★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

দেখে নিন মাই জিপি অ্যাপের বোনাস পয়েন্ট কিভাবে কালেক্ট করবেন

আসসালামু আলাইকুম  বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি ভালো আছেন।
বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে এমন একটি তথ্য শেয়ার করব যা জানলে আপনারা অবাক হবেন। বন্ধুরা এটি একটি ট্রিকস ও বলতে পারেন আপনাদের জন্য।বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে মাই জিপি এপ এর একটি তথ্য শেয়ার করব পুরো লেখাটা পড়লে আপনারা অবশ্যই লাভবান হবেন।
বন্ধুরা আপনারা তো জানেনই জিপি সবসময় নির্দিষ্ট কিছু দিন পর পরেই নিজেদের মাই জিপি অ্যাপ আপডেট করে তখন তারা আপডেট ভার্সন ডাউনলোড করার জন্য সবাইকে নোটিফিকেশন পাঠিয়ে দেয়।তখন অ্যাপটি আপডেট না করলে আপনি আর অ্যাপটিতে লগইন করতে পারেন না। তাই বাধ্য হয়েই অনেক সময় আপনি অ্যাপটি ডাউনলোড করেন।আজকে আমি আপনাদের কে এমন একটি উপায় বলব যা থেকে আপনি মাই জিপি এপ ডাউনলোড করার পরে আপনারা উপরি কিছু বোনাস পেতে পারেন। আপনারা সরাসরি মাই জিপি অ্যাপ ডাউনলোড না করে রেফারে ডাউনলোড করতে পারেন এতে করে আপনি ৫০০ পয়েন্ট বোনাস পেয়ে যেতে পারবেন এই পয়েন্ট দিয়ে আপনারা চাইলেই এমবি এবং এসএমএস কিনে নিতে পারবেন।নিচে আমি একটি লিংক দিয়েছি।সেই লিংক থেকে এপ টি ডাউনলোড করলে পেয়ে যাবেন ৫০০ পয়েন্ট বোনাস।আর যদি আপনার ফোনে অলরেডি অ্যাপটি ইন্সটল  থেকেই থাকে তাহলে সেটি আনইন্সটল করে নিচের লিংক থেকে আর একবার ডাউনলোড করলেই পেয়ে যাবেন ৫০০ পয়েন্ট বোনাস।আমি নিজেও পেয়েছি।
তবে বন্ধুরা মনে রাখবেন নিচের লিংক ছাড়া যদি আপনি এপ টি ডাউনলোড করেন তাহলে আপনি ৫০০ পয়েন্ট বোনাস পাবেন না।আর এপ টি ডাউনলোড হয়ে গেলে আপনার নিজের রেফার কোড  আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করে আপনার পয়েন্টস বাড়িয়ে নিতে পারবেন। বন্ধুরা আপনি মাই জিপি এপ এর নিচের দিকে ডান সাইডে তিনটি বার দেখতে পাবেন সেখানে ক্লিক করলে আপনি কয়েনের একটি ছবি দেখতে পাবেন। সেখাবে গিয়ে আপনি আপনার বোনাস পয়েন্ট চেক করতে পারবেন।এবং সেখানে গেট ফ্রি অফারস বলে একটি অপশন থাকবে সেখান থেকে আপনারা পয়েন্টের জন্য কি কি অফার আছে সেইটা দেখতে পারবেন। এবং অফার ক্লেইম করতে পারবেন।
বন্ধুরা লেখাটি কেমন লেগেছে জানাতে ভুলবেন না কিন্তু।ভালো লাগলে অবশ্যই এপটি আনইন্সটল করে নিচের লিংক থেকে এপটি ডাউনলোড করে  পয়েন্টস এর অফার টি লুফে নিতে ভুলবেন না।
ধন্যবাদ সবাইকে।
অ্যাপ লিংক ঃ



18 Comments

মন্তব্য করুন