ভিডিও দেখে আয় করুন প্রতিদিন ৫ ডলার।

হাই বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমাদের অনেকের কাজ করতে তেমন ভালো লাগেনা বা আমরা এক কথায় বলতে পারি যে আমরা তেমন কাজ করতে চাইনা। যার মানে আমাদের শুধু হাত খরচের টাকা হলেই চলবে ভবিষৎতের জন্য তাদের অন্য চিন্তা রয়েছে। তো আমি কি বোঝাতে চেয়েছি আপনারা বুঝতে পেরেছেন। আমি এটাই বোঝাতে চেয়েছি যে এইখান থেকে বেশি টাকা আয় করতে পারবেন না।

এখান থেকে যে টাকা আপনি পাবেন তা দিয়ে আপনার পকেট খরচ চলবে কিন্তু সংসার বা ভবিষৎ চলবে না। এখানে কাজটা খুবই সোজা। এখানে শুধু ভিডিও দেখতে হবে তারপর বিভিন্ন টাক্স পূরন করে এখানে ইনকাম করতে পারবেন। তো চলুন বন্ধুরা আপনাদের সাইটটার সাথে এবং কাজটার সাথে পরিচয় করিয়েদি।



সাইট এর নাম হলো BTCBux.ioএখানে ক্লিক করলে আপনাকে ড্যসবোর্ডে নিয়ে যাবে।

একাউন্ট করার নিয়ম: উপরের লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটি রেজিষ্টন ফর্ম চলে আসবে। তো বরাবরের মতো এখানে আপনার সব ফিলাপ করতে হবে আপনার নাম, আপনার ইমেইল, একটি ভালো পাসওয়ার্ড দিয়ে নিচে একটি ক্যাপচার থাকবে তা আমাদের পূরন করে একাউন্ট খোলা সম্পন্ন করতে হবে।

কাজ করার নিয়ম: আমি আগেই বলেছি এখানে কাজটা খুবই সোজা শুধু আপনি বাপাশে দেখবেন ভিউ এ্যাড ওখানে ক্লিক করবেন। তো তারপর দেখবেন আপনাকে নতুন একটি পেজে নিয়ে আসবে। এখানে আমরা অনেক এ্যাড পাবো নিচে দেখবেন প্রতিটি এ্যাডের জন্য আপনাকে কিছু করে টাকা দিবে।

তো এ্যাড দেখার জন্য আমরা যেকোন একটা এ্যাডে উপর ক্লিক করবো তারপর আমাদের নতুন অন্য একটি পেজে নিয়ে যাবে এবং সেখানে আমাদের কিছু সময় থাকতে হবে যতো সময় এ্যাড শেষ না হয়। তো সময় শেষ হওয়ার পর আমাদের এখানে প্রমান দিতে হবে যে আমরা এ্যাডটি পুরো দেখেছি। তো তার জন্য এ্যাড শেষ হলে একটা ক্যাপচার আসবে সেটা আমাদের পূরন করতে হবে।

তারপর আমরা আমাদের একাউন্ট চেক করলে দেখা যাবে টাকাটা যোগ হয়েছে। তাছাড়া আমরা এখানে জরিপ করে টাকা আয় করতে পারি।আমরা এখান থেকে রেফার করেও ইনকাম করতে পারি। এভাবেই আমরা এখান থেকে রোজ ৫ ডলার আয় করতে পারি।

গুরুত্বপূর্ন কথা: বন্ধুরা আমি বার বার বলছি শুধুমাএ যাদের ভবিষৎতের জন্য অন্য চিন্তু রয়েছে তারাই শুধু এখানে কাজ করবেন কারণ এখান থেকে কাজ করে কিন্তু আপনার পকেট খরচ ছাড়া অন্য কিছুই হবেনা।

তাই আমি বলবো যদি আপনারা ভবিষৎতের জন্য কিছু করতে চাইলে ভালো কিছু শিখুন যা থেকে আপনি অনেক টাকা আয় করতে পারবেন। যে কাজটা ঘিরে আপনি আপনার ক্যারিয়ার তৈরি করতে পারবেন। তার জন্য আমি বলবো আপনি গ্রাফিক্স ডিজাইন বা ওয়েব ডিজাইন শিখতে পারেন।

বন্ধুরা এভাবে আমরা এখান থেকে আয় করতে পারি এবং তা খুব সহজে তো দেরিনা করে এখনি একটি একাউন্ট করে ফেলুন।