★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

এড দেখে ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট

আসসালামুআলাইকুম । বন্ধুরা সবাই কেমন আছেন । আশা করি সকলে ভালো আছেন । আমরা হয়তো অনেকেই অনলাইন থেকে আয় করার কথা ভাবি । কিন্তু আমাদের সামনে এমন কোনো এপলিকেশন বা ওয়েবসাইট আমরা দেখতে পাই না যেখান থেকে আমরা খুব সহজে কম সময়ে বেশি টাকা ইনকাম করতে পারি । আমি আজকে আপনাদেরকে এমন একটি ওয়েবসাইটের কথা বলবো যেখান থেকে আপনারা মোবাইল অথবা কম্পিউটার বা ল্যাcUc দিয়ে আপনারা কম সময়ে ভালো টাকা ইনকাম করতে পারবেন । এই ওয়েবসাইটে কাজ করতে কোনো অভিঞতার প্রয়োজন হয় না । আমি গত দুই বছর এই ওয়েবসাইটে কাজ করে আসছি । চলুন ওয়েবসাইটটির সাথে পরিচিত হওয়া যাক । ওয়েবসাইটটির নাম হলো: Coinpayu.com

উপরিউক্ত ওযেবসাইটে কাজ করতে হলে প্রথমে আাপনাকে রেজিষ্টেশন করতে হবে আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে । তারপর লগইন করার পর শুরু করতে পারেন আপনার ইনকাম । আপনি শুধুমাএ আপনার মোবাইল এ নেট কানেকশন অন রেখে কয়েকটি এডের ওপর ক্লিক করে ৫ থেকে ১০ সেকেন্ড সেই এডটি দেখবেন । এডটি দেখা শেষ হলে আপনার একাউন্টের ড্যাসবোর্ডে আপনার ব্যালেন্স জমা হবে । উক্ত ওয়েবসাইটে কাজ করতে আপনাদের অতি মূল্যবান সময় নষ্ট হবে না । আপনি চাকরিজীবি হন কিংবা ছাএ হন আপনার কাছে যদি একটি মোবাইল থাকে তবে এই কাজটি করে আপনি অনায়াসে মাসে ৬-৮ হাজার টাকা ইনকাম করতে পারবেন  । বিশেষ করে আপনি যদি ছাএ হন তাহলে আপনার জন্য এই কাজটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন কেননা আপনি দিনে এক থেকে দের ঘন্টা সময় দিলে আপনার কাজটা সম্পূন্ন হয়ে যাবে । এতে আপনার পড়াশোনার খরচ আপনি নিজেই করতে পারবেন । তাছাড়াও আপনার পরিবারের ওপর চাপ থাকবে না । অপর দিকে আপনি যদি চাকরিজীবি হন তাহলে আপনি আপনার অফিসের অবসর সময়ে ১ ঘন্টা সময় দিয়ে কাজটি করবে পারেন কোনো অভিঞতা ছাড়াই ।

ওয়েবসাইটটি: Coinpayu.com


উক্ত ওয়েবসাইটে শুধুমাএ এড দেখে ইনকাম করতে পারবেন তা না । আরোও অনেক মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন । যেমন, আপনি এখানে সার্ভে করে ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে ইনকাম করতে পারবেন । স্পিন করে আয় করতে পারবেন । তাছাড়াও কাউকে যদি রেফার করতে পারেন তাহলে আপনার ইনকাম অনেকটা বেড়ে যাবে ।

এই সকল কাজগুলো যদি আপনি দিনে ১-২ ঘন্টা সময় দিয়ে করতে পারেন তাহলে আপনি অনায়াসে এই ওয়েবসাইট থেকে দিনে ৩৫০ টাকা ইনকাম করতে পারবেন খুব কম সময় ব্যায় করে ।ওয়েবসাইটটি সাধারণত Bitcoin, Litcoin, Etherium, Payeer, Bitcoin Dash, Faucet Pay, এগুলো পেমেন্ট মেথডে পেমেন্ট করে থাকে । এরা সাধারণত খুব দ্রুত পেমেন্ট করে দেয় । আপনি যখন আপনার ইনকাম শেষে আপনার কাঙ্খিত টাকা উইথড্রো করবেন তার ১৫-১৬ মিনিটের মধ্যে আপনার একাউন্টে টাকাটা জমা হয়ে যাবে । তখন সেই টাকাটা আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেন ।

আপনারা হয়তো এই করোনা মহামারীর সময় অনেকে ঘর থেকে বের হতে পারছেন না বা লকডাউনের কারণে রাস্তাঘাটে বের হতে পারছেন না তারা ঘরে বসে আয় করতে পারেন এড দেখে কেননা এই ওয়েবসাইটটিতে কাজ করতে কোনো পূর্ব অভিঞতার প্রয়োজন হচ্ছে না তাই বাড়িতে বসে এই মূল্যবান সময় নষ্ট না করে মোবাইল দিয়ে উক্ত Coinpayu.com ওয়েবসাইটে কাজ শুরু করে দিন ।


ওয়েবসাইটে একাউন্ট করার লিঙ্কঃ

https://www.coinpayu.com/?r=nahid258