★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

বাংলা ব্লগ সাইট টেকটিউনসে আর্টিকেল লিখে আয় করুনঃ

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন, সুস্থ আছেন। আজকে আমি আপনাদেরকে বাংলা আর্টিকেল লিখে আর করার একটি সাইট আপনাদের সাথে শেয়ার করব।

আপনারা যারা বাংলা আর্টিকেল লিখে আয় করতে চাচ্ছেন তারা অবশ্যই আমার এই পোস্টটি পড়বেন।

আজকে আমি আপনাদের যে সাইটের কথা বলব তার নাম হচ্ছে-



” টেকটিউন্স “

টেকটিউনস হচ্ছে সর্ববৃহৎ প্রযুক্তিগত সাইট। যেখানে অনেক রাইটাররা তাদের আর্টিকেল লিখে আয় করছে। আপনি চাইলেও এখানে আয় করতে পারেন।
আজকে আমি আমার এই পোস্টে এই সাইটটি সম্পর্কে বিস্তারিত এই সাইটটি থেকে কিভাবে আয় করবেন তার বিস্তারিত বলব।

রেজিস্ট্রেশন লিংক- https://link.grathor.com/lo

– বর্তমানের টেকটিউনস হচ্ছে একটি সেরা বাংলা ব্লগ সাইট। এখানে আপনি বিভিন্ন প্রযুক্তিগত বিষয় আর্টিকেল লিখে আয় করতে পারেন। টেকটিউনসে আপনি প্রতিটি আর্টিকেল লেখার জন্য ১০০ টাকা থেকে ২৫০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। তবে আপনি প্রথম আর্টিকেল লেখা থেকেই এই টাকা পাবেন না। টাকা পাওয়ার জন্য সর্বপ্রথম আপনাকে ট্রাস্টেড লেখক হতে হবে।

এখন নিশ্চয়ই ভাবছেন ট্রাস্টেড লেখক কিভাবে হবেন।

ট্রাস্টেড লেখক হওয়ার জন্য সর্বপ্রথম তাদের সাইটের পোস্ট লেখার নীতিমালা অনুযায়ী ১০ টি পোষ্ট লিখে তাদের কাছে সাবমিট করতে হবে এবং এই দশটি আর্টিকেল পাবলিশ হওয়ার পর আপনাকে তাদের কাছে ট্রাস্টেড লেখক ব্যাজ পাওয়ার জন্য আবেদন করতে হবে। তারা আবেদন গ্রহন করলেই আপনি এরপর থেকে পোস্ট লিখলে আপনাকে টাকা দেওয়া হবে।

আজকে এই পর্যন্তই।
আপনারা যারা বাংলা আর্টিকেল লিখে আয় করতে যাচ্ছেন তারা অবশ্যই এখানে রেজিস্ট্রেশন করবেন।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। পোস্টটি ভাল লাগলে অন্যদের মাঝে শেয়ার করবেন এবং বুঝতে কোন অসুবিধা হলে কমেন্ট করে জানাবেন, আমি যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব।

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ।