ভারতকে 36 রানে অলআউট করে 8 উইকেটে জয়ী হলো অস্ট্রেলিয়া

হ্যালো বন্ধুরা। সবাই ভালো আছেন আশা করি। আমি আপনাদের সামনে প্রায় সময়ই অনেক নতুন পোস্ট শেয়ার করি। আমি আজ আসলাম নতুন পোষ্ট শেয়ার করার জন্য আপনাদের সামনে আরও একটি নতুন পোস্ট নিয়ে। আমি আজ যে পোস্ট টি শেয়ার করব সেটা হলো ফুটবল খেলা বিষয়ক। আপনারা যারা মেসি ভক্ত রয়েছে তাদের জন্য এই পোস্টটি। আমি একজন আর্জেন্টিনা মেসি ফ্যান। তাই আমি আজ আপনাদের সামনে একটি ভালো পোস্ট শেয়ার করতে যাচ্ছি। তাই আপনার মনোযোগ সহকারে পোস্ট পড়তে থাকুন।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

 

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

আপনার হয়তো অনেকেই ক্রিকেট খেলা দেখতে ভালোবাসেন। কিন্তু সেই ক্রিকেট ম্যাচ ছিল দেখার মতো। ‌ ভারতকে কাবু করে দিয়েছিল অস্ট্রেলিয়া। আপনাদের শুনে অবাক লাগবে যে মাত্র 36 রানে দ্বিতীয় ইনিংসে ভারতকে অলআউট করে দেয় অস্ট্রেলিয়া। এটা শুনে অবিশ্বাস্য হওয়ার ই কথা যে ভারতের মতো দলকে কাকু করে দিয়েছে অস্ট্রেলিয়া বা অজির প্লেয়াররা। তাদের বোলিং এ সেদিন কাবু হয়ে গিয়েছিল ভারতের সব শুধু দুধর্ষ স্ট্রাইকাররা। তাহলে বুঝতেই পারছেন অস্ট্রেলিয়া কতটা ভয়ঙ্কর তাদের কাছে। অস্ট্রেলিয়া সেদিন 8 উইকেটে ভারতের বিপক্ষে জয়ী হয়েছিল। প্রথম ইনিংসে ভারত করেছিল 244 রান এবং পরবর্তী ইনিংসে মাত্র ছয়ত্রিশ রানে অলআউট হয়ে গিয়েছিল ভারত। তারপর বুঝতেই পারছেন তাদের জন্য কতটা লজ্জাজনক ব্যাপার ছিল সেদিন। আমি খেলা দেখি নি তারপরও ইউটিউব ফেসবুকে ট্রল দেখে আমি আগের পোস্ট নিয়ে হাজির হলাম । যেখানেই যাই সেখানেই দেখি ভারতের 36 রানে অলআউট হওয়ার ব্যাপারটি নিয়ে মজা করা হচ্ছে। প্লেয়ার অফ দ্যা ম্যাচ হয়েছিল টিম পাইনি 73 রান।

 

grathor-ads

1ম ইনিংসে কে কত উইকেট পেয়েছে আমি এটা আপনাদেরকে জানিয়ে দিচ্ছি

 

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

মিচেল স্টার্ক পেয়েছেন 4 উইকেট

পাট কাম্মিনস পেয়েছেন 3 উইকেটে

 

দ্বিতীয় ইনিংসে 36 রানে কে কত উইকেট পেয়েছে সেটা জানিয়ে দিচ্ছি

 

যশ হাজেলউড পেয়েছে পাঁচ উইকেট

প্যাট কামিন্স পেয়েছে 4 উইকেট

 

 

তাহলে বন্ধুরা এই তথ্য দেওয়ার জন্যই আমি আজ আপনাদের কাছে এই পোস্টটি লিখলাম। পোষ্টে যদি কোন ভুল হয়ে থাকে তাহলে কমেন্টে বলতে পারেন। পোস্টটি কেমন লাগল তা জানাতে পারেন কমেন্টের মাধ্যমে। পোস্টটি পরার জন্য আপনাদেরকে সবাইকে ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।

Related Posts