★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

কয়েকটি ক্রিপ্টো আর্নিং সাইট নিয়ে প্রাথমিক আলোচনা

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি কয়েকটি ক্রিপ্টো আর্নিং সাইট নিয়ে প্রাথমিক আলোচনা করব যাতে আপনারা এই সাইটগুলো সম্পর্কে অবগত থাকেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বর্তমানে আমরা অনেকে আছি যারা অনলাইনে থেকে বিভিন্ন ক্রিপ্টো আর্নিং সাইটে কাজ করে থাকি। আর এই সমস্ত ক্রিপ্টো আর্নিং সাইট থেকে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করে পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে এক্সচেঞ্জ করে থাকি। যাই হোক আমি এক্সচেঞ্জ নিয়ে কথা বলতে চাই না। আজকের আর্টিকেলে আমি কয়েকটি ক্রিপ্টো সাইট নিয়ে সাধারণ কিছু কথা বলব যাতে পরবর্তীতে এই কয়েকটি সাইটে আপনার কাজ করার মনোভাব সৃষ্টি হয়।

১. AdBtc

AdBtc একটি সেরা বিটকয়েন পিটিসি সাইট
। এখানে আপনার ক্রিপ্টে উপার্জনের সম্ভাবনা বেশি থাকে কেননা এই সাইটে আপনি প্রতিদিন কমপক্ষে ১০০ বিটকয়েন সাতোশি উপার্জন করতে পারবেন তাও অল্প কিছু সময় দিয়ে। তাছাড়া এখানে অটোসার্ফিং ও শর্টলিঙ্কস এর মতো ক্রিপ্টো উপার্জনের উপায় আছে। আমি এই সাইট থেকে একবার পেমেন্ট নিয়েছি। সাইটিতে মিনিমাম পেআউট ২০০০ বিটকয়েন সাতোশি যা আপনি faucetpay, বিটকয়েন ওয়ালেট বা এক্সপ্রেসক্রিপ্টো এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।



২. Stromgain

Stromgain একটি ইনভেষ্টবিহীন, সিপিইউ নিকাশমুক্ত, দ্রুত এবং সম্পূ্র্ণ ঝুঁকিমুক্ত একটি সাইট! কেননা সাইটটিতে ইনভেষ্ট করার কোনো প্রয়োজন নেই। সাইটিতে আপনি কোনো প্রকার কোনো ইনভেষ্ট ছাড়াই মাইনিং করে পেমেন্ট নিতে পারবেন। কিন্তুু এটি একটি ব্যতিক্রমী মাইনিং ওয়েবসাইট! কেননা এই ওয়েবসাইটটি প্রতি ৪ ঘন্টা অন্তর অন্তর পরিদর্শন করার জন্য এবং আপনার ফ্রি বিটকয়েন মাইনারকে সক্রিয় করার জন্য। অর্থাৎ আপনাকে ৪ ঘন্টা পর পর সাইটিতে প্রবেশ করতে হবে এবং আপনার মাইনিং কে সক্রিয় করতে হবে। এমনিতে মাইনিং সক্রিয় করার পর এটি আপনার ক্রিপ্টোকারেন্সি এর মাইনিং করতে থাকবে। কিন্তু ৪ ঘন্টা পর বন্ধ হয়ে যাবে তখন আবার আপনার মাইনারকে সক্রিয় করতে হবে। এই সাইটটিতে শুধুমাত্র বিটকয়েন মাইনিং করা হয়। তবে প্রতিবার আপনার মাইনারকে সক্রিয় করার পর আপনি একটি নির্দিষ্ট পরিমানের বিটকয়েন পাবেন যা ১ ডলার কাছাকাছি। তবে সাইটিতে মিনিমাম পেআউট ১০ ডলার।

৩.BetFury

BetFury একটি অনলাইন গেমিং ওয়েবসাইট। এখানে ক্রিপ্টো পাওয়া খুব সহজ যদি আপনি তাদের অনলাইন গেমগুলো খেলতে পারেন! তবে এখানে আপনি যত বেশি গেম খেলবেন – আপনার গেমিং রেঙ্ক তত বেশি বৃদ্ধি পাবে। প্রতিটি রেঙ্কে উত্তীর্নে আপনি ১০০০০ বিটকয়েন সাতোশি পর্যন্ত অর্জন করতে পারবেন। শেষে আপনার অর্জনকৃত সাতোশিগুলো বিটকয়েন বা বাইনান্স কয়েন (বিএনবি) এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

৪. Coinpayu

সবশেষেে Coinpayu হলো একটি বৈধ  পিটিসি বা পেইড টু-ক্লিক সাইট যা বিজ্ঞাপন বা এড দেখার জন্য বিটকয়েন প্রদান করে থাকে। এখানে আপনি প্রতিদিন দেখার জন্য উপযুক্ত সংখ্যক এড পাবেন যা থেকে আপনি বিটকয়েন সাতোশি উপার্জন করে পরবর্তীতে আপনার ওয়ালেটে পেমেন্ট নিতে পারবেন। মিনিমাম পেআউট ২০০০ সাতোশি।

তো আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।