দিনে $১০ ইনকাম। একাউন্ট খুললেই পাচ্ছেন $২।জেনে নিন কিভাবে কি করবেন

স্মার্টফোন মানেই ফেসবুক, ইউটিউব ও প্লে স্টোর। এই তিনটি জিনিস চালানোর জন্য প্রয়োজন এমবি। আর এমবি নিতে হলে প্রয়োজন টাকা। টাকা টাকা হলে তবেই এমবি হবে। ফেসবুকে বিভিন্ন ধরনের পোস্ট এবং ভিডিও দেখে থাকি। আর ইউটিউব তো রয়েছে শুধুমাত্র ভিডিও দেখার জন্য।ফানি,ভয়ংকর রোমান্টিক ইত্যাদি আরও কতো রকমের ভিডিও। তাছাড়া প্লে স্টোর থেকে বিভিন্ন ধরনের গেম এবং অ্যাপ্লিকেশন নামাই। ফেসবুক এবং ইউটিউব এ ভিডিও দেখার পাশাপাশি প্লে স্টোর থেকে গেম খেলে আমরা বিনোদনের সাথে সাথে আমাদের সময় এবং টাকা দুটোই নষ্ট করে থাকি। কিন্তু একবারও কি ভেবে দেখেছেন এই টাকাটা আমাদের কোন কাজে লাগতে পারতো।কখনো কি আপনার মাথায় এসেছে এমন কথা যে, আমরা যদি কখনো ভিডিও দেখে অথবা গেম খেলে বিনোদনের পাশাপাশি টাকা উপার্জন করতে পারতাম?

আসসালামু আলাইকুম…!

হ্যালো বন্ধুরা,,

কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালো আছেন। আর যদি ভালো না থাকেন তবে কোন সমস্যা নেই। কারণ আজকে আমার শেয়ার করা পদ্ধতি তে মন ভালো হয়ে যাবে। আজকে আমি আপনাকে দেখাব কিভাবে ভিডিও দেখে এবং গেম খেলে বিনোদনের পাশাপাশি টাকা উপার্জন করতে পারবেন। তোবেশি বকবক করে আপনাদের সময় নষ্ট করব না চলুন শুরু করা যাক।

কষ্ট না করলে সফলতা অর্জন করা যায় না তাই এখানে যদি আপনি অনেক টাকা ইনকাম করতে চান তবে আপনাকে সময় দিতে হবে এবং ধৈর্য ধরে কাজ করতে হবে তাই তাড়াহুড়ো না করে আমি যা বলি এবং যেমনটা করতে পারি ঠিক তেমনটাই করুন।

প্রথমে নিচের লিংকে গিয়ে আ্যপটি ডাউনলোড করে নিন।

লিংকঃ এখানে ক্লিক করুন

অ্যাপ্সটা ইনস্টল সম্পন্ন হলে অ্যাপসটি ওপেন করুন। যেহেতু আপনি নতুন তাই আপনাকে প্রথমে একাউন্ট খুলতে হবে।একাউন্ট খোলার করার জন্য দুটি অপশন দেখতে পারবেন। এক হচ্ছে গুগল একাউন্ট/জিমেইল দিয়ে। আরেকটা হচ্ছে ফেইসবুক। আপনি যে কোন একটা মেথড ব্যবহার করে করতে পারেন। তবে জিমেইল দিয়ে একাউন্ট ক্রিয়েট করাই সবচেয়ে সহজ। গুগল আইকনের উপর ক্লিক করলে আপনার ফোনে যতগুলো জিমেইল আছে সবগুলো শো করবে। এগুলোর মধ্যে আপনি যে জিমেইল দিয়ে একাউন্ট করতে চান, সেই জিমেইল এর উপর ক্লিক করুন।

এরপর আপনার সামনে নতুন একটা ইন্টারফেস খুলে যাবে। আপনার নাম সিলেক্ট করতে বলবে সেখানে। আপনার নাম দিয়ে ফিল আপ করে নেক্সট এ ক্লিক করুন। নাম দেয়ার পর জেন্ডার সিলেকশন নামে আরেকটি অপশন আসবে। সেখানে দুইটা ছবি দেওয়া থাকে। একটা ছবি পুরুষদের মত দেখতে। আরেকটা মহিলাদের মত দেখতে। আপনি যদি পুরুষ হন তবে পুরুষ ছবির উপরে ক্লিক করুন আর যদি মহিলা হন তবে মহিলা ছবিটির উপর ক্লিক করে নেক্সট এ ক্লিক করুন।

ব্যাস হয়ে গেল আপনার অ্যাকাউন্ট খোলা। এবার পালা টাকা আয়ের।একাউন্ট খোলা হয়ে গেলে আপনারা সেখানে দেখতে পারবেন, ভিডিও, গেম রিওয়ার্ড ইত্যাদি অপশন। ভিডিও অপশন থেকে ভিডিও দেখে আপনারা অনেকগুলো পয়েন্ট করতে পারবেন। রিওয়ার্ড অপশন থেকে আরও কিছু পয়েন্ট পাবেন এবং গিফট কার্ড আর্ন করতে পারবেন।

রিওয়ার্ড অপশনে ক্লিক করলে উপরে দান দিকে রিডিম নামে একটি অপশন দেখতে পাবেন।সেখানে ক্লিক করে আমার দেয়া রিডিম কোডটি সাবমিট করবেন।তাহলে সাথে সাথে $১ পাবেন।

কোডঃ ৯৯৩৯৭৪৭৬৯৫ ( ইংরেজিতে)

যখন যথেষ্ট পরিমাণে কয়েন আর্ন করা হয়ে যাবে তখন সেই পয়েন্টগুলো আপনি ডলার এ কনভার্ট করতে পারবেন। ডলারে কনভার্ট করে আপনি সরাসরি এই ডলার আপনার পেপাল একাউন্টে নিতে পারবেন।

কিভাবে পেপাল একাউন্ট বাংলাদেশ থেকে খুলতে হয় এবং ব্যবহার করতে হয় তা যদি না জেনে থাকেন তবে নিচে দেওয়া লিঙ্ক থেকে জেনে নিন।

লিংকঃ ১০০% ভেরিফাইড পেপাল বাংলাদেশ থেকে।খুলবেন কিভাবে জেনে নিন

তো,আজ এখানেই আমি মোঃ তাহমিদ আলম বিদায় নিচ্ছি।শীঘ্রই দেখা হবে আবারও। ততক্ষণ ভালো থাকুন,সুস্থ থাকুন এই কামনাই করি। আর হ্যাঁ,, ধন্যবাদ………!!!
এতক্ষণ সাথে থাকার জন্য।

আল্লাহ হাফিজ…!

Related Posts