বাংলাদেশি সার্ভে সাইট থেকে ইনকাম

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। বাংলাদেশি সার্ভে সাইট থেকে ইনকাম  –

বন্ধুরা চলে এলাম দারুণ একটি সাইট নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে। আমরা প্রতিদিন গুগল ফেসবুক ইউটিউব বিভিন্ন স্থানে অনেক কিছু সার্চ করে দেখি বা খুঁজতে থাকি বন্ধুরা এতে আমাদের শুধু টাকাই বা মেগাবাইট খরচ হয়ে থাকে কিন্তু তার বিনিময়ে আমরা কিছু পাইনা বিনোদন ছাড়া।

তো বন্ধুরা এমন একটি সার্চ ইঞ্জিন রয়েছে যেখানে যদি আপনারা এগুলো সার্চ করে দেখেন তার বিনিময়ে আপনি মাসে প্রচুর টাকা আয় করতে পারবেন। এটা করা গুগল-ফেসবুক ইউটিউবে সার্চ করার মতো সহজ আপনাকে জাস্ট তাদের সাইট থেকে সার্চ করে দেখতে হবে এছাড়া কোন কাজ নেই তার বিনিময়ে তারা আপনাকে টাকা দিবে।

তো বন্ধুরা চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসি সাইটটিতে কিভাবে একাউন্ট করবেন এবং কিভাবে এখানে কাজ করে আপনার পারিশ্রমিক নিয়ে নিতে পারবেন। বরাবরের মতো সাইট লিঙ্ক আমি নিচে দিয়ে রাখবো।

 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

কিভাবে এখানে একটি একাউন্ট করবেন?

বন্ধুরা এখানে একাউন্ট করা খুবই সহজ উপরের লিংকে ক্লিক করে আপনি সরাসরি সাইটে পৌঁছান। দেখবেন উপরে লেখা রয়েছে  সাইনআপ সেখানে ক্লিক করুন সেখানে ক্লিক করার পর আপনার সামনে একটি ফর্ম আসবে যেখানে আপনার নাম আপনার ঠিকানা আপনার ইমেইল সবকিছু দিয়ে ভালোভাবে দেখে নিবেন এবং সাইনআপ এ ক্লিক করবেন।

তারা আপনার ইমেইল আইডিতে একটি  ভেরিফিকেশন লিংক পাঠাবে এবং পরবর্তীতে সেই  লিংক দিয়ে আপনাকে আইডি ভেরিফাই করে নিতে হবে তা না হলে আপনি এখানে কাজ করতে পারবেন না। তো বন্ধুরা বুঝে গেছেন এখানে কত সহজে আপনি একাউন্ট করতে পারবেন।

কিভাবে আপনি এখানে কাজ করবেন?

বন্ধুরা আমি আগেই বলেছি এখানে গুগল ফেসবুক ইউটিউব এর মতোই সার্চ করতে হয় আমরা এই সকল ওয়েবসাইট যেভাবে সার্চ করি এই সাইটে সেই ভাবে সার্চ করতে হবে এটি আসলে একটি সার্চ ইঞ্জিন। এখানে সার্চ করার বিনিময়ে আপনি প্রতি সার্চে  চারটি করে টোকেন পাবেন।

তাহলে বন্ধুরা বুঝতে পারছেন কতটা লাভজনক। বাংলাদেশে প্রতিটি টোকেনের মূল্য এক টাকা থেকে দুই টাকা। তো বন্ধুরা আমরা যদি প্রতিদিন এখান থেকে সার্চ করে বিভিন্ন গান বা বিভিন্ন ফাইল দেখি তবে আমরা এখানে কাজ করে প্রতিদিন প্রচুর টাকা আয় করতে পারেন।

বন্ধুরা এখান থেকে আপনি ১০০০ টোকেন হলে আপনার টোকেন উইথড্র করতে পারবেন। বন্ধুরা ১০০০ টোকেন তেমন কঠিন কোন বিষয় না। আপনারা খুব সহজে 1000 টাকা আয় করতে পারবেন। বন্ধুরা আশা করি সকলেই বুঝতে পেরেছেন তো দেরি না করে এখনি একটি একাউন্ট করে এখানে সার্চ করা শুরু করুন।

Related Posts

4 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন