ডলার ইনকাম করার সেরা অ্যাপ…(গুস ইমেজ)Guess image

আসসালামুয়ালাইকুম ,

আজকে আমি আপনাদের দারুন একটি অ্যাপ সম্পর্কে বলবো। অ্যাপটি হচ্ছে কুইজ অ্যাপ ।অ্যাপ থেকে কিভাবে ডলার ইনকাম করবেন তা জানতে পুরো পোস্ট টি পরতে হবে।

আগেই বলে রাখি অ্যাপটির নাম হচ্ছে Guess image.অ্যাপটিতে ইমেজ দেখে নাম বলতে হবে।এই অ্যাপে এক এক বিষয়ে এক এক রকম ডলার দেওয়া হয় । যথা :

  • Esy তে প্রতি প্রশ্নের জন্য ০.৬$ ডলার পাওয়া যায়। [বি.দ্র. : রাইট উত্তর দিতে হবে]
  • মিডিয়াম এ প্রতি প্রশ্নের সঠিক উওরের জন্য ০.৮$ পাওয়া যাবে।
  • কঠিন এ প্রতি প্রশ্নের সঠিক উত্তরের জন্য ০.১০$ পাওয়া যায়।
  • আর Expect এ প্রতি প্রশ্নের সঠিক উত্তরের জন্য ০.৩০$ পাওয়া যায়।
  • আর রেফার করলে ১$ ডলার ইনকাম নিশ্চিত করেছেন।
  • আর অন্য জনের রেফার কোড ব্যবহার করলে ১ডলার পাওয়া যায়।

অ্যাপটিতে মূলত অনেক অনেক ক্যাটাগরি আছে । যেমন ,, ফ্লাগ মানে পতাকা, সাইন্স, মিউজিক, আরো অনেক কিছু লেখার সময় মনে থাকে না।

সাধারণত ১০ ডলার  হলে With draw দেওয়া যায়। প্রতি দিনের পেমেন্ট প্রতিদিন দেওয়া হয়।আর এই অ্যাপ আমার দেখা সেরা অ্যাপ। এই অ্যাপ থেকে পেমেন্ট পাওয়ার পর আমি গেথরে আর্টিকেল লিখলাম। আমি ১০ ডলার পাইছি । এখন আপনারা নিশ্চয়ই যানতে চাচ্ছেন ১ ডলার  কত টাকা ১ ডলার হলো : ৮৪ টাকা । আর ১০ডলার তুলতে পারলে ৮৪০টাকা 😱😱। নিচে অ্যাপ লিংক দিলাম ;

Download this APP From : http://play.google.com/store/apps/details?id=com.acmaa.guess & use the following referral code while registering to get free points ZeaK941376

<

এখানে ক্লিক করুন। লিংকে ডুকার জন্য।

আর আমার রেফার কোড হচ্ছে ZeaK94176.. আমার রেফার কোড ব্যবহার করলে আপনি পাবেন ১ ডলার আর আমি ১ডলার । অ্যাপটি কিন্তু রিয়েল অ্যাপ ।

আজকের মত এখানেই শেষ হলো আমার Guess image অ্যাপ এর তথ্য। সবাই কে ধন্যবাদ আমার পোস্ট টি পড়ার জন্য। পোস্ট টি ভালো হলে অবশ্যই শেয়ার করবেন। পরবর্তীতে যেন আরো ভালো অ্যাপ আপনাদের সবাইকে উপহার দিতে পারি এই জন্য দোয়া করবেন।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন