★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

প্রতিদিন ৫ থেকে ১৫ ডলার ইনকাম করুন। Free bnb ইনকাম কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ! আজকে আমি আপনাদের সাথে একটা ইনকাম সাইট শেয়ার করব ।যেখান থেকে আপনি প্রতি মিনিটে ক্লাইম করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে আপনি বিএনবি ইনকাম করতে পারবেন। যেটা আপনি ট্রাস্ট ওয়ালেট কিংবা বাইনানন্সি তে নিতে পারবেন।

এই সাইট থেকে আপনি প্রতিদিন অনেক ভালো একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি মোবাইল এবং পিসিতে কাজ করতে পারবেন। এখানে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। এবং খুব কঠিন কোন কাজ এখানে নেই।

সাইটের লিংকঃ https://link.grathor.com/mN

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইটে নিয়ে যাবে। এখানে একাউন্ট করা বলতে আপনাকে প্রথমবার আপনার এড্রেস দিয়ে এখানে লগইন করতে হবে। পরবর্তীতে আপনার সেই এড্রেস অনুযায়ী ইনকাম হতে থাকবে। আপনি এখান থেকে চাইলে স্মার্ট চেইন অথবা সরাসরি bnb মানি মেথড গুলো রয়েছে সেগুলো ইউজ করতে পারেন। আপনারা ট্রাস্ট ওয়ালেটে গেলে গুলোর এড্রেস পাবেন সেখানে লিস্টে আছে।

এখানে আপনি যখন একবার লগইন করবেন পরবর্তীতে আপনার অ্যাড্রেসটা এখানে সেভ হয়ে থাকবে। বারবার আপনি কে এড্রেস দিতে হবে না। এখান থেকে ইনকাম করা একদম সহজ। আপনি প্রতি মিনিট পর পর একটা করে ক্লাইম করতে হবে। এখানে ক্লাইম গুলো করা একদম সহজ কোন সমস্যা ছাড়া করতে পারবেন।

আপনি একটা রিক্যাপচা পাবে এটা ফিলাপ করবেন। রিক্যাপচার ঠিক উপরে দেখতে পাবেন ক্লাইম নাও একটা অপশন রয়েছে। সেখানে ক্লিক করবেন ক্লিক করলে দেখবেন নিচে একটা সময় কাউন্ট হচ্ছে। সেখানে 60 সেকেন্ড সময় কাউন্ট হবে। যখন 60 সেকেন্ড সময় কাউন্ট হয়ে যাওয়ার পর একদম নিচে দেখতে পাবেন যে আপনার ব্যালেন্সে কিছু পরিমাণ BNB যোগ হয়ে গেছে।

এটা কিন্তু আপনি প্রতি মিনিটে একবার করতে পারবেন। যখন 60 সেকেন্ড হয়ে যাবে যেই রিক্যাপচা রয়েছে সেটা কিন্তু ওভার হয়ে যাবে। পুনরায় আপনাকে ক্যাপচার টা ফিলাপ করতে হবে। ফিলাপ করার পর উপর থেকে ক্লাইম now-এ ক্লিক করতে হবে। এভাবে প্রতি মিনিট পর পর যখন আপনি একবার করে ক্লাইম করবেন। নিচে কিন্তু আপনার সময়টা কাউন্ট হবে। আপনার বিএনবি ওয়ালেটে বিএনবি তে জমা হয়ে যাবে।

এখন একটা প্রশ্ন আছে আপনার কি এক মিনিট এই সাইটটাতে অপেক্ষা করবেন। আপনাকে কিন্তু অপেক্ষা করতে হবে না। আপনি অন্য ট্যাবে অন্য সাইট গুলো ওপেন করে কাজ করতে পারেন। অথবা আপনি অন্য অ্যাপস থাকলে সেখানে কাজ করতে পারবেন। একই সময়ে কোন সমস্যা হবে না।

এখান থেকে যখন আপনার যখন ০.০৫ বিএনবি হয়ে যাবে আপনি এখান থেকে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এটা সরাসরি আপনার ট্রস্ট ওয়ালেট এ পেমেন্ট নিতে পারবেন। তো আশা করি আপনার এই সাইটের কাজ করে ভালো ইনকাম করতে পারবেন৷ যদি আপনি একটিভ ভাবে কাজ করেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।