★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

বাংলালিংকে আনলিমিটেড ফ্রি MB অফার সাবার জন্য !

কেমন আছেন আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের বাংলালিংক সিমের এমন একটা টিক্সের কথা শেয়ার করব যেটির মাধ্যমে আপনারা হাজার হাজার মেগাবাইট একদম ফ্রিতে নিতে পারবেন বা এমবি নিতে পারবেন। শুধুমাত্র আমার টিক্স ফলো করলে এটা সম্ভব।
প্রথমে আমি বলে রাখি কিভাবে এমবি টা নিবেন প্রথমে আপনারা আপনাদের ফোন থেকে মাই বাংলালিংক অ্যাপটি নামিয়ে নিন আপনার প্রথমত বাংলালিংক সিম থাকা লাগবে আপনার যদি বাংলালিং সিম নাও থাকে তাহলে একটা বাংলালিংক সিম কিনে নিবেন অথবা কারো কাছ থেকে আপনারা একটা বাংলালিংক সিম নিয়ে নিবেন তার পরে কিভাবে রেফার করবেন সেটাই আমি বলছি।

প্রথমে মাই বাংলালিংক অ্যাপ টা প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন প্লে স্টোর লিংকঃ মাই বাংলালিংক অ্যাপ ডাউনলোড করুন।      Banglalink App Download
ডাউনলোড করা হয়ে গেলে আপনি প্রথমে আপনার বাংলালিংক সিম নাম্বার দিয়ে ঢোকার চেষ্টা করুন একটা কোড যাবে কোডটা দিয়ে তার ভিতরে ঢুকে যান প্রথমে দেখতে পারবেন রেফার করুন একটা অফ ট্রানস্ফার করুন ক্লিক করে আমারে পার্টি বসে রিদম নামে লেখাতে ক্লিক করুন সাথে সাথে পেয়ে যাবেন আপনি পনেরশো এমবিপিটি এবং আমি পাব 500 এমবি তে কিভাবে আপনি লগআউট করেছে কোন বাড়ির আশেপাশে থাকা বাংলালিংক সিম বন্ধু-বান্ধবের সিম আপনি লগইন করুন এবং আপনার রেফার কোডটা দিয়ে দিতাম করলে আপনি বারবার পেতে পারেন 500mb।

এভাবে আপনার বাড়ির আশেপাশে থাকা সকল লোকের Blসিম  গুলো বাংলালিং আপনি এ কিভাবে রেফার করে এমবি নিতে পারবেন হাজারো হাজারো এমবি
কিভাবে এমবি নিতে পারবেন এবং আমি কত এমবি নিয়েছি সেই বিষয়টা দেখতে নিচেই আমি একটা ভিডিও লিংক দিয়েছি আমার ভিডিও লিংকটা থেকে আপনারা বুঝতে পারবেন আমি কতগুলো এমবি রেফার করে নিয়েছি আর কিভাবে রেফার করতে হয় ভিডিওতে দেওয়া থাকবে।


সো আপনাদের সবাই বলি নিচের ভিডিওটা ভালো করে দেখে নিন নিচের ভিডিওটা দেখলে বুঝতে পারবেন আমি কতগুলো এমবি নিয়েছি এবং এমবি নিবেন কি করে এবং আনলিমিটেড অফার করবেন কী করে বৃত্তান্ত ভিডিওতে দেওয়া আছে   ভিডিও দেখতে ক্লিক?

তো ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সুস্থ থাকবেন

  •   নিয়মিত সকল ধরনের ফ্রি এমবি অফার এবং সফটওয়্যার থেকে ইনকাম করার আপডেট জানতে এই ওয়েবসাইটের সাথে টাকা কোন এখন থেকে নিয়মিত সকল ধরনের সফটওয়্যার এর কথাবাত্রা লিংক শেয়ার করা হবে।
  • আগে এই ওয়েবসাইটের সাথে নিয়মিত ছিলাম এবং পোস্ট করতাম কিন্তু বর্তমানে এই ওয়েবসাইটে টাকার পরিমাণ কমিয়ে দিয়েছে তাই আর আগের মত পোস্ট করা হয় না আগে
    আমি এই ওয়েবসাইটের একজন প্রিমিয়াম মেম্বার ছিলাম কিন্তু জানিনা কি কারনে এই ওয়েবসাইটের এডমিনরা আমাকে এটা রিমুভ করে দিয়েছে।


মন্তব্য করুন