এয়ারটেল সিমে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে নিয়ে নিন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আজকে আমি আপনাদের বলব কিভাবে আপনারা এয়ারটেল সিমে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে নিবেন।

তো বন্ধুরা আপনাদের যাদের এয়ারটেল সিম আছে এবং ধরুন আপনাদের ফ্যামিলিতে তিন-চারটা এয়ারটেল সিম আছে তাহলে প্রত্যেকটা সিমেই আপনি ১ জিবি করে একদম ফ্রিতে নিয়ে নিতে পারবেন তার জন্য পুরো পোষ্ট আপনাদের প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে হবে তো বন্ধুরা এই অফারটি নেওয়ার জন্য আপনাদের কি করতে হবে একটি কাজ করতে হবে সর্বপ্রথম নিচে একটা লিংক দেওয়া হল সেই লিঙ্ক থেকে আপনারা মাই এয়ারটেল অ্যাপসটি ইন্সটল করুন।

মাই এয়ারটেল অ্যাপস ডাউনলোড লিংকঃ https://airtelsc.page.link/WHi3qD9savFL3sTP8

অবশ্যই এই লিংক থেকে ইন্সটল করবেন তাছাড়া কিন্তু আপনি ১ জিবি ইন্টারনেট ফ্রিতে নিতে পারবেন না সেই লিঙ্ক থেকে অ্যাপসটি ইন্সটল করার পর আপনাদের কি করতে হবে অথাবা আপনাদের বলি কিভাবে ইন্সটল করবেন সেটা হচ্ছে আপনাদের নিচে যে লিংকটা দেওয়া আছে সেই লিংকটায় ক্লিক করবেন দেখবেন আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে প্লে স্টোর থেকে অ্যাপ ইন্সটল করুন।  তো বন্ধুরা অ্যাপসটি ইন্সটল করে নেওয়ার পর সরাসরি এ্যাপসটি ওপেন করে ফেলবেন ওপেন করে নেওয়ার পর দেখতে পারবেন প্রথমে বলবে যে আপনাদের এয়ারটেল নাম্বারটি দিতে তখন আপনারা সরাসরি এয়ারটেল নাম্বার টা দিবেন নাম্বারটা দেওয়ার পর তারপর দেখবেন আপনাদের এয়ারটেল নাম্বারে একটি কোড পাঠানো হয়েছে সেটি আপনারা বসিয়ে দিবেন অথবা যদি অটোমেটিক বসে যায় তাহলে তো ভালোই হলো বন্ধুরা তারপর আপনাদের কি করতে হবে দেখতে পারবেন আপনাদের নাম দিতে বলছে আপনারা আপনাদের নামটা দিয়ে দিবেন।

নামটা দিয়ে দেওয়ার পরে তারপর আপনাদের কি করতে হবে নেক্সট এর ক্লিক করতে হবে ক্লিক করার পর আপনাদের অ্যাকাউন্ট খোলা হয়ে গেল।

<

এখন বন্ধুরা ১ জিবি আপনারা সাথে সাথে পেয়ে যেতে পারেন অথবা আপনাদের একটু লেট হতে পারে তো বন্ধুরা তারপর আপনাদের কি করতে হবে আপনাদের সেই অ্যাপস এর ভিতর ১ থেকে ২ মিনিট থাকতে হবে ১ থেকে ২ মিনিট থাকার পর আপনারা অ্যাপস থেকে বের হয়ে যাবেন। বের হয়ে যাওয়ার পর তারপর আপনারা ৫ থেকে ১০ মিনিটের মধ্যে দেখতে পারবেন ১ জিবি ইন্টারনেট আপনাদেরকে দিয়ে দেওয়া হয়েছে এবং আপনাদেরকে একটি এসএমএস করা হয়েছে বলা হয়েছে যে আপনি ১ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে পেয়ে গেছেন।

তো বন্ধুরা যাদের এয়ারটেল সিম আছে আশাকরি তাদের এই পোস্টটি অনেক অনেক ভালো লেগেছে তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই আসসালামুআলাইকুম।

Related Posts

19 Comments

মন্তব্য করুন