★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

এখনো জীবনের অনেক বাকি সুতরাং সময় নষ্ট না করে আউটসোর্সিং করুন

আউটসোর্সিং কথাটা বুঝতে অনেকের হয়তো সমস্যা হতে পারে আউটসোর্সিং হলেও অনলাইনে আয় অর্থাৎ কোন ইন্টারনেটের মাধ্যমে ওয়েবসাইট কিংবা যে কোন অ্যাপস এর মাধ্যমে আয় কে বলা হয় আউটসোর্সিং এমনকি কোন ওয়েবসাইটে গিয়ে বৈদেশিক মুদ্রা অর্জন করার কোন উপায় থাকলেও সেটা হোক সোর্সিংয়ের অন্তর্ভুক্ত আউটসোর্সিং বিভিন্ন ক্ষেত্রের হতে পারে।  [আউটসোর্সিং এর বিভিন্ন টিউটোরিয়াল পেতে এখানে ক্লিক করুন]

বাংলাদেশের ক্রিপ্টোকারেন্সি অর্থাৎ অনলাইনের মধ্যে এতদিন পর্যন্ত অবৈধ ছিল কিন্তু 2021 সালের এই বছরে কিন্তু বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনা তা বাংলাদেশের বৈধ ঘোষণা করেছেন। আপনারা কি জানেন ক্রিপ্টোকারেন্সি কি? ক্রিপ্টোকারেন্সি হচ্ছে অনলাইনে সোনার চেয়ে দামি বস্তু। অনলাইনের এমন কিছু কিছু মুদ্রা সম্পর্কে আপনাদের তারানা নাও থাকতে পারে তবে আজ থেকে শিখে রাখুন অনলাইনে বিভিন্ন ধরনের মুদ্রা এখন প্রচলিত রয়েছে অর্থাৎ চালু রয়েছে যেমন মনে করেন বিটকয়েন লাইট কয়েন ইথারিয়াম মনের ।

এছাড়া আরো শতাধিক মধ্যে রা অনলাইনে প্রচলিত রয়েছে যেগুলো বিভিন্ন দেশের মুদ্রার আই কনভার্ট করে আনা যেতে পারে। যাহোক আপনারা যদি জানতেন তাহলে অবাক হয়ে যেতেন 1 বিট কয়েনের মূল্য আমাদের বাংলাদেশে 60 লক্ষ টাকার মতো। এখন অনেকের চোখ কপালে উঠে যেতে পারে অবাক বিস্ময়ের কারণে। অনলাইনে বর্তমানে বিটকয়েন সবচেয়ে বড় রাজা ।ইনকাম করার জন্য বাংলাদেশের মানুষ হয়ে বসে আছে।


আপনিও ট্রাই করে দেখতে পারেন বিভিন্ন ওয়েবসাইট খোঁজাখুঁজি করতে পারেন। এখন ঘরে বসে আর লাভ কি বল লাইনে চলে। অনলাইন কিন্তু কোন সময় নষ্ট করার বিষয় নয় এই সময়টাকে কাজে লাগিয়ে ইন্টারনেটকে নিজের জীবনের লক্ষ্য বানিয়ে নিন ইনকাম করার। কারণ ইন্টারনেটের শোনা গেছে এই বছর বিট কয়েনের মূল্য 90 লক্ষ পর্যন্ত হতে পারে ওরে আল্লাহ রহম করো। এরকম অনলাইনে আয় করার একটি ওয়েবসাইটের লিংক আপনাদের কাছে দিয়ে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।


মন্তব্য করুন