কিভাবে আনলিমিটেড জিমেইল তৈরি করে হাজার হাজার টাকা আয় করবেন

কিভাবে আনলিমিটেড জিমেইল তৈরি করে হাজার হাজার টাকা আয় করবেনঃ


গত পোস্ট এ আমি দেখিয়েছিলাম কোন পদ্ধতিতে জিমেইল একাউন্ট বিক্রি করে আয় করা যায়।আর আজকে আমি দেখাবো কিভাবে আনলিমিটেড জিমেইল একাউন্ট তৈরি করে আনলিমিটেড টাকা আয় করবেন।তো,বেশি বকবক না করে চলুন শুরু করি।

ভাত রান্না করতে যেমন চাল,চুলা,হাড়ি ইত্যাদি লাগে তেমনি আনলিমিটেড জিমেইল একাউন্ট খুলতে কিছু অ্যাপস এর প্রয়োজন।

#১ ফেক নেম জেনারেটর
#২ টাইম জোন চেঞ্জার
#৩ গুগল শীট
#৪ ব্রাউজার
#৫ ভিপিএন

এইসকল অ্যাপস আপনারা গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করে নিবেন।

প্রশ্ন হচ্ছে,
#১ এই অ্যাপস গুলো কোনটা কোন কাজে লাগবে…?

* ফেক নেম জেনারেটরঃ
আপনি, আমি সহ বাংলাদেশের যেকোনো মানুষকে যদি আমাদের দেশের কয়েকটি পুরুষ অথবা মহিলার নাম বলতে বলা হয় তবে চোখ বন্ধ করে অনেক নাম বলা যাবে।কিন্তু যদি বলা হয় ইউএসএ/যুক্তরাষ্ট্রের কয়েকজন পুরুষ অথবা মহিলার নাম বলতে তবে মনে হয় না কেউ দুই একটা ছাড়া বলতে পারবে।আর ঠিক এজন্যই ফেক নেম জেনারেটর এর প্রয়োজন। এই এপ্লিকেশনে ইউএসএ এর মানুষদের নাম রয়েছে।যা আপনাদের জিমেইল একাউন্ট খুলতে লাগবে।

* টাইম জোন চেঞ্জারঃ
আমাদের দেশে এখন সময় যতটা বাজে, পৃথিবীর অন্য কোনো দেশে ঠিক ততটা বাজে না।জিমেইল একাউন্ট খুলতে আমরা যখন যে দেশের ভিপিএন ব্যাবহার করবো।তখন সে দেশের টাইম জোন আমাদের মোবাইলে সেট করে নিবো।যা সহজেই টাইম জোন চেঞ্জার এপ্লিকেশন দিয়ে করতে পারবো।

* গুগল শীটঃ
১ টা ২ টা নয় বেশি বেশি টাকা আয় করতে হলে বেশি বেশি জিমেইল একাউন্ট খুলতে হবে।আর এইসকল আনলিমিটেড জিমেইল একাউন্ট এবং পাসওয়ার্ড গুগল শীটে সেভ করে রাখতে হবে।

* ব্রাউজারঃ
আমরা প্রায় সকলেই ক্রোম ব্রাউজার ব্যাবহার করি।কিন্তু আনলিমিটেড জিমেইল একাউন্ট খুলতে এই ব্রাউজার হবে না।তাই ফায়ারফক্স, ফায়ারফক্স লাইট,ফায়ারফক্স বিটা ডলফিন এই ব্রাউজার গুলোর মধ্যে ২ একটা ব্রাউজার লাগবে (ডলফিন আবশ্যক)। গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন।

* ভিপিএনঃ
সবচেয়ে প্রধান হচ্ছে ভিপিএন।যা লাগবেই লাগবে।ফ্রি ভিপিএন হলে হবে না।প্রিমিয়াম ভিপিএন লাগবে। সাইবার ঘোস্ট,ভাইপার,হটস্পট শেল্ড এই ধরনের শক্তিশালী প্রিমিয়াম ভিপিএন গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করে নিবেন।।

আপাতত, কাজ শেষ।এবার মূল কাজ শুরু।
আমি যেমন ভাবে বলব,স্টেপ বাই স্টেপ ঠিক তেমন ভাবেই করবেন।

#১ টাইম জোন চেঞ্জার এ গিয়ে যে দেশের ভিপিএন কানেক্ট করতে চাচ্ছেন সেই দেশের টাইম জোন সেট করুন।

#২ মোবাইলে ইন্টারনেট কানেকশন চালু করুন।

#৩ ফেক নেম জেনারেটর ওপেন করুন।সেখানে গিয়ে একটি নাম সুন্দর ভাবে দেখে নিন।

#৪ যেকেনো একটি ব্রাউজার ওপেন করুন।( অবশ্যই যে গুলো বলছি তার মধ্যে একটি )

#৫ সার্চ বারে গিয়ে ইংরেজিতে “ক্রিয়েট জিমেইল একাউন্ট” লিখে সার্চ করুন।এরপর একটা ওয়েবসাইট ওপেন করুন।দেখবেন একটা ফরম আসবে।

#৬ যথাযথ তথ্য দিয়ে ফরম টা পূরণ করুন।নামের জায়গায় যে নামটি ফেক নেম জেনারেটর এ দেখেছেন সেটা ব্যবহার করবেন।(একটা নাম একবার ই ব্যবহার করবেন)

#৭ হয়ে গেলে, নেক্সট এ ক্লিক করুন।

এরপর আপনার সামনে যদি শুধু মাত্র নাম্বার চায় তবে বুঝবেন এইটা জিমেইল একাউন্ট হবে না।আর যদি দেখেন নাম্বার অপসনাল লেখা দেখায়,আর নিচে জন্ম তারিখ চায় তবে বুঝবেন এটা দিয়ে জিমেইল একাউন্ট খুলতে পারবেন।

নোটঃ জন্ম সাল ১৯৮০ থেকে ২০০০ এর মধ্যে দিবেন।

#৮ জন্ম তারিখ দেয়া হয়ে গেলে ক্রিয়েট একাউন্ট অথবা নেক্সট যাই থাকুক না কেনো সেখানে ক্লিক করবেন।আর পর আপনার সামনে গুগল টার্মস এন্ড কন্ডিশন আসবে সেটি শুধু এগ্রি করে দিবেন। বাস……!!! হয়ে গেলো।

এভাবে একটি জিমেইল খোলা হয়ে গেলে।জিমেইল এড্রেস এবং পাসওয়ার্ড গুগল শীট এ সেভ করে রাখবেন।

এমনি ভাবে,বিভিন্ন দেশের ভিপিএন আইপি ব্যবহার করে অনেক জিমেইল খুলবেন।একটা দেশের ভিপিএন আইপি দিয়ে টানা ২ টা জিমেইল একাউন্ট খুলবেন তার বেশি না।পরে ঐ দেশ বাদে অন্য দেশের ভিপিএন আইপি দিয়ে আরো জিমেইল একাউন্ট খুলবেন।এভাবে আনলিমিটেড জিমেইল একাউন্ট খুলবেন আর গুগল শীটে সেভ করে রাখবেন পাসওয়ার্ড সহ।পরবর্তিতে যতটা প্রয়োজন ততটা করে বিক্রি করবেন।যেমন খুশি তেমন মূল্য নিতে পারেন।এতে ধরা বাধা কোনো নিয়ম নেই।আশা করি বুঝতে পেরেছেন।

তো,আজ এখানেই আমি মোঃ তাহমিদ আলম বিদায় নিচ্ছি।শীঘ্রই দেখা হবে আবারও। ততক্ষণ ভালো থাকুন,সুস্থ থাকুন এই কামনাই করি। আর হ্যাঁ,, ধন্যবাদ এতক্ষণ সাথে থাকার জন্য।

আল্লাহ হাফিজ…!

Related Posts