ইউটিউব এর ভিডিও ডাউনলোড করুন খুব সহজে এই অ্যাপস এর মাধ্যমে

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই খুব ভালো আছেন। আজ আমি আপনাদের সাথে একটি নতুন ট্রিক্স শেয়ার করতে যাচ্ছি।

ট্রিক্সটি হলো এই যে আপনারা যারা ইউটিউব থেকে সহজে ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন কিন্তু অনেকেই আছেন যারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন না। তো যারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন না বা অনেকে অনেক কষ্ট করে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে, তো আজকের এই ট্রিক্সটি হলো তাদের জন্যে।

আজ আমি আপনাদের সাথে যে ট্রিক্সটি শেয়ার করব সেটা হল আপনারা খুব সহজেই ইউটিউব থেকে সব ধরনের ভিডিও হাই ও লো সব ধরনের ক্লোলিটিতে ডাউনলোড করতে পারবেন এই অ্যাপটির মাধ্যমে।তো চলুন শুরু করা যাক,,

তো আপনারা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে।অ্যাপটির নাম হলো Videodar,এই অ্যাপ টি আপনারা Play store দিয়ে ডাউনলোড করতে পারবেন না।এই অ্যাপ টি ডাউনলোড করার জন্য আপনার মোবাইল ফোন এর Chrome ব্রাউজার ইউজ করতে হবে।

Chrome ব্রাউজার থেকে Videodar অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে তারপর আপনি অ্যাপ টি ডাউনলোড হলে ওপেন করবেন।

অ্যাপটি ডাউনলোড করে ওপেন করার পর আপনাকে আরেকটি কাজ করতে হবে। তা হলো আপনার মোবাইল ফোন এর যে Email address টা আছে সেটা Videodar অ্যাপটি তে সেট করে নিবেন। তাহলেই আপনি ইউটিউব থেকে সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ও হ্যাঁ আপনার মোবাইল ফোনের ই-মেইল টা আপনি কোথায় বসাবেন। তো ই-মেইল টা বসানোর জন্য প্রথমে আপনি Videodar অ্যাপটি তে ক্লিক করবেন তারপর কনারে ম্যান আইকনটিতে ক্লিক করবেন। তারপর আপনারা আপনাদের ই-মেইল টা ওখানে বসিয়ে দিলেই হবে।

এবার ইউটিউব থেকে আপনার যে ভিডিওটি ভালো লাগে সেটা শেয়ার অপশনে ক্লিক করে Videodar এ ক্লিক করবেন তারপর কত রেজুলেশন এর ভিডিও ডাউনলোড করতে চান সেটি সিলেক্ট করুন তাহলেই হবে।

তো আজকের মতো এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন বাসায় থাকুন ধন্যবাদ।

Related Posts

18 Comments

মন্তব্য করুন