★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করার সেরা ও বিশ্বস্ত ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। বাংলা ভাষায় অনলাইনে আর্টিকেল লেখালেখি করে আয় করার অনেক রকম ওয়েবসাইট রয়েছে। যেমন আমরা grathor.com এ কাজ করি। grathor.com এর মতো আরো অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে যেখানে বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করা যায়। আজকের এই আর্টিকেলে আমরা বিশ্বস্ত একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

যেখানে আপনারা বাংলা ভাষায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইটে মাত্র একটি আর্টিকেল লিখলে 100 টাকা পর্যন্ত পাবেন। যদি আর্টিকেলটি পরান ইচ্ছুক থাকেন তাহলে আপনাকে অনুরোধ করবো আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য। আশা করি তাহলে আপনিও বাংলা ভাষা আর্টিকেল লিখে অনলাইনে ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন।

বাংলা ভাষায় লেখালেখি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত জনপ্রিয় একটি ওয়েবসাইট?

ওয়েবসাইটের লিংকঃ

ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন। আপনারা লিংক এর উপরে ক্লিক করলেই সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন। তারপর প্রথমে আপনাকে এই সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য উপরের রেজিস্টার বাটনে ক্লিক করুন। তারপর আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করে নিন।

[bsa_pro_ad_space id=7]

রেজিস্ট্রেশন করার পর আপনার একাউন্টে লগইন করুন। লগইন করলে আপনার সামনে আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ডে আসবে। তারপরে আপনারা সেটিং এ গিয়ে কিভাবে টাকা উত্তোলন করবেন সেটি সিলেক্ট করে আসুন। তাছাড়া আপনার বায়োডাটা ইত্যাদি সহ আরো অনেক কিছু সেটিংয়ে দিতে পারবেন।

তারপর এই ওয়েবসাইটে আপনি কাজ শুরু করতে পারবেন।এর সাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।যেমন আপনি মাত্র একটি আর্টিকেল লিখলে 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত পাবেন। এবং আপনার আর্টিকেল যদি পাবলিশ হয় তাহলে ভিউ এর জন্য আপনার একাউন্টে টাকা যোগ করা হবে। একটি ইউনিক ভিউ এর জন্য 40 পয়সা আপনার একাউন্টে যোগ হবে।

আর যদি আপনার আর্টিকেল 1000 ভিউ হয় তাহলে আপনার একাউন্টে 400 টাকা যোগ করা হবে। এমনকি এই ওয়েবসাইটে রেফারেল সিস্টেম রয়েছে। অর্থাৎ আপনি রেফার করে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। রেফারেল লিংক মেম্বার এরিয়ার ড্যাশবোর্ডে পেয়ে যাবেন। সেখান থেকে আপনার রেফারেল লিংক শেয়ার করলে 20 পার্সেন্ট কমিশন পাবেন তারা যা ইনকাম করবে তার।

ওয়েবসাইট থেকে কাজ করে কিভাবে টাকা উত্তোলন করব?

আগেই বলেছি সেটা আপনারা বাংলা ভাষায় লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন। তবে অবশ্যই মনে রাখবেন তাদের ওয়েবসাইটে কাজ করার বিভিন্ন নিয়ম-নীতি রয়েছে। এবং কাজের অনেক গাইড লাইন রয়েছে। যেগুলোর সম্পর্কে আপনার নলেজ থাকতে হবে ভালো। তাহলে আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন।

তাদের নিয়ম-কানুন ব্যতীত কখন আপনি এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন না। তাছাড়া আপনারা স্বল্প সময়ে দিয়ে ওয়েবসাইটে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। তবে কতটা ইনকাম করতে পারবেন সেটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার কাজের উপর। আপনি যতো এই ওয়েবসাইটে কাজে টাইম দিবেন তত বেশি ইনকাম হবে।

ওয়েবসাইট থেকে মাত্র 20 টাকা হলেই টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে 20 টাকা হলে ফ্লাক্সি লোড এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।তাছাড়া বিকাশ নগদ রকেট অথবা পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ একাউন্ট অথবা নগদ রকেট একাউন্টে টাকা নিতে গেলে 100 টাকা থাকতে হবে আপনার একাউন্টে । তাছাড়া পেটিএম অ্যাকাউন্টে নিতে হলে আপনার একাউন্টে থাকতে হবে 500 থাকতে হবে।

আশা করি আপনারা ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে গিয়েছেন। এরপর থেকে আপনার সকল কাজকর্ম কি করতে হবে না করতে হবে কি সব বুঝতে পারবেন। আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা কোন মতামত থাকলে কমেন্ট করবেন আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব। পরিশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ ।