ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব লাইক কমেন্ট শেয়ার করে টাকা ইনকাম করার উপায়। পেমেন্ট বিকাশ নগদ।

হ্যালো আসসালামুআলাইকুম বন্ধুরা???
সবাই কেমন আছেন??? আশা করি আপনারা সকলে ভালো আছেন। আজকে আপনাদের সাথে নতুন একটি আর্টিকেল শেয়ার করব। এই আর্টিকেলটি আপনাদের আশাকরি একটু হলেও উপকারে আসবে। আমার পোস্ট টি তে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকে একটি নতুন ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইটটি আসলে আরনিং ওয়েবসাইট। এই ওয়েবসাইট থেকে লাইক কমেন্ট সাবস্ক্রাইব করে টাকা ইনকাম করতে হয়। দৈনিক কাজকর্ম শেষে আপনি এই সাইটে কাজ করতে পারেন। প্রতিটা কাজে এক থেকে একশ টাকা পর্যন্ত পাবেন। তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে। মূল পোস্ট টি শুরু করি।

ওয়েবসাইটের নাম কি??? কিভাবে রেজিস্ট্রেশন করব???
ওয়েবসাইটের লিঙ্ক আমি নিচে দিয়ে দিব। আপনারা 1 ক্লিক করেই ওয়েবসাইটে চলে যেতে পারবেন। ওয়েবসাইটের লিংক::: https://grathor.com/go/earnadora

উপরের লিংকে ক্লিক করলেই একটা রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। এখানে রেজিস্ট্রেশন করা খুবই সহজ। আপনার নাম, একটাই জিমেইল, একটা পাসওয়ার্ড তারপর কনফার্ম পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে। লগইন করে নিবেন। লগইন করলেই আপনার অ্যাকাউন্টটি দেখতে পারবেন। কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

ওয়েবসাইট এ কি কি কাজ আছে??? এবং কোন কাজে কত টাকা 💸💸💰???
ওয়েবসাইটে নানা রকম কাজ রয়েছে। যেরকম লাইক কমেন্ট শেয়ার অথবা রেফার করে ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে আপনি ইউটিউবে লাইক কমেন্ট এবং সাবস্ক্রাইব করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন। প্রতিটা কাজে প্রায় এক টাকা থেকে শুরু করে 100 টাকা পর্যন্ত পাবেন। তাছাড়া রয়েছে রেফার করে আনলিমিটেড টাকা ইনকাম করার সুযোগ। প্রতিটি রেফারের জন্য আপনার অ্যাকাউন্টে প্রায় 1 সেন্ট যোগ হবে। আর হ্যাঁ এখানে টাকা ইনকাম কিন্তু ডলার। কিন্তু পেমেন্ট বাংলাদেশি সিস্টেমে।

ওয়েবসাইটে কিসে পেমেন্ট??? কত টাকা হলে উত্তোলন করা যাবে???

এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বাংলাদেশি। ডলার সিস্টেম বাট বাংলাদেশ থেকে  এবং নগদ একাউন্টে। সেই কে মাত্র 1 ডলার মত হলেই টাকা উত্তোলন করা যাবে। বিকাশ নগদ দুইটা একাউন্টে 1 ডলার এর একটু বেশি হলে টাকা উত্তোলন করা যাবে । পেমেন্ট পেতে আশা করি কোন সমস্যা হবে না।

ওয়েবসাইট সম্পর্কে শেষ কথা???
এই ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন। পেমেন্ট পেতে কোন সমস্যা হবে না আশা করি। আপনারা এই ওয়েবসাইট থেকে কাজ করবে পেমেন্ট পাবেন
। অবশ্যই তাদের নিয়ম মেনে কাজ করতে হবে।  এই ওয়েবসাইটটি 2021 সালের ভেতর সবচেয়ে নতুন। তাই সেহেতু প্রথমদিকে কাজ কম থাকতে পারে। পরবর্তীতে প্রচুর পরিমাণে কাজ আসবে। নিয়ম মেনে কাজ করুন 100% পেমেন্ট পাবেন ইনশাল্লাহ।

পরিশেষে বন্ধুরা এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি পড়ে আপনাদের একটু হলেও উপকার হয়েছে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন