★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এড দেখে ইনকাম প্রতিদিন পেমেন্ট। অনলাইন থেকে আয় বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! এড দেখে ইনকাম প্রতিদিন পেমেন্ট। অনলাইন থেকে আয় বিকাশ পেমেন্ট।

আমি আপনাদের সাথে পেয়ার চ্যাট নামে একটা সোশ্যাল সাইট শেয়ার করেছিলাম। এই সাইট থেকে আপনারা লাইক কমেন্ট করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আজকে আমি আপনাদের সাথে একই কোম্পানি থেকে পাবলিশ করা একটা অ্যাপ শেয়ার করব। যেহেতু পেয়ার চ্যাট সাইডে যারা কাজ করেছেন সবাই পেমেন্ট পেয়েছেন। এখানে কাজ করলে আপনারা পেমেন্ট পাবেন এটা 100% গ্যারান্টি। পেয়ার চ্যাট সাইট এর মতো এখানে আপনারা লিমিটেড একটা ইনকাম হবে। এবং আপনাকে এখানে লিমিটেড সময় দিয়ে কাজ করতে হবে। তবে আপনি চাইলে এই অ্যাপ থেকে প্রতিদিন 20 থেকে 50 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

অ্যাপ:https://play.google.com/store/apps/details?id=com.eassy.plus

রেফার কোড : 413356 ! প্রথম এই লিংকে ক্লিক করলে আপনাদেরকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনাকে এই অ্যাপ ডাউনলোড করতে হবে। খুব কম মেগাবাইটের একটা অ্যাপস আপনারা খুব ইজিলি আপনাদের মোবাইলে ব্যবহার করতে পারবেন। আর এই অ্যাপস এ কাজ করার জন্য অবশ্যই আপনাদের ভিপিএন ব্যবহার করতে হবে। তাই অবশ্যই আপনাদের যাদের মোবাইলে ভিপিএন ডাউনলোড করে নেই তারা একটা ভিপিএন ডাউনলোড করে নেবেন প্লে স্টোর থেকে।

[bsa_pro_ad_space id=7]

ডাউনলোড করা হয়ে গেলে সবার প্রথম আপনারা অ্যাপস ওপেন করবেন। অ্যাপস ওপেন করার পর এখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। আপনার মোবাইল নাম্বার, আপনার নাম, ইমেইল এবং পাসওয়ার্ড দিবেন।এবং রেফার কোড দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে। আপনি যদি সাইন আপ বোনাস নিতে চান অবশ্যই আপনাকে উপরে রেফার কোড এড করতে হবে।

পাসওয়ার্ড দেওয়ার সময় অবশ্যই ছয় সংখ্যার পাসওয়ার্ড দেবেন। এর বেশি কিংবা কম দিলে আপনার পাসওয়ার্ড নিবেনা। তারপর একাউন্ট হয়ে গেলে এখানে লগইন করবেন। লগইন করার পর এখানে ডেলি চ্যাক অপশন পাবেন। সেখানে আপনি প্রতিদিন কিছু পয়েন্ট বোনাস পাবেন। বাকি যে কাজগুলো রয়েছে স্পিন করা এবং এড দেখে ইনকাম করা।

বাকি কাজগুলো করার জন্য অবশ্যই আপনাকে ভিপিএন কানেকশন করে রাখতে হবে। ভিপিএন ওপেন করে আপনাকে আমেরিকার সার্ভার দিয়ে ওকে করে রাখতে হবে। আপনি ভিপিএন কানেকশন করার পর এই কাজগুলো করতে পারবেন। যদি কানেকশন না করেন তাহলে এই কাজগুলো করতে পারবে না। এখানে আপনাকে দশটা এড দেখার পর একটা এড ক্লিক করতে হবে। প্রতি এড দেখার সময় কিছু করে পয়েন্ট পাবেন। এবং 10 টা দেখা শেষ হয়ে গেলে এডে ক্লিক করলে আপনি এখান থেকে ভালো একটা পয়েন্ট পাবেন।

যে পয়েন্টগুলো আপনি পাবেন সেগুলো অটোমেটিক টাকা তে কনভার্ট হয়ে যাবে। আপনি এখান থেকে মাত্র 10 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 20 টাকা এখান থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 3000 পয়েন্টের জন্য 10 টাকার মোবাইল রিচার্জ এবং 6000 পয়েন্টের জন্য 20 টাকা বিকাশে পেমেন্ট করা হবে।

এই ছিল আজকের পোস্ট। আশা করি আপনারা এই অ্যাপ থেকে যারা অনলাইনে নতুন তারা ভালো একটা ইনকাম করতে পারবেন। এবং আপনাদের অনলাইনে ইনকাম টা যে শুরু করতে পারবেন। আর যেহেতু মাত্র 20 টাকায় এবং ১০ টাকা হলে পেমেন্ট দিচ্ছে তাই পেমেন্ট নিয়ে কোন চিন্তা করবেন না। সাথে সাথে পেমেন্ট পাবেন ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।