এবার ইনকাম করুন নতুন উপায়ে। ইনকাম তো হবেই। প্রতিদিন নূন্যতম 100 থেকে 200 টাকা।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভাল আছি। আপনার সামনে নতুন একটি পোস্ট নিয়ে আবার হাজির হলাম।

আজ আমি আপনার সাথে আরও একটি অ্যানিং সাইট সম্পর্কে কথা বলব। আমি আশা করি আপনি সাইটটি অনেক পছন্দ করবেন। তাই সকলকে অনুরোধ করা হয়েছিল পুরো নিবন্ধটি পড়ার জন্য। সুতরাং আরও দেরি না করে সরাসরি কাজ করতে যান।

আজ আমি আপনাদের সাথে সাইটের সাইটের কথা বলব যার নাম ফাউসেট সিপ্টো। আপনারা অনেকেই এই সাইটে কাজ করেছেন। এবং যারা কাজ করেননি তারা এই সাইটে কাজ করতে পারেন। এই সাইটটি এই সাইট থেকে 100% এবং আমি 5 / প্রদান করে। আমি 8 বার পেমেন্ট নিয়েছি আমি সাইটটি খুব পছন্দ করি তাই এটি আপনার সাথে ভাগ করে নিচ্ছি। এবং এই সাইটে আপনি খুব অল্প সময় দিয়ে খুব ভাল ইনকাম করতে পারবেন।

সুতরাং এখন কাজ সম্পর্কে কথা বলা যাক। এই সাইটে নিবন্ধন করতে প্রথমে নীচে থেকে লিঙ্কটি অনুলিপি করুন।

সাইটের লিংক//
https://faucetcrypto.com/ref/579248

এর পরে, আপনি যদি গুগল ক্রোমে লিঙ্কটি অনুসন্ধান করেন তবে এটি আপনাকে সরাসরি সাইটে নিয়ে যাবে। এখন আপনি সেখানে একটি বাক্স দেখতে পাবেন, আপনার ইমেলটি দিয়ে শুরু করুন ক্লিক করুন। এর পরে, আপনি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ ক্লিক করুন, আপনি সাইন আপ করা হবে। আপনার ইমেইলে একটি যাচাই লিঙ্ক প্রেরণ করবে। আপনার অ্যাকাউন্টটি যাচাই করতে সেই লিঙ্কটিতে ক্লিক করুন।

<

সুতরাং আপনি এই সাইটে কি করতে পারেন। এখানে আপনি পিটিসি বিজ্ঞাপন দেখে, ভিডিও দেখে, বাছাই করে, সমীক্ষার কাজ করে এবং উল্লেখ করে খুব অল্প সময়ে 3 থেকে 4 হাজার মুদ্রা অর্জন করতে পারেন। এছাড়াও, আপনি আপনার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। আপনার আয় অনেক বেশি হবে।
এখানে দুটি বোনাস অপশন রয়েছে। যেখানে আপনি প্রতি 24 ঘন্টা বোনাস নিতে পারেন, অন্যর কাছ থেকে প্রতি 30 মিনিটে আপনি বোনাস নিতে পারেন।

এবং এখান থেকে আপনি সর্বনিম্ন 500 কয়েন প্রত্যাহার করতে পারেন। মানিব্যাগের অনেকগুলি বিকল্প রয়েছে যেমন:
বিটকয়েন, লাইট কয়েন, পেপালের আরও অনেক বিকল্প রয়েছে।

সুতরাং আপনি যদি এটি পছন্দ করেন তবে আপনি এই সাইটে কাজ করার চেষ্টা করতে পারেন।
আজ অবধি সবাই ভাল থাকবেন, সুস্থ থাকুন। ধন্যবাদ.

Related Posts

9 Comments

মন্তব্য করুন