★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ভিউ এবং ক্লেম করে দিনে ২০০-৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকেই অনলাইনে কিছু টাকা ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেক অ্যাপ বা সাইট এ কাজ করেছেন কিন্তু আপনারা সেখানে থেকে পেমেন্ট পান নাই। আপনারা সবাই কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনারাা পেমেন্ট পান নাই আপনাদের কষ্টের দাম দেয় নাই তারা।  এতে আপনারা অনেক হতাশ হয়েছেন এবং আপনারা আর অনলাইনে টাকা ইনকাম করতে চেষ্টা করেন নাই।  এর ফলে আপনাদের মধ্যে অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম করা যায় এই সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং আপনাদের মধ্যে অনেকের মনে করেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি আপনাদের মনের মধ্যে থাকা অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার যার মাধ্যমে আপনারা দিনে অল্প কিছু কাজ করে খুব সহজেই ২০০ – ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটি খুবই বিশ্বস্ত এবং এই অ্যাপটি নিশ্চিত পেমেন্ট করে।

অ্যাপটির নাম হলো payout. এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো। অ্যাপটি থেকে নিশ্চিত পেমেন্ট করে। বর্তমানে অ্যাপটি খুবই ভালো আবস্থানে আছে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে চলে যাবেন অ্যাপ স্টোর এ। সেখানে গিয়ে সার্চ অপশনে ক্লিক করে ইংরেজি লেখবেন payout. তার পর সার্চ করবেন এবং সঙ্গে সঙ্গে অ্যাপটি আপনার সামনে চলে আসবে সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন। আর ডাউনলোড করতে সমস্যা হলে এখানে ক্লিক করুন।



অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন এবং সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন আর এড আসলে ক্লিক করবেন না কেটে দিবেন। এবং আপনাকে নতুন পেজে নিয়ে যাবে। সেখানে একটু নিচে লেখা দেখবেন ইংরেজিতে সাইন ইন এবং তার সাইন আপ।  যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই নতুন একাউন্ট তৈরি করতে হবে তাই আপনারা সাইন আপ এ ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেই পেজে আপনার ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম, আপনার মোবাইল নম্বর, পাসওয়ার্ড,  আবার পাসওয়ার্ড আর রেফার কোড এগুলো দিয়ে দিবেন। তবে মনে রাখবেন অবশ্যই আপনার বিকাশ একাউন্ট নম্বর দিবেন এবং পাসওয়ার্ড ৬ সংখ্যার দিতে হবে।  পেজটা পূরণ করা হয়ে গেলে নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন সাইন আপ সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার একাউন্ট তৈরি করা সফল হয়ে যাবে এবার এই পেজ থেকে বেক করবেন এবং আপনাকে আগের পেজে নিয়ে আসবে সেখানে আপনি যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন তারপর আপনাকে সঙ্গে সঙ্গে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন। মূল পেজে যাবার সময় কিছু এড আসতে পারে সেগুলো কেটে দিবেন।

এই অ্যাপে আপনারা ভিউ এবং ক্লেম করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনারা নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন ভিউ তার পাশে ক্লেম।  আপনাদের অবশ্যই ক্লেম করার আগে ২০ টা ভিউ করতে হবে।আপনারা ভিউ করার জন্য ইংরেজি লেখা ভিউ এর উপর ক্লিক করবেন এবং আপনাকে আগের পেজে নিয়ে যাবে সেখানে একটু নিচে লেখা ইংরেজিতে আবারও লেখা দেখবেন ভিউ সেখানে ক্লিক করবেন এবং আপনার সামনে একটা এড আসবে সেই এডে অপেক্ষা করবেন ৭ সেকেন্ড এই ভাবে ২০ টা ভিউ করার পর আপনি ক্লেম অপশনে ক্লিক করবেন এবং নতুন পেজে নিয়ে যাবে সেখানে ইংরেজিতে লেখা দেখবেন ক্লেম সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার সামনে একটা এড আসবে সেই এডে আপনি অপেক্ষা করবেন অটোবেক না হওয়া পর্যন্ত। এই ভাবে কাজ করবেন।

টাকা উত্তলন করার জন্য বাম পাশের উপরে থ্রীডট আইনে ক্লিক করবেন এবং সেখানে ইংরেজিতে লেখা দেখবেন ওয়ালেট সেখানে ক্লিক করবেন।  এবং আপনার বিকাশ একাউন্ট নম্বর দিয়ে ও টাকার পরিমান দিয়ে সাবমিট করবেন। তাছাড়া আপনারা কয়েন বেসের মাধ্যমেও টাকা নিতে পারবেন।

এখানে ৫০০০ পয়েন্ট হলেই টাকা উওলন করতে পারবেন। ৫০০০ পয়েন্ট = ৫০ টাকা।

আপনারা এই অ্যাপে কাজ করুন।  অ্যাপটি বিশ্বস্তার সাথে টেমেন্ট করে।