একটি ইনকাম অ্যাপ্লিকেশন ভিডিও এবং ওয়েবসাইট ভিউ করে ইনকাম করা যায়

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।
বন্ধুরা আমি আপনাদের সামনে আজ কি এমন একটি ট্রান্সলেট এপ্লিকেশন নিয়ে হাজির হয়েছি যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি প্রতিদিন 200 থেকে 300 টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে।

ভিডিও দেখে ইনকাম করতে পারবেন স্পিন করে ইনকাম করতে পারবেন এবং ওয়েবসাইট ভিউ করে ইনকাম করতে পারবে।

তিন-চারটা প্রসেসের মাধ্যমে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন এবং খুব সহজে ইনকাম করতে পারবেন।

আমার দেওয়া এই লিংকে ক্লিক করুন
https://play.google.com/store/apps/details?id=com.beauty.effect.camera.photoeditor.makeup
ক্লিক করার পর এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ইন্সটল করে নিন।ইন্সটল করে ওপেন করুন ওপেন করার পর যেহেতু আপনি এখানে আগে একাউন্ট করেননি সে তো আপনাকে নতুন একটি একাউন্ট করতে হবে।

এজন্য আপনাকে ক্রিয়েট এ নিউ একাউন্ট এ ক্লিক করতে হবে।সেখানে ক্লিক করার পর একটি ইউজার নেম চাইবে সেটাই দিবেন এবং সাথে একটি ইমেইল অ্যাকাউন্ট এবং একটি পাসওয়ার্ড দিতে হবে।এরপর রেফার কোড চাইবে আপনি দিলেও দিতে পারেন আর না দিলেও সমস্যা নেই আপনি এখান থেকে লগইন করতে পারবেন।লগইন করে আপনি এখানে ভিডিও দেখে এবং ভিউ করে ইনকাম করতে পারবেন সাথে সাথে ট্রাক্স পূরণ করে ইনকাম করতে পারবেন এবং স্পিন করে ইনকাম করতে পারবেন।

প্রতিদিন আপনাকে বোনাস হিসেবে দেওয়া হবে আপনি বোনাস ভিউ করলে প্রতিদিন আপনাকে দুই থেকে তিন টাকা করে বোনাস দেওয়া হবে।

এবং এই বোনাস টি আপনি দিনে তিনবার এমনকি চারবার অনেক সময় দুইবার দিয়ে থাকে যখন আপনি দুই ঘন্টা তিন ঘন্টা পর চেক করবেন যখন দেখবেন যে আপনার শো করতেছে তখন আপনি ক্লিক করে এক মিনিট অপেক্ষা করে এখানে বোনাস নিবেন।
এই অ্যাপ্লিকেশনটি অবশ্যই আমার এই লিংক থেকে ক্লিক করে ইন্সটল করতে হবে না হয় আপনি কিন্তু কখনো এই অ্যাপ্লিকেশনটি প্লে স্টোরে সার্চ করে পাবেন না ।

আপনি যদি আমার এই লিংক থেকে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করেন তাহলে আমি আপনার থেকে 3 টাকা পেয়ে যাবে এটি কেবলই রেফার আপনিও এই রেফার করে ইনকাম করতে পারবেন প্রতি ব্যক্তির কাছে রেফার করার মাধ্যমে আপনি তিন টাকা ইনকাম করতে পারবেন।

ধন্যবাদ

Related Posts