বাজারে আইফোনকে টেক্কা দিতে নতুন ফোন আনছে শাওমি

শাওমি মোবাইলে দেশের বাজারে অনেকটায় জায়গা দখল করে ফেলেছে মোবাইল জগতের। এবার তারা নিয়ে আসছে সব ব্রান্ড ছাপিয়ে কম দামেই এপলকে টক্কর দেওয়ার মত ফোন। তো কি থাকছে এ ফোনে? আর এর কোন ফিচারের কারনে হিড়িক পড়ে গেছে মোবাইল বিজনেসে? নাকি শুধুই বিজনেস পলিসি?


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

রেডমি নোট 10: নতুন তথ্য রেডমি নোট 9 প্রো এর চেয়ে 120 হার্জেডের ডিসপ্লে এবং আরও ভাল পারফরম্যান্সকে নিয়ে এটি বাজারে আসছে বলে আজকেই তারা জানিয়েছে। ১২০ হার্জ রিফ্রেস রেটের ফোন বর্তমান বাজারে বেশ প্রতিদ্বন্দ্বী একটি ফোন বটে।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

রেডমি নোট 10 রেডমি নোট 9 প্রোয়ের চেয়ে আরও শক্তিশালী হতে পারে বলে শাওমি তাদের ওয়েবসাইটে জানিয়েছে। (সূত্র: শাওমি ডট কম)।

রেডমি নোট 10 বছরের শেষের আগে লঞ্চ করা হবে এবং আসন্ন মিড-রেঞ্জ ফোনটির আরও বিস্তারিত আজকে কিছুক্ষন আগে প্রকাশিত হয়েছে।

grathor-ads

ধারণা করা যায়, রেডমি নোট 10 একটি 120 হার্জ রিফ্রেসরেট এর ডিসপ্লে, 48 এমপি ক্যামেরা এবং দুটি শক্তিশালী এসসি এর সাথে রান করবে।

অ্যান্ড্রয়েড এআরএম চাইনিজ টেক স্মার্টফোন
রেডমি নোটটি শাওমির অত্যান্ত হাইপ সৃষ্টিকারী ফোন , রেডমি নোট 8 এবং রেডমি নোট 8 প্রো এর মতো ডিভাইসগুলি অবিশ্বাস্য বিক্রয় সংখ্যার নজির স্থাপন করেছে। 9 মাস আগে রেডমি নোটটি বাজারে আসার পরে পরে, শাওমি সরাসরি উত্তরসূরি, রেডমি নোট 10 প্রকাশ করতে চলেছে।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

রেডমি নোট 10 কোয়ালকমের সর্বশেষ চিপসেট, স্ন্যাপড্রাগন 732 জি নিয়ে আসতে চলেছে। স্নাপড্রাগন 732 জি নিয়ে পোকো এক্স 3-এ এই সপ্তাহের শুরুতে লঞ্চ করেছিল, তাই এটি বোঝা যায় যে এটি শাওমির পরবর্তী জেনারাল রেডমি নোটেও তা আসবে।

মজার বিষয় হল তারা দাবি করেছে যে রেডমি নোট 10-এ 4G এবং 5G ভেরিয়েন্ট থাকতে পারে। স্ন্যাপড্রাগন 732 জি 5 জি সংযোগের অনুমোদন দেয় না, সুতরাং যুক্তি অনুসারে এটি 4G মডেলটিতে আসবে শুধু। 5 জি মডেল, সেই ক্ষেত্রে, সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি 820 নিয়ে আসবে।

এটি ঠিক কতটা কার্যকর তা অস্পষ্ট, কারণ শাওমি কেবল একটি রেডমি নোট 10 এবং একটি রেডমি নোট 10 প্রো লঞ্চ করার সম্ভাবনা বেশি তবে স্নাপড্রাগন 732 জি নিয়মিত রেডমি নোট 10-তে যা আশা করবে তার চেয়ে বেশি শক্তিশালী বলে মনে হচ্ছে। , এটি এটিকে রেডমি নোট 9 প্রো এবং এর স্ন্যাপড্রাগন 720 জি এর চেয়েও শক্তিশালী করে তুলবে।

রেডমি নোট 10 একটি 6.67 ইঞ্চি এফএইচডি + 120 হার্জ এলসিডি ডিসপ্লে নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। এটি এবং স্ন্যাপড্রাগন 732 জি থাকায় বোঝা যায় যে এটি একটি পুনরায় ব্র্যান্ডেড পোকো এক্স 3 হতে পারে।

তবে যায় ই হোক, ওসব ফিচার নিয়ে এ ফোনটি আসলে হয়ত এটিও নোট ৮ এর মতো একটা বিশাল বাজার দখল করতে সক্ষম হবে শাওমি। দেখা যাক তবে শেষ অব্দি কি আসে আমাদের দেশে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন