Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

বিটকয়েন ব্লাসট গেমস খেলে আয় করুন শত শত টাকা।(পেমেন্ট প্রুফ সহ)

Sayem Ahmed

Published

on

হেলৌ বন্ধুরা  আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি গেমস যা  খেলে আপনি মাসে ১০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।আমার মতে ১০০ তো কম হয়ে যায় আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারব।তো শুরু করা যাক আজকের এই পোস্টটি।

প্রথমেে আপনারা গুগল প্লে স্টোর থেকে বিটকয়েন ব্লাসট নামে গেমটি নামিয়ে নিবেন।তারপর স্টার্ট বাটন এ ক্লিক করলে একটা ৩০সেকেনডের একটা এড দেখাবে  তারপর গেমস এ নিয়ে যাবে।গেম এর সব লেভেল এ এড দিবে। ১স্ট লভেল কম্পিলিট করার পর  আপনার ২নড লেভেল এ যেতে একটি  এড দেখা লাগবেড দেখা শেষ হলে আপনি ২নড লেভেল এ যেতে পারবেন।আপনি যদি ২নড লেভেল নাও পারেন তবুু ও ১০০ পয়েন্ট পাবেন।সো চিন্তার কোনো কারন নাি পারলেও পয়েন্ট আসছে না পারলেও পয়েন্ট আসছে।আর পয়েন্ট আসা মানে আপনার টাকা বা ইনকাম  চলছে।    

একটা ভালো কথা হলো আপনি যদি  লেভেল কম্পিলিট  করতে নাও পারেন তাও আপনাকে ১০০ পয়েন্ট দিবে।আর যদি কম্পিলিট করেন তাহলেও ১০০ পয়েন্ট দিবে। আর এবাভে আপনি ১১০০ পয়েন্ট করলে ১টাকা পাবেন।আর আপনার যদি ১০০০০লাখ পয়েন্ট হয় তাহলে আপনি ১০০ টাকা পাবেন।যদি আপনি ১দিনে ১০০০ পয়েন্ট করনে তাহলে আপনার ১০০ দিন লাগবে ১০০০০লাখ পয়েন্ট করতে।আর যদি আপনি দিনে ২০০০ পয়েন্ট করেন তাহলে ৫০ দিন লাগবে।আর যদি আপনি আরও বেশি বেশি খেলেন তাহলে আরও বেশি বেশি ইনকাম করতে পারবেন।

আর আপনার টাকা নিতে পারবেন কয়েনবেসে।আমাদের সবারই কম বেশি কয়েনবেস একাউন্ট আছে আর না থাকলে ইউটুবে বিডিও দেখে একাউন্ট খুলে নিবেন।বিটকয়েন ব্লাস্ট আপনাকে খালি বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করবে অন্য কোন মাধ্যমে পেমেন্ট করবে না।যদি কয়েনবেস একাউন্ট না থাকে তাহলে যেকোনো বিটকয়েন ঠিকানা দিলে বিটকয়েন ব্লাস্ট আপনাকে পেমেন্ট করে দেবে।আর  বিটকয়েন ব্লাস্ট  এর মিনিমাম উইথড্র ৫২০০    কয়েন =০.৪৯ টাকাা হতে হবে।আর বিটকয়েন ব্লাস্ট পেমেেন্ট করে ২৪-৪৮ ঘন্টার মধ্যে  ।আমাকে ৫ঘন্টার মধ্যে পেমেন্ট দিছে।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

 

আউটসোর্সিং

অনলাইন ইনকাম সিটি (online income city) থেকে ইনকাম করতে চাইলে পোস্টটা মনোযোগ দিয়ে পড়তে হবে।

Mojammal Haque

Published

on

বিসমিল্লাহির রাহমানির রাহীম

একটা বিষয় আমাদের সকলেরই জানা আছে যে অনলাইনে কখনল বিনামূল্যে ইনকাম করা যায় না। যা করা যায় তা নাম মাত্র ইনকাম। এই ইনকাম দিয়ে হাত খরচ চালানো অসম্ভব। অনলাইন থেকে সত্যিকারের টাকা ইনকাম কখনই ফ্রিতে হয়না। সেজন্য আমি সব সময় এমনকি এখনও পর্যন্ত অনেক সাইট এবং এপ্স খোঁজাখুজি করেছি এবং করছি। আশায় থাকি কিছুটা ইনকাম করার জন্য হলেও যদি কিছু একটা রাস্তা খুঁজল পাই। কিন্তু হায়, ফলাফল একেবারেই শূন্য। যদিও বা অল্প কিছু ইনকাম পাওয়া যায় তাও এক বা দুইবার ১০ থেকে ২০ টাকা পেমেন্ট করে আজীবনের জন্য উধাও হয়ে যায়।

এজন্য আমি বহু সময় ধরে অনলাইনে এমন একটা এপ্স বা সাইট খুঁজছিলাম যেখান থেকল সত্যিকার অর্থে ইনকাম করা যায়। এজন্য আমি অনেক অনেক ফেসবুক ও টেলিগ্রাম গ্রুপেও জয়েন হয়ে থাকতাম শুধুমাত্র ভালো একটা সাইট বা এপ্সের জন্য। অবশেষে আল্লাহর দয়ায় আজ আমি একটা গ্রুপের এক অনলাইন বড় ভাই এর সাথে যোগাযোগ করি এবং তার সাথে কথা বলতে বলতে এক পর্যায়ে তিনি আমাকে বলল যে, ইনকাম চাইলে তুমি Survey করে ইনকাম করতে পার। এখান থেকে ইনকামের যথেস্ট প্রমানও দিল। আমি প্রমানগুলল দেখলাম এবং আমার কাছে মনে হলো এর একটাও ফেক নয়।

তারপর আমি তাকে প্রশ্ন করলাম ও বললাম কাজটা করতে গেলে আমাকল কি কি করতে হবে। অনলাইনের বড় ভাই আমাকল বলল যে আমাকে আমেরিকার আইপি কিনে কাজ করতে হবে। এটা শুনে আমি বললাম আইপির দাম কত হতে পারে। তিনি বললেন, ৫০০ টাকা প্রতি ১৫ দিনের জন্য। সেই হিসেবে ১০০০ টাকা প্রতি মাস।

এটা জানার পর এখন আমি একটু ভিন্নভাবে চেস্টা করার চিন্তা করলাম। আর ভাবলাম যদি আমি একটু চেস্টা করি তাহলে তো নিজেই এ কাজটা করতে পারি। এর পর অনেক কৌশলে ভাইয়ের থেকে ওই সাইট বা এপ্সটার নাম জিজ্ঞেস করে নিলাম। সে অনেক সময় নিল। অনেক সময় নিয়ে অবশেষে আমাকে নামটা বলে দিল। তখন আমি নিজেই এপ্সটি প্লেস্টোর থেজল ডাউনলোড করলাম। এর বর্তমান রিভিউ ও রেটিংস দেখলাম।

এবার আসলো ভিন্ন ধরনের চিন্তা….
ডাউনলোড করে ইনসটল ও পরের কাজ সবকিছু শেষে আমি চেস্টা করলাম একই কাজ আইপি না কিনে করা যায় কি না। যেই ভাবনা সেই কাজ, আলহামদুলিল্লাহ আমি এটাতে সফল হলাম ও ভালল একটা ফলাফলও পেলাম। কিছু কিছু কাজ করে আমি এখান থেকে কিছু পয়েন্ট অর্জন করলাম। আর বুঝতে পারলাম যে এখানল চেস্টা করলেই হবে।

এই সাইটে অনেক রকমের কাজ আছে যেগুলো সম্পন্ন করার মাধ্যমে ভালো পরিমানে আয় করা যায়। কাজগুলো দেখে নিনঃ

১। survey complete করা।

২। PTC Add View করা।

৩। ভিডিও বিজ্ঞাপন দেখা।

৪। ভিন্নতা হলো এখানে রেফারে কোন বোনাস নেই। কাজ করে টাকা নিতে হবে।

সবকিছু দেখা ও জানার পর এটা আমার বিশ্বাস যে এখানে কাজ করলে খুবই ভাল কাজ হবে। তবে অবশ্যই কাজের গুরুত্ব দিতে হবে। তার চাইতেও বড় কথা হলো টিম হয়ে একসাথে কাজ করলে বেশি বেশি ইনকাম করা যাবে। যেমন ধরুন, আমি একটা সার্ভে সঠিকভাবে পূরন করেছি তখন আমি সেটার উত্তর গ্রুপে দিয়ে দিব যাতে অন্যরাও সঠিকভাবে সার্ভেটি পূরণ করতে পারে। আবার অন্য কেউ করলেও সেটি শেয়ার করবে যাতে আমরা সবাই মিলে সঠিকভাবে কাজটি করতে পারি।

এই এপ্সটিতে কাজ করলে ইনকাম হয় যদি সঠিকভাবে কাজ করা যায়। এই সাইটে বেশিরভাগ লোকি টাকা ইনভেস্ট করে তারপর কাজ করে। আমি একটু ভিন্নভাবে চেস্টা করছি যাতে টাকা খরচ না করে আমরা সকলেই কাজ করতে পারি।
এখানে কাজ করতে জয়েন করার গ্রুপটি নিচে দেওয়া। এই গ্রুপে যেয়ে সবাই জয়েন হয়ে নিন।

Facebook.com/online income city

জয়েন হয়ে নিয়ম অনুযায়ী কাজ করুন ও ইনকাম করুন। শুভ কামনা সবার জন্য।

Continue Reading

আউটসোর্সিং

আর্থিক স্বাধীনতা পেতে থাকুন cointx24 – এর সাথে।

Mojammal Haque

Published

on

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আপনি যদি আপনার জীবনে আর্থিক স্বাধীনতা চান cointx24 দিয়ে শুরু করুন আপনার অর্থনৈতিক স্বাধীনতার প্রথম ধাপ। আপনি যদি নির্ভরযোগ্য এবং লাভজনক বিনিয়োগের সন্ধান করে থাকেন তাহলে এটিই হবে অন্যতম একটি মাধ্যম। cointx24 বিটকয়েন এক্সচেঞ্জের মাধ্যমে বৈদেশিক মুদ্রা এবং লাভজনক বাণিজ্যের ভিত্তিতে সর্বাধিক মানের বিশ্বাসের সম্পদ ব্যবস্থাপনা সরবরাহ করে। অন্য কোনও বিশ্বব্যাপী আর্থিক বাজার নেই যা bitcoin এর চেয়ে বড় দামের। একমাত্র cointx24 দৈনিক লাভেড গ্যারান্টি দিতে পারে। সহযোগিতা জোরদার করার জন্য প্রস্তাবিত পদ্ধতিগুলিতে যে কেউ cripto currency ব্যবহার করে এবং এর চমৎকার সম্ভাবনা সম্পর্কে জেনে তা গ্রহণ করবে। আপনার আমানত একটি চলমান ভিত্তিতে কাজ করছে এবং তাৎক্ষণিকভাবে মুনাফা প্রত্যাহারের ক্ষমতা দিয়ে প্রতিদিন মুনাফা অর্জন করে। এটি বাজারে প্রতিটি একক উচ্চ লাভের বিনিয়োগ প্রোগ্রামকে পরাস্ত করার চেষ্টা করে। আপনিও এই সংস্থায় যোগদান করুন এবং উচ্চ মুনাফা অর্জন শুরু করুন!

কিছু নির্দিষ্ট প্লানিং করে তারা এই মুনাফা বন্টন করে থাকে। বন্টন নীতিগুলো দেখে নিন।

পরিকল্পনা – ১ঃ
১ দিনের পরে ২০%
সর্বনিম্ন আমানত ৩০ ডলার।
সর্বোচ্চ জমা ৫০০ ডলার।

পরিকল্পনা – ২
২ দিনের পরে ৫০%
সর্বনিম্ন আমানত ১০০০ ডলার।
সর্বোচ্চ জমা ৫০০০ ডলার।

পরিকল্পনা – ৩
৩ দিনের পরে ৮০%
সর্বনিম্ন আমানত ১০০০০ ডলার।
সর্বোচ্চ আমানত ২০০০০ ডলার।

পরিকল্পনা – ৪
১ দিনের পরে ১০০%
সর্বনিম্ন আমানত ৫০০০০ ডলার।
সর্বাধিক আমানত আনলিমিটেড।

(এই সংস্থা ক্রিপ্টো-মুদ্রার ক্লাউড মাইনিংয়ের জন্য কম্পিউটিং সক্ষমতা ভাড়াতে বিকল্প কিছু প্রস্তাবও করে)

আরও বিস্তারিত তথ্যের জন্য তাদের প্রশাসক এবং সহায়তা দল সর্বদা অনলাইনে আপনাকে যে কোনও সময়ে যে কোনও বিভ্রান্তিকর পরিস্থিতি থেকে মুক্তি দিতে সহায়তা করে থাকে।

এখানে একাউন্ট করতে এই সাইটে যান-
cointx24 এটি লিখে সার্চ করুন।

এখানে যাওয়ার পর নিয়ম ও নির্দেশনা অনুযায়ী একাউন্ট এই সাইটের সকল সুবিধাগুলো নিতে পারেন।

Continue Reading

আউটসোর্সিং

Easy  job অ্যাপ থেকে ইনকাম করুন। প্রতিদিন এবং বিকাশ এ পেমেন্ট।

সুখী মানুষ

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

গ্রাথোর এর আরো একটি চমৎকার পোস্ট এ আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে একটা আর্নিং অ্যাপস নিয়ে আলোচনা করব। এই অ্যাপস থেকে প্রতিদিন আপনি 20 থেকে 30 টাকা ইনকাম করতে পারবেন। এটা হচ্ছে অনলাইন থেকে ইনকাম করার আর্নিং অ্যাপ।

প্রথমে আমি আপনাদের একটা বিষয় জানিয়ে রাখতে চাই। এরকম ক্যাটাগরির যে অ্যাপস গুলো আছে এগুলো অনেকদিন মার্কেটে থাকে না। তবে এই অ্যাপস গুলোতে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে আপনি প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন। যেমন আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপসটা নিয়ে আলোচনা করব এখানে আপনি মাত্র 10 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

এই অ্যাপসটা আপনারা প্লে স্টোরে পাবেন না। আপনারা নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করতে পারবেন। অথবা আপনি টেলিগ্রাম গ্রুপে জয়েন হয়ে অ্যাপ ডাউনলোড করতে পারবেন। আপনাদের জন্য ভালো হবে যদি আপনারা ডাউনলোড লিঙ্কে ক্লিক করে সরাসরি আপনার ডাউনলোড করেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- clik for download
রেফার কোডঃ-  01874886553

লিংকে ক্লিক করার পর আপনাকে যেকোন একটা ব্রাউজার এ নিয়ে যাবে। সেখান থেকে আপনি ডাউনলোডে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করবেন। আশাকরি এতোটুকু কাজ সবাই করতে পারবেন কারো কোন সমস্যা হবে না।

ডাউনলোড করার পর সবার প্রথমে আমাদেরকে এখানে একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য অ্যাপ টা ওপেন করে সাইনআপ এ ক্লিক করবেন।তারপর আপনার নাম আপনার ইমেইল আপনার মোবাইল নাম্বার পাসওয়ার্ড এবং রেফার কোড দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে। পরবর্তীতে আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন।

এখানে আপনার কাজ শুধু ভিউ করা আর ক্লিক করা।এখানে আপনাকে বারোটা ভিউ করে একটা ক্লিক করতে হবে। বারোটা ভিউ শেষে আপনি ক্লিক করবেন এছাড়া ক্লিক করবেন না। প্রতি কাজের জন্য এখানে দুই টাকা করে পাবেন।

ভিউ করার সময় প্রতিবার আলাদা আলাদা পোস্ট ওপেন করবেন এবং সম্পূর্ণ পোস্ট দেখবেন। আপনি পোস্ট এর উপর থেকে নিচে পর্যন্ত আস্তে আস্তে নিচে নামবেন। ১২ টা ভিউ হয়ে গেলে আপনি যেকোন একটা অ্যাডে ক্লিক করবেন এবং সেখানে এক থেকে দুই মিনিট অপেক্ষা করবেন।। এতোটুকু কাজ একবার করার জন্য আপনি দুই টাকা করে পাবেন।

এই অ্যাপসে আপনি 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এছাড়া আপনি এখানে 30 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এখানে পেমেন্ট বিকাশ দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে পেমেন্ট দিয়ে দেওয়া হয়। যেকোনো সমস্যা হলে আপনি তাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন হয়ে সাপোর্ট নিতে পারেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য পোস্টটি যদি ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন। পোষ্টে যদি কোন ভুল হয়ে থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আল্লাহ হাফেজ

Continue Reading