.আয়মান সাদিকঃএকটু আগে রবি ১০ মিনিট স্কুলের কথা বলেছিলাম আর আয়মান সাদিক হচ্ছে সেই চ্যানেলটার মালিক যদিও আরো মেম্বার আছে।এই চ্যানেলে লাইফ স্কিল,ক্যারিয়ার স্কিল,লাইফ হ্যাক এইসব কিছু পেয়ে যাবেন।

৪.সোলেমান সুখনঃএই চ্যানেলটাতে আপনি কিভাবে জীবনটাকে সহজ করা যায় এই নিয়ে অনেক ভিডিও পেয়ে যাবেন।এবং অনেক মোটিভেশনাল ভিডিও পেয়ে যাবেন।

৫.সুসান্ত পালঃএই চ্যানেলটা একমাত্র চাকরি সংক্রান্ত জিনিস নিয়ে আলোচনা করা হয়।এই চ্যানেলের ভিডিও গুলো আপনাকে স্টুডেন্ট চাপ থেকে একটু হলেও কমিয়ে দিবে।

৬.এ-এফ-প্রডাকশনঃআপনি যদি এডিটিং বা ইউটিউব চ্যানেল সংক্রান্ত ভিডিও চান তাহলে এই চ্যানেলটি আপনাকে অনেক সাহায্য করবে।

৭.অনলাইন ইনকাম ৩৬০ঃঃএই চ্যানেলটাতে আপনি মুবাইল দিয়ে ইনকাম করার ভিডিও পাবেন।এবং রেগুলার ভিডিও আপলোড করা হয়।

৮.মায়াজালঃএই চ্যানেলটার সাবস্ক্রাইব প্রায় ৫০ লক্ষের বেশি।এই চ্যানেলে রহস্যা নিয়ে অনেক ভিডিও পাবেন।

৯.তাবিব মাহমুদঃএই চ্যানেলে মূলত গান আপলোড করা হয়।এই চ্যানেলে প্রতিটি গান আপনাকে লড়ার শক্তি দিবে।প্রতিটি গানের ভিওস সংখ্যা প্রায় ৭ লক্ষ।

১০.সফট ট্যাক আইটিঃযারা ফ্রিল্যান্সিং করতে চান তাদের জন্য এই চ্যানেলটা অঅনুপ্রেরণা দিবে।ফ্রিল্যান্সিং করে সফলতা,কিছু টিপ্স এই রকম ভিডিও  এই চ্যানেলে পেয়ে যাবেন।

আপনি আজ থেকেই ঘুরে আসতে পারেন চ্যানেল গুলো থেকে।প্রয়োজনীয় মনে হলে সাবস্ক্রাইবও করে রাখতে পারেন।ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

 

 

 

Related Posts

20 Comments

মন্তব্য করুন