★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

মাত্র 1 হাজার টাকা খরচ করে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনকে কম্পিউটার করে ফেলুন এবং কম্পিউটারের সমস্ত সুবিধা ভোগ করুন . বিস্তারিত না পড়লে বুঝতে পারবেন না ।

বিস্তারিত না পড়লে বুঝতে পারবেন না
বিস্তারিত না পড়লে বুঝতে পারবেন না

আসসালামু আলাইকুম আশা করি আপনারা সকলেই ভাল এবং সুস্থ আছে আপনাদের মনকে ভালো আর সুস্থ রাখতে আমি সেলিম হাজির হয়েছি আরো একটি এন্ড্রয়েড এর টিউটোরিয়াল নিয়ে ।
অ্যান্ড্রয়েড ফোনকে কম্পিউটারের মত লোক দেয়ার জন্য আমরা বিভিন্ন ধরনের সফটওয়্যার ব্যবহার করি কিন্তু আমাদের অনেক সফটওয়্যার ভালো লাগে আবার অনেক সফটওয়্যার ভালো লাগে না আজকে আমি আপনাদের সামনে যে সফটওয়্যারটি নিয়ে কথা বলব সেটা অবশ্যই আপনাদের ভালো লাগবে এবং যদি পুরো পোস্ট ধৈর্য ধরে পড়েন তাহলে আমি গ্যারান্টি দিচ্ছি মাত্র ৮০০ থেকে ১০০০ টাকা খরচ করে আপনি একটি কম্পিউটার এর সমস্ত ফিচার আপনার এন্ড্রয়েড ফোনের পেয়ে যাবেন ।

প্রথমে এই সফটওয়্যারটি ডাউনলোড করুন এবং ইন্সটল করুন এখান থেকে । 

তার আগে আপনাকে কিছু টাকা খরচ করতে হবে আপনি বাজারে অ্যান্ড্রয়েডের জন্য অনেক মেগনিফাই গ্লাস পাবেন সেখান থেকে আপনি আপনার ইচ্ছামত 8 থেকে 9 ইঞ্চি বা 10 থেকে 12 ইঞ্চি এর মধ্যে একটি ম্যাগনিফাইং গ্লাস কিনে নেন ।

ম্যাগনিফাইং গ্লাস কেনা হয়ে গেলে আপনি সেটা আপনার এন্ড্রয়েড ফোনের সুন্দর ভাবে ঠিক করে দিন এবং একটি ওটিজি ক্যাবল কিনে আনুন এবং একটি মাউস কিনে আনুন ওটিজি 50 থেকে 60 টাকা লাগবে এবং মাউস আড়াইশো থেকে 300 টাকার মধ্যে একটি কিনে নিন ।

তারপর আপনার এন্ড্রয়েড ফোন টাকে রুটেড করুন এবং প্রটেক্ট করার পর ওটিজি ক্যাবল এবং মাউস কানেক্ট করুন আপনার মোবাইলের সাথে আর মোবাইলটা অবশ্যই ওটিজি সাপোর্ট হতে হবে আপনার মোবাইল ওটিজি সাপোর্ট কিনা সেটা জানার জন্য আপনি আপনার মোবাইল এর সিরিয়াল নাম্বার সহ গুগলের সার্চ করুন যদি সেখানে না পান তাহলে আপনি গুগল প্লে স্টোরে গিয়ে লিখুন – ওটিজি চেকার তাহলে আপনি সেখান থেকে যে কোন একটি সফটওয়্যার ইন্সটল করে আপনার মোবাইল ওটিজি সাপোর্ট কিনা সেটা চেক করতে পারবেন ।

তারপর আমার দেয়া সফটওয়্যারটি উপর থেকে ডাউনলোড এবং ইন্সটল করুন এটি হচ্ছে উইন্ডোজ টেন ।
আর যে সমস্ত সফটওয়্যার আপনি কম্পিউটারে ব্যবহার করতে চান তার বেশিরভাগ সফটওয়্যার আপনি অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করতে পারবেন তো এর জন্য আপনাকে আমার টিউটোরিয়াল গুলো ফলো করতে হবে আমি বেশিরভাগ টিউটোরিয়াল অ্যান্ড্রয়েড বিষয় নিয়েই করে থাকি । এবং দুই দিন আগে একটি টিউটোরিয়াল করেছিলাম এডোবি ফটোশপ এবং এডোবি প্রিমিয়ার প্রো রাস , কিভাবে এন্ড্রয়েড ফোনে ব্যবহার করবেন ।
ব্যস তাহলেই আপনার কাজ শেষ আপনার এন্ড্রয়েড ফোনটি এখন কম্পিউটারে রূপান্তরিত হয়ে গেল যদি কোন বিষয়ে জানার আগ্রহ থাকে তাহলে অবশ্যই নিচে কমেন্ট করবেন ।

এতে আপনার মোটমাট খরচ হবে হাজার টাকার মতো তাহলে আপনি হাজার টাকা খরচ করে পেয়ে গেলেন একটি কম্পিউটার তাহলে যদি আমাদের টিউটোরিয়ালটি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন ধন্যবাদ সকলকে ।

MD SALIM HOSSAIN
আমি সেলিম হোসাইন । টাঙাইল থেকে । আমার জানতে ভালো লাগে এবং অন্যকে জানাতে ভালো লাগে। তাই আমি যা জানি তা অন্যকে জানাতে চেষ্টা করি । আর যা জানিনা সেটা জানার চেষ্টা করি ।