★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

“পকেট মানি” আর্নিং অ্যাপ এ টাস্ক পূরণ করে আয় করুন ; পেমেন্ট নিন বিকাশ,নগদে!

আসসালামু আলাইকুম,, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। সবাইকে grathor.com এ স্বাগতম! আপনাদের সামনে আমি আবারও হাজির হয়েছি একটি নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আমার এই পোস্টটি আপনাদের কে একটি নতুন আর্নিং অ্যাপ সম্পর্কে বিস্তারিত বলবো।

আশা করছি যারা আপনারা অনলাইন থেকে কিছু টাকা আয় করতে চাচ্ছেন তারা অবশ্যই এই অ্যাপটি একবার হলেও চেষ্টা করে দেখবেন। এই অ্যাপটির বর্তমানে ইউজার সংখ্যা প্রায় ১০০০০ এর মত এবং অ্যাপটির রেটিং এবং রিভিউ গুলো খুবই ভালো যা দেখি এই অ্যাপটি আপনাদের সাথে শেয়ার করছি। প্রথমে আপনি গুগল প্লে স্টোরে ‘পকেট মানি’ লিখে সার্চ দিন অথবা নিচে ডাউনলোড লেখাটিতে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

‘ডাউনলোড ‘



অ্যাপটি ডাউনলোড করার পর আপনাকে প্রথমে একটি অ্যাকাউন্ট খুলতে হবে এজন্য প্রথমে আপনি আপনার নাম ফোন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট খুলে নিবেন। এই অ্যাপটি তে কাজ করার জন্য অবশ্যই আপনাকে ভিপিএন কানেক্ট করে নিতে হবে। আর অবশ্যই ইউ এস এর সার্ভার কানেক্ট করে নিবেন। এই অ্যাপটি থেকে আয় করার মূল কাজ হচ্ছে টাক্স পূরণ এছাড়া আপনি এখানে স্পিন করে
এবং আরও অনেক ভাবে আয় করতে পারবেন। এখানে প্রতিদিন সর্বোচ্চ ৫ টি স্পিন পাবেন এবং আনলিমিটেড টাস্ক পাবেন।

টাস্ক সম্পূর্ণ করার জন্য প্রথমে আপনাকে ২৪ অ্যাড ভিউ করতে হবে সসর্বশেষ অ্যাডটিতে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনাকে যদি কোনো সাইটে নিয়ে যায় আপনি সেখান ২-৩ মিনিট থাকবেন এবং প্লে স্টোর নিয়ে গেলে সেই অ্যাপটি ডাউনলোড করবেন।

পেমেন্ট সিস্টেম-

এই অ্যাপ্লিকেশন সর্বোচ্চ ১০ টাকা হলে রিচার্জ নিতে পারবেন এবং ৩০ টাকা হলে বিকাশ, নগদ এবং রকেটের মাধ্যমে টাকা তুলতে পারবেন। এছাড়াও আপনি আরো কিছু পেমেন্ট মেথড এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আমি সবসময় চেষ্টা করি আপনাদের সামনে ভালো কিছু ইনকাম সাইট অথবা অ্যাপ তুলে ধরার জন্য তারই ধারাবাহিকতায় এই অ্যাপটি আপনাদের সাথে তুলে ধরেছি।

যদি কোন ভুল হয়ে থাকে আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ।