বাংলাদেশী সাইট থেকে প্রতিদিন ১০০০ টাকা আয় করুন। আর টাকা নিন বিকাশের মাধ্যমে।

সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। বিশেষ খুশী হবার কারনে এই পোস্টটি করছি। যাই হোক এটি আমার প্রথম পোস্ট নয়। এবার মূল কাজের কথাতে আসি। যারা ফ্রিল্যান্স সাইটে কাজ করেন না। তারা অনেকেই বিভিন্ন পিটিসি সাইটে কাজ করেন যেমন-neobux, clicsia, nerdbux ইত্যাদি। এই সব সাইটে পেমেন্ট পাওয়া যায় ১-২ ডলার করে। তাও অনেক কম। এই ১/২ ডলার একাউন্টে আনতে ২/৩ মাস সময় লেগে যায়। আবার সময়ও নস্ট। কিন্তু এখন আপনাকে এই সাইটে কাজ করতে হবে না। এবার করুন সম্পূর্ণ নতুন একটি সাইটে। মূলত যারা পিটিসি সাইটে কাজ করতে ভালবাসেন।
ওয়েব সাইটের লিঙ্কঃ https://promotad.com/panel/refer/?refer=KZADSX
লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে।সেখানে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করার জন্য Full Name, Email address, Password, Garden, Year of Birth, Country দিয়ে Registration এ ক্লিক করলে আপনার একাউন্ট Active হয়ে যাবে। আর কেউ যদি এক মোবাইল থেকে একাধিক একাউন্ট করে তাহলে পেমেন্ট পাবেন না। এই দিকে সতর্তক থাকবেন। তো কিভাবে এই সাইটে কাজ করবেন সেটি বলি। প্রথমে Home গেলে নিচের দিকে দেখবেন অনেকগুলো কাজ। তা করে আপনারা ক্রেডিট অর্জন করতে পারবেন। আর ৬৭৫ ক্রেডিট =৮০৳।আপনারা ১০টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।আর ৮০টাকা হলে বিকাশে নিতে পারবেন।তাছাড়া এই ওয়েব সাইট থেকে আপনারা সংবাদপত্র পড়ে ইনকাম করতে পারবেন। গুগোল এ সার্চ দিয়ে ইনকাম করতে পারবেন। টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন।
এটি বাংলাদেশী ওয়েবসাইট সুতরাং ডলারে নেওয়া যাবে না, টাকাতে নিতে হবে। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে এই ওয়েবসাইট থেকে আদৌ ক্যাশ আউট করা সম্ভব কিনা অথবা আমরা টাকা পাব কিনা? উত্তরে আমি বলব আপনার যদি ওয়েবসাইটের নির্দেশনা অনুসারে কাজ করেন তাহলে অবশ্যই টাকা পাবেন। তো আজকে এ পর্যন্তই। ভাল থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন