এবার স্কিনশর্ট নিলে যুক্ত হয়ে যাবে যেকোনো মোবাইলের ফ্রেম খুব সহজ উপায়ে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথরপ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি যেকোনো কিছুর স্কিনশর্ট নিলে স্কিনশর্ট এর সাথে যুক্ত হয়ে যাবে মোবাইল এর ফ্রেম।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

 


১.শুরুতে আপনারা গুগল প্লে-ষ্টোর এ যাবেন সেখান থেকে সার্চ করবেন Snapmod তারপর ডাউনলোড দিবেন এ্যাপটি ও প্রবপশ করবেন তারপর একটি ইন্ট্রো স্লাইড আসবে Skip করে নিবেন তারপর উপরের স্কিনশর্ট এর মতো করে Done লেখাটিতে ক্লিক করবেন।

২.এবার বামে ৩ডট এ ক্লিক করুন মেনু আসবে।


৩.মেনু থেকে Models এ ক্লিক করুন।

<


৪.এবার যেকোনো একটি ফোন সিলেক্ট করুন এখানে যেই ফোন সিলেক্ট করবেন ঐ ফোনের ডিসপ্লে অনুযায়ী আপনার স্কিনশর্টের ফ্রেম হবে।


৫.আমি X5 নামে মোবাইল সিলেক্ট ও ডাউনলোড করলাম।আপনি চাইলে যেকোনো মোবাইল ডাউনলোড দিতে পারেন একেক মোবাইলের ডিসপ্লে অনুযায়ী ফ্রেম যুক্ত হবে।


৬.এবার Look দিলে আপনি দেখতে পারবেন যে ফ্রেম টি কেমন হয়েছে।আমি X5 যেতুগুলো স্কিনশট দেখালাম সব X5 এর ডিসপ্লে অনুযায়ী ফ্রেম দিয়েছে।


৭.এবার আবার ৩ডট এ ক্লিক করুন  Advanced setting একটি অপশন আছে ক্লিক করে যান। সেখান থেকে Auto Generator অপশন Enable করে দিন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts