★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

পকেট থেকে মোবাইল বাহির করলে আনলক ও অটো লক হয়ে যাবে।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি পকেট থেকে মোবাইল বাহির করলে লক খুলে যাবে আবার পকেট এ রাখলে মোবাইল অটো লক হয়ে যাবে ।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

যারা টাচ মোবাইল ব্যাবহার করেন কিন্তু পাওয়ার বাটন নষ্ট বা কাজ করছেন না। তারা অনেক সমস্যায় রয়েছেন যে মোবাইল লক খুলে না বা খুলতে পারছেন না আবার মোবাইল লক করতে পারছেন না।তারা মোবাইল পকেটে রাখলে মোবাইল অটো লক হয়ে যাবে আবার পকেটে থেকে বাহির করলে লক অটো খুলে যাবে তো তার জন্য আপনারা নিচের টিপসটা ফলো করুন


১.প্রথমে Pocket Lock এ্যাপটি নামিয়ে নিবেন গুগল প্লে ষ্টোরে বা যে কোনো এ্যাপ ডাউনলোডার ওয়েবসাইটে এ্যাপটি পেয়ে যাবেন।তো এ্যাপটি নামানোর পর এ্যাপটি ওপেন করবেন তারপর স্কিনসর্ট এ দেখানো Close অপশনে ক্লিক করবেন।


২.Setting এ কিল্ক করে Unlock Sensor অপশনে যাবেন Unlock Sensor অপশনে যাবার পর আরো চারটি অপশন পাবেন সেখান থেকে Proximity Sensor টি বেছে নিবেন।


৩.তারপর দেখবেন Active নামে একটি অপশন পাবেন।Active অপশনটিতে কিল্ক করবেন।তারপর দেখবেন Active অপশনটি চালু হয়ে গিয়েছে।


৪.তো আর কি এবার দেখুন Active অপশনটি চালু হয়ে গেছে এখন আপনি চাইলে একটি পরীক্ষার মাধ্যমে দেখে নিতে পারবেন কাজ করছে কিনা।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।