ভিপিএন দিয়ে ফ্রী ইন্টারনেট ২০২০

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুষ্ঠ আছেন। আপনারা সকলেই আপনাদের নির্দিষ্ট অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি।
দেশি বিনোদন মাধ্যম ছেড়ে বিদেশী বিনোদন মাধমের উপর আমাদের  সবসময় বেশি। আমরা অনেক সময় অনেক গান ,সিনেমা কিংবা কোন ধরনের সিরিজ দেখতে গেলে একটা জিনিস চোখে পরে আর তা হলো “this video isn’t available for your region ”   আর তখনি আপনার কাছে যে জিনিসটি সবার আগে চোখে পরে তা হলো ভিপিএন। জি হ্যা সকল সমস্যার এক সমাধান হলো ভিপিএন। তাই আমার আজকের পোস্টটি হলো সেই ভিপিএন ঘিরে। চলুন তাহলে শুরু করা যাক।

এখন আপনাদের মনে প্রশ্ন আসতেই পারে ভিপিএন কি ?ভিপিএন শব্দটির পূর্ণরূপ হলো ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক। এটি এমন একটি নেটওয়ার্ক যার মাধ্যমে আপনি যেকোনো ব্লক হওয়া নেটওয়ার্ক খুব সহজে আপনি আপনার পছন্দমতো ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও আপনি পারবেন পছন্দমতো ইন্টারনেট ব্যবহারের সুবিধা। আমাদের অনেক সময় হঠাৎ করেই কাজের ফাঁকে ইন্টরনেট কানেকশান চলে যায়। তখন আমার অনেক গুরুত্বপূর্ণ কাজও আটকে যায়। আপনি তাই চাইলে ফ্রীতে ব্যবহার করতে পারেন ইন্টারনেট শুধুমাত্র ভিপিএন ব্যবহার করেই। সেই জন্য আপনাকে কিছু নিয়ম ধাপে ধাপে পালন করতে হবে। চলুন তাহলে জেনে আসি কিভাবে আপনি খুব সহজে ভিপিএন নিয়ে চালু করতে পারেন ফ্রীতে ইন্টারনেট।

১.প্রথমে আপনাকে আপনার ব্যবহার করা যেকোনো অপারেটর সিমের মধ্যে কিছু টাকা লোড করে নিতে হবে। তাদের দেওয়া যেকোন প্যাকেজ অনুযায়ী ইন্টারনেট কিনে নিবেন।

২.তারপর আপনার ফোন কিংবা পিসি থেকে proxpn.exe   এপটি ডাউনলোড করে নিবেন।
৩.তারপর আপনাকে BDrong.com এ গিয়ে জিপ ফাইলগুলো ডাউনলোড করে নিন এবং সাথে আপনার পিসিতে আলাদা একটা ফাইল তৈরী করে নিন।

৪.তারপর আপনার পিসিতে  proxpn.exe  এ ইন্সটল করুন এবং bin নামের ফোল্ডারে ক্লিক করুন।

৫.ক্লিক করার পর পেইজে openvpn.exe   এবং proXpn.exe  চালুর পারমিশন ও অপেন  করে দিন।

<

৬.তারপর সকল এপের প্রয়োজনীয় পারমিশন চালু করার পর এক পেইজে আপনার ইউজ নেইম এবং পাসওয়ার্ড আসবে। উইজার নেইমঃfreeopenvpn  এবং পাসওয়ার্ড দিন:J8hfCiu6W.

৭.তারপর কিছুক্ষন অপেক্ষা করে নিবেন। দেখবেন ফ্রি ইন্টারনেট চালু হলে আপনার ইন্টারনেট কানেকশান অটো ও হয়ে যাবে।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনারা খুব সহজে ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। সামনে আরো নতুন বিষয় নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।
ভালো থাকুন
সুস্থ থাকুন

Related Posts

12 Comments

মন্তব্য করুন