Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এন্ড্রয়েড টিপস

এবার স্কিনশর্ট নিলে যুক্ত হয়ে যাবে যেকোনো মোবাইলের ফ্রেম খুব সহজ উপায়ে

Sayem Ahmed

Published

on

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।এই করোনাকালে আমরা সবাই রীতিমতো বাড়িতে বসে রয়েছি ফলে আমরা সবাই গ্রাথরপ প্রতিনিয়ত কিছু নতুন পোস্ট নিয়ে হাজির হচ্ছি। তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি যেকোনো কিছুর স্কিনশর্ট নিলে স্কিনশর্ট এর সাথে যুক্ত হয়ে যাবে মোবাইল এর ফ্রেম।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

 


১.শুরুতে আপনারা গুগল প্লে-ষ্টোর এ যাবেন সেখান থেকে সার্চ করবেন Snapmod তারপর ডাউনলোড দিবেন এ্যাপটি ও প্রবপশ করবেন তারপর একটি ইন্ট্রো স্লাইড আসবে Skip করে নিবেন তারপর উপরের স্কিনশর্ট এর মতো করে Done লেখাটিতে ক্লিক করবেন।

২.এবার বামে ৩ডট এ ক্লিক করুন মেনু আসবে।


৩.মেনু থেকে Models এ ক্লিক করুন।


৪.এবার যেকোনো একটি ফোন সিলেক্ট করুন এখানে যেই ফোন সিলেক্ট করবেন ঐ ফোনের ডিসপ্লে অনুযায়ী আপনার স্কিনশর্টের ফ্রেম হবে।


৫.আমি X5 নামে মোবাইল সিলেক্ট ও ডাউনলোড করলাম।আপনি চাইলে যেকোনো মোবাইল ডাউনলোড দিতে পারেন একেক মোবাইলের ডিসপ্লে অনুযায়ী ফ্রেম যুক্ত হবে।


৬.এবার Look দিলে আপনি দেখতে পারবেন যে ফ্রেম টি কেমন হয়েছে।আমি X5 যেতুগুলো স্কিনশট দেখালাম সব X5 এর ডিসপ্লে অনুযায়ী ফ্রেম দিয়েছে।


৭.এবার আবার ৩ডট এ ক্লিক করুন  Advanced setting একটি অপশন আছে ক্লিক করে যান। সেখান থেকে Auto Generator অপশন Enable করে দিন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Advertisement
4 Comments

4 Comments

  1. Md Golam Mostàfa

    Md Golam Mostàfa

    November 26, 2020 at 11:19 am

    Fine!

  2. Nusrat Jahan

    Nusrat Jahan

    November 26, 2020 at 9:52 pm

    nice

  3. TAHMID KHAN

    TAHMID KHAN

    November 27, 2020 at 11:00 am

    Fine

You must be logged in to post a comment Login

Leave a Reply

এন্ড্রয়েড টিপস

নাম্বার ছাড়া ইমু ব্যবহার করুন

miraz raj

Published

on

নাম্বার ছাড়া ইমু ব্যবহার করুন

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভাল আছেন. বন্ধুরা আমি আপনাদের সামনে আজকে এমন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি. যে বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ এবং ইন্টারেস্টিং. 

বন্ধুরা আমরা সকলেই ইমু ব্যবহার করে থাকি. 

বন্ধুরা নাম্বার ছাড়া ইমু ব্যবহারের ক্ষেত্রে এই আর্টিকেলটি সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে. পুরো আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে তাহলে সহজেই একটি ইমু একাউন্ট কোন  নাম্বার ছাড়া.

 

 

 নাম্বার ছাড়া ইমু ব্যবহার করার ক্ষেত্রে কয়েকটি ধাপ অবলম্বন করতে হবে সেই ধাপগুলো আমি step-by-step দেখিয়ে দিচ্ছি.

1/ আপনাকে আমার এই লিংকের মাধ্যমে ক্লিক করে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে. 

https://play.google.com/store/apps/details?id=com.tempnumber.Temp_Number.Temp_Number

অথবা,https://sms24.me/messages/imo?page=1

 এই ওয়েবসাইটের মাধ্যমে ভিজিট করতে পারেন. 

2/ আপনি এখান থেকে যে কোন একটি নাম্বার কালেক্ট করে নিবেন.

3/ এবং আপনার ইমু অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন এবং সেখানে নাম্বারটা বসাবেন বসিয়ে ওকে করার সাথে সাথে আপনার কাছে চার সংখ্যার একটি ভেরিফিকেশন কোড চাইবে.

4/ এবং আপনি মিনিমাইজ করে আবার এই অ্যাপ্লিকেশনে অথবা ওই ওয়েবসাইটে চলে যাবেন. এবং সেখান থেকে এই নাম্বারটির মধ্যে ক্লিক করবেন এবং সেখানে আপনার ভেরিফিকেশন  চলে যাবে.

5/ এবং সেখান থেকে সে কটি আপনি কপি করে ইমুর মধ্যে চলে গিয়ে সেই চার ডিজিটের কোড টি এখানে বসিয়ে দিবেন.

6/ এরপরে ওকে করে দেওয়ার পরে আপনি দেখতে পারবেন যে আপনার ইমোতে সাকসেসফুলি ভাবে তৈরি হয়ে গেছে এবং আপনি একটি নাম্বার ছাড়া ইমু একাউন্ট তৈরি করতে সফল হয়েছেন.

7/এবং আপনি বেশিক্ষণ এখানে ইমুতে ইউজ করবেন না সর্বোচ্চ 10 থেকে 20 মিনিটে কা নিউজ করার পর এইটা কেটে দিবেন যদি আপনার প্রয়োজন হয় তাহলে আবারও ভুল করবেন কারণ এটি একটি লোকাল নাম্বার পৃথিবীর হাজার হাজার দর্শক এটি দিয়ে তার প্রয়োজনীয় কাজ করে থাকে.

8/ বিশেষ সতর্কতাঃ এটাই যে আপনি আপনার ইমুতে সেকারিটি সম্পন্ন তেমন কোনো  অসচেতনতা পাবেন না.

9/ এবং আপনাকে আমি এই সম্পূর্ণ বিষয়টি ভিডিও আকারে দেখানোর জন্য একটি ভিডিও তৈরি করে রেখেছি আপনি চাইলে খুব সহজভাবে এবং সুন্দরভাবে বিষয়টি ক্লিয়ার করতে পারেন.

10/   এর জন্য আপনাকে আমার <iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/v6PZVBxETAU?start=40″ frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>এই লিংকের মাধ্যমে ক্লিক করে আমার ইউটিউব এই ভিডিওটি সম্পূর্ণরূপে মনোযোগ সহকারে দেখার মাধ্যমে আপনি আপনার কর্মটি সাকসেসফুলি ভাবে করতে পারবেন. 

#আপনি যদি এরকম ইন্টারেস্টিং আর্টিকেল এবং ভিডিওতে চান তাহলে অবশ্যই আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন/

 

 

Continue Reading

এন্ড্রয়েড টিপস

থ্রিডি ছবি যুক্ত করুন ফেসবুকে

Bd Blogger

Published

on

ফেসবুক সম্প্রতি ‘থ্রিডি ফটো’ নামে একটি নতুন ফিচার চালু করেছে। এই নতুন বৈশিষ্ট্যের নিউজ ফিডে ত্রিমাত্রিক চিত্রগুলি ভাগ করা যায়। এটি ভিআর মোডে ত্রিমাত্রিক চিত্রও ক্যাপচার করতে পারে।
তবে এখন এই সুবিধা সবার জন্য উন্মুক্ত নয়। ফেসবুক এই থ্রিডি চিত্রটি আইফোনের কয়েকটি মডেলের সুবিধা যুক্ত করেছে। বিশেষ করে আইফোন ব্যবহারকারীদের এই ফিচার সমর্থিত দুই-লেন্সের স্মার্টফোনের ব্যবহার করে ত্রিমাত্রিক ছবি তুলে সেটি থ্রিডি আকারে করতে পারবেন।
ছবিটি তুলে ফেসবুকে ‘থ্রিডি ফটোস’ হিসাবে শেয়ার করলেই কেবল থ্রিডি আকারে দেখা যাবে। ফেসবুকে পোস্ট করা থ্রিডি ছবি ব্যবহারকারীরা স্ক্রল করতে পারবেন। এছাড়া থ্রিডি ছবি অকুলাস গো,অকুলাস ব্রাউজার অথবা অকুলাস রিফ্ট ফায়ারফক্স ব্যবহার করে ভিআর মোডেও দেখা যাবে।

আপনি যদি ফেসবুকে ত্রিমাত্রিক ছবি পোস্ট করতে চান তবে আপনাকে অবশ্যই আইফোন ৮ প্লাস, আইফোন ৭ প্লাস, আইফোন এক্স, আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স বা আইফোন এক্সআর ব্যবহার করতে হবে।ত্রি-মাত্রিক চিত্রগুলি তৈরি করতে, প্রথমে ক্যামেরা চালু করুন এবং পোর্ট্রেট মোডটি স্যুইচ করুন। এবার যে ছবিটি ‘থ্রিডি ফটোস’-এ শেয়ার করতে চান তা আপনার ক্যামেরায় ধারণ করুন। আপনি চাইলে আপনি আগে তোলা কোনও ছবিও ব্যবহার করতে পারেন।
তারপরে ফোনে ‘ফেসবুক’ অ্যাপটি চালু করুন এবং ফেসবুকে নতুন পোস্ট তৈরি শুরু করুন start উপরের ডানদিকে কোণায় ‘থ্রি ডটস’ আইকনটি স্পর্শ করুন এবং পোর্ট্রেট ফোল্ডারটি খুলুন এবং ‘3 ডি ফটো’ বিকল্পটি নির্বাচন করুন।

Continue Reading

এন্ড্রয়েড টিপস

মোবাইলে সার্ভে পূরণ, সহ ইনফরমেশন শেয়ার, লোকেশণ শেয়ার, এবং মতামত লিখে টাকা ইনকাম করুন

Ibrahim Hasan

Published

on

আমরা ২০২১ সালে পদার্পণ করেছি। আর ২০২১ সালে এসে আমরা এখন আর ঘড়ে বসে বসে সময় নষ্ট করে ফেসবুকে চ্যাট করে বা ইউটিউব ভিডিও দেখে সময় নষ্ট করতে চাই না। অন্তত যারা এই পোষ্টটি পরছেন তারা মূলত এই সোশ্যল মিডিয়ায় সময় ব্যায় করি না। যাই হোক সময় বদলে গেছে। প্রথমে মানুষ কাজ করত হাটে বাজারে গিয়ে। অতঃপর শুরু হলো অফিসে গিয়ে বসের সামনে বসে বসে কাজ করা। অতঃপর এই যুগ্ও পাল্টালো অতঃপর শুরু হলো অফিসে গিয়ে বসের কাছ থেকে কাজ নিয়ে ঘড়ে এসে কাজ করা। অতঃপর শুরু হলো অনলাইন আর্নিং অর্থ্যাৎ বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করা যা বর্তমানে বিশেষ একটা স্থান দখল করে আছে। এখন শুরু হয়েছে ইউটিউবিং এবং মোবাইল আর্নিং। এখন সবার কাছেই একটা না একটা এন্ড্রয়েড ফোন রয়েছে। সবাই ইউটিউবিং করতে পারি না। কিন্তু মোবাইলে সার্ভের কাজ কে না পারি। তাই আজ আমি আপনাদেরকে এমন একটি এন্ড্রয়েড এপ্যসের  সাথে পরিচয় করিয়ে দিব। যেটার মাধ্যমে কাজ করে আপনি ভালো পরিমাণ একটি আয় করতে পারেন। তো আর বকবক না করে শুরু করি। আজকের আর্টিক্যেলের মূল বিষয়।

তো এই এ্যপসটির সম্পর্কে বিস্তারিত বলি ধরুন আপনি ঘড়ে বসে আছেন। কোন সাধারণ কাজ নেই । এই এ্যপসটির তিনটা দিক প্রথমটা একেবারে সহজ অর্থ্যাৎ সার্ভে করা যেমন আপনাকে বলা হলো আপনার এলাকার মোবাইল নেটওয়ার্ক, কোরোনা ভাইরাস, জিনিস পত্রের দাম, ব্যবসার অবস্থা, কোরোনার কারণে আপনার পারিবারিক আয়ের ভারসাম্যর কি অবস্থা ইত্যাদি সম্পকে। অতঃপর দ্বীতিয়টি হলো আপনাকে একটা অবস্থান খুজে বের করতে হবে যেমন: ক্লিনিক, রেড ক্রিসেন্ট, ফার্মেসী, ব্যাংক, বুথ ইত্যাদী। তৃতীয়টি হচ্ছে আপনাকে কোন একটা জায়গায় যেতে বলা হবে এবং সেখানে গিয়ে যা করতে বলা হবে তা করে  তা সাবমিট করতে হবে। আপনি যদি একটু সময় ব্যায় করেন এই এ্যপসটির পিছনে তো ভালো পরিমাণ টাকা এই এ্যপস থেকে আর্ন করতে পারবেন। আর আপনার আয়কৃত টাকা আপনি বাংলাদেশের যেকোন ব্যাংক এবং মোবাইল টপ আটের মাধ্যমে তুলতে পারবেন।

এ্যপসটির নাম : Premise

আপনি এই এ্যপসটি গুগল প্লে ষ্টোর এবং এ্যপ ষ্টোর থেকেও ডাউনলোড করতে পারবেন। না থাক আপনাদেরকে কষ্ট দিয়ে লাভ নেই লিংকটি দিয়েই দেই: https://y2pge.app.goo.gl/premise

এই লিংকটিতে প্রবেশ করে আপনি সরাসরি প্লে ষ্টোরে চলে যাবেন অতঃপর প্লে ষ্টোর থেকে শুধু ইনস্টল করে নিবেন। এবং সাইন আপে ক্লিক করে একটি প্রোফাইল তৈরী করে নিবেন।

আবার দেখা হবে অন্য কোন আর্টিক্যেলে তো ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট