মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করে ইনকাম করুন।সবচেয়ে সহজ অ্যাপ মেকার সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন?  আজকে আমি আপনাদের সাথে Android mobile দিয়ে অ্যাপ তৈরি করার কৌশল শেয়ার করব। বিষয় টা অনেক ইন্টারেস্টিং তাই সবাই মনযোগ দিয়ে পরবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করব এখন আপনি খুব সহজে একটা অ্যাপ তৈরি করতে পারবেন। এখানে আপনার কোন টাকা লাগবে না। আপনি অ্যাপ বানিয়ে ইনকাম ও করতে পারবেন। সাইট এর নাম হচ্ছে  kodular. এই সাইট থেকে আপনি মোবাইলে এবং পিসি দিয়ে দিয়ে ভালো একটা অ্যাপ তৈরি করতে পারবেন। মোবাইল দিয়ে আপনার হয়তো সামান্য কিছু সমস্যা হতে পারে তবে আপনি কাজ করতে পারবেন। দ্রুত কাজ করার জন্য আপনি puffin browser ব্যবহার করতে পারেন। puffin browser এ কোন সমস্যা হবে না এবং দ্রুত কাজ করতে পারবেন।

সাইট লিংকঃ-  https://creator.kodular.io/

লিংক এ  ক্লিক করলে সরাসরি সাইট এ নিয়ে যাবে। আপনি আপনার যেকোনো জিমেইল দিয়ে এখানে লগ ইন করতে পারবেন। অথবা আপনি চাইলে একটা একাউন্ট তৈরি করতে পারবেন ইমেইল দিয়ে।
আপনার যদি কোন প্রজেক্ট ফাইল থাকে আপনি এখানে আপলোড করে শুধু একটা অ্যাপ তৈরি করতে পারবেন। প্রজেক্ট ফাইল থাকে আপনি শুধু আপলোড করে সেটা এডিট করবেন। আপনার যদি কোন প্রজেক্ট না থাকে তাহলে এখন এখানে ক্রিয়েট নিউ প্রজেক্ট এ ক্লিক করে নতুন একটা প্রজেক্ট ফাইল তৈরি করবেন। তৈরি করা শেষ হলে আপনার সামনে অ্যাপ তৈরি করার পেজ অপেন হবে।

অ্যাপ  তৈরি করা শেষ হলে আপনি এখানে থেকে মনিটাইজেশন নিতে পারবেন। এখানে আপনি এডমোব ফেসবুক সহ অনেক ধরনের অ্যাত প্লেস করতে পারবেন। আপনার অ্যাপে এড সো করানোর জন্য এখান থেকে মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে হবে।  মনিটাইজেশন এপ্রুব হয়ে গেলে আপনার অ্যাপে এড সো করবে।এখানে আপনি অ্যাপ বানিয় ইনকাম করতে পারবেন। আপনার অ্যাপ যত বেশি মানুষ ব্যবহার করবে আপনার ইনকাম তত বেশি হবে।

এখান থেকে ইনকাম করার সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে এডমোব একাউন্ট তৈরি করা। তারপর আপনার অ্যাড কোড ব্যবহার করে এড প্রেস এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। একটা বিষয় মাথায় রাখবেন আপনি যেহেতু এখান থেকে ফ্রিতে অ্যাপ তৈরি করছেন তাই আপনার ইনকাম 5 থেকে 30% এরা কেটে নিবে।সাধারণ ১০% এর মতো কেটে নেয়। কখনো এর কম বেশি হতে পারে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি যদি একদম নতুন হন তাহলে আপনি ইউটিউবে এই সাইট থেকে অ্যাপ বানানোর প্রচুর ভিডিও এবং প্রজেক্ট ফাইল পেয়ে যাবেন। ধন্যবাদ আজকের পোস্ট পরাট জন্য। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন