বিটকয়েন পপ গেমসের মাধ্যমে আয় করুন শাতোশি আর পেমেন্ট নিন সাথে সাথে বিটকয়েনে

হেলো গেমস লাভাররা এসে পড়েছি একটি গেমস এর রিভিউ নিয়ে সাথে রয়েছে ইনকামের অসাধারণ সুযোগ তো আপনারা হয়তো অনেকে এই ধরনের আর্নিং এ্যাপ বা গেমস খুজছিলেন। গেমসটির নাম হলো বিটকয়েন পপ।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

বিটকয়েন পপ হলো একটি বুবলে টাইে গেমস আমরা অনেকে আছি বুবলে টাইপ গেমস ভালোবাসি এমনকি আমি নিজেও ছোটথেকে এসব গেমসের প্রতি অনেক ঝুক ছিলো।গেমসটি তে আপনার অনেকগুলো লেভেল রয়েছে আর গেমসটি অনলাইন এ খেলতে হবে।গেমসটি অনলাইন হওয়ার মূল কারণ হলো তারা প্রত্যেক লেভেল এ একটা করে এড দেয় আর এই এড আপনি দেখেন ফলে আপনার এক্যাউন্টে পয়েন্ট জমা হয় ও আপনি এই পয়েন্ট থেকে টাকা ইনকাম করতে পারবেন।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

গেমসটি নামাতে আপনাকে প্রথমে প্লে-ষ্টোরে যেতে হবে গিয়ে লেখতে হবে বিটকয়েন পপ আর্ন রিয়েল বিটকয়েন। তারপর উপরের দেওয়া স্কিনশর্ট এর গেমসটি নামিয়ে নিবেন।এবার গেমসটিতে প্রবেশ করুন করলে দেখতে পাবেন আপনাকে ফেসবুক ও জিমেল যেকোনো একটি দিয়ে এক্যাউন্ট করতে বলছে আমি জিমেল দিয়ে প্রসেসটি এক্যাউন্ট করি আপনি চাইলে ফেসবুক দিয়ে করে নিতে পারেন।

এবার আসি এক্যাউন্ট ও টাকা নিয়ে আপনি এখানে এক্যাউন্ট করার জন্য একটি জিমেল লাগবে জিমেল দিয়ে এক্যাউন্ট করে নিবে আর তারপর কিছু লেভেল খেলবেন তারপর প্রতি লেভেল এর জন্য ১০০ পয়েন্ট করে এভাবে ১০০০০ পয়েন্ট করে উঔথড্র দিবেন আর উইথড্র দেওয়ার জন্য আপনার প্রয়োজন কয়েনবেস এক্যাউন্ট খালি কয়েনবেস এক্যাউট থাকলে আপনি এই টাকা বিটকয়েন এ নিতে পারবেন।

grathor-ads

যদি কয়েনবেস এক্যাউন্ট না থাকে তাহলে অন্য এক্যাউন্ট এর বিটকয়েন এড্রেস দিলেও হবে। তারা ৪৮ ঘন্টা সময় এর কথা বললেও আমাকে ৪ঘন্টার মধ্যে টাকা দিয়ে দিয়েছে আপনাকেও আশা করি কম সময়ের মধ্যে টাকা দিয়ে দিবে।

আশা করি ভালো ইনকাম করতে পারবেন যদি না পারেন তাহলে কমেন্ট করবেন যেকোনো সমস্যার সমাধান দিয়ে আপনাকে সাহায্য করার জন্য আমরা সদা প্রস্তুত।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

Related Posts