★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

ইনকামের সেরা অ্যাপ ৩ ডলার হলে বিকাশে টাকা উইথড্র পাবেন!

আপনাদের আজ আমি এমন একটা সফটওয়্যার বা অ্যাপস এর কথা শেয়ার করব যেটির না Digital Earn app মাধ্যমে আপনারা মিনিমাম প্রতিদিন 2 ডলার উপার্জন করতে পারবেন। আর 3 ডলার হলে আপনারা উইড্র করতে পারবেন।

এখান থেকে টাকা উইথড্র করা যায় বিকাশ, পেপাল, পেটিএম, কয়েনবেস এই ধরনের অ্যাকাউন্ট গুলোতে টাকা নেওয়া যায় আপনারা চাইলে এই অ্যাপটি তে কাজ করতে পারেন। এরা প্রতিদিন পেমেন্ট করে থাকে প্রতিদিন প্রায় অনেক জন করে থাকে আপনি চাইলে প্রতিদিন অন্তত দুই থেকে তিনবার ডলার করে উপার্জন করতে পারবেন। আপনাদের কি বিকাশ অ্যাকাউন্ট থাকলে আপনার বিকাশ একাউন্টটি আপনি কনভার্ট করে টাকা নিতে পারবেন।

তাছাড়া এই অ্যাপটির রয়েছে অনেক সুবিধা যেখানে আপনি লগইন করলেই প্রথমবারে পেয়ে যাবেন 15 সেন্ডের মত এবং এখান থেকে আপনি স্পিন করে ম্যাত খেলে এবং ওয়াজ ভিডিও দেখে আপনি ইনকাম করতে পারেন। তাছাড়া প্রতিটা ওয়াজ ভিডিও এবং সব শেষে আপনার জন্য রয়েছে 10 র্সেন্ট এর মতো ডলার তাছাড়া আপনি এই অ্যাপসের মাধ্যমে রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। পতিটা রেফার করলে পাবেন 5 সেন্ট করে যার মূল্য প্রায় পাঁচ টাকার বেশি।


আপনি যদি প্রতিদিন চার-পাঁচটা রেফার করতে পারেন তাহলে কিন্তু আপনার টাকা পরিমাণটা অনেক বেড়ে যাবে আর আপনার রেফারে যারা কাজ করবে তাদের থেকে আপনি প্রায়ই 50 পার্সেন্ট কমিশন পাবেন। অর্থাৎ অনেক বেশি পরিমাণে এই সফটওয়্যার থেকে আপনি ইনকাম করতে পারেন।

আমি অলরেডি এই সফটওয়ারের কাজ করতেছি আপনারা চাইলে কাজ করতে পারেন আর এই সফটওয়ারটিতে যখন আপনার অ্যাকাউন্ট খুলবেন তখন একটা রেফার প্রয়োজন হবে রেফার কোডটা দিবেন 4411 আমার থেকে আপনার একাউন্ট খুলছেন সেই জন্য আমার রেফার কোড টি ব্যবহার করবেন রেফার কোড টি 4412 তারপর আপনারা একটা বিষয় খেয়াল রাখবেন এই সফটওয়ারটিতে সবসময় ভিপিএন কানেক্ট করে কাজ করবেন।

আমেরিকা-কানাডা এই দুই দেশ যেকোনো সিলেট করে আপনি এই মাধ্যমে কাজ করবেন। আর হ্যাঁ আপনারা আশাকরি app অনেক অনেক বেশী বেশী কাজ করুন আর প্রতিদিন অনেক পরিমাণ টাকা ইনকাম করতে থাকুন সবাই ভাল থাকুন সুস্থ থাকুন দেখা হবে আর নতুন কোন পোস্টে।


ধন্যবাদ !!

11 Comments

মন্তব্য করুন