★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ম্যাথ সমাধান করে ইনকাম করুন 200 থেকে 300 টাকা

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।
**আমি আপনাদের জন্য আজকে এমন একটি ট্রাস্টেড এপ্লিকেশন নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি যে অ্যাপ্লিকেশন এর মাধ্যমে আপনি দৈনিক প্রায় দুই থেকে তিনশ টাকা ইনকাম করতে পারবেন অনায়াসে।এখানে আপনার কোন রকমই কাজ করতে হবে না আপনি পড়ালেখার মাধ্যমে এখানে দৈনিক দুই থেকে তিনশ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। এখন আপনারা বলতে পারেন পড়ালেখা করে কিভাবে ইনকাম করা যায়। হ্যাঁ আসলে পরে দেখা করে ইনকাম করা যায় এরকম একটি পদ্ধতি তৈরি করেছে এই অ্যাপ্লিকেশনটি
https://play.google.com/store/apps/details?id=com.philtechie.mathcash
উপরের লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে এখানে আপনার যেহেতু একাউন্ট করার নেই সেহেতু আপনাকে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করে আপনার ফোন নাম্বার ইমেইল এড্রেস এবং ইউজার নেইম এবং পাসওয়ার্ড দিয়ে এখানে অ্যাকাউন্ট করে নিতে হবে।একাউন্ট করার পর আপনাকে একটি পেইজে নিয়ে আসবে সেই পেজে দেখতে পারবেন বিভিন্ন ধরনের অপশন দেওয়া আছে আপনি বিভিন্ন রকমের অংকের সমাধান এর মাধ্যমে আপনি এখানে ইনকাম করতে পারবেন।বিভিন্ন ধরনের দেওয়া থাকবে আপনি খুব সহজে ক্যালকুলেটরের সাহায্যে এই অংক গুলো করে এবং প্রতিটা অংক করার পর প্রতিটা সমাধান করার পর একটি করে এড আসবে আপনি ঐ আর টিচার সেকেন্ড দেখবেন দেখার পর এমনি এমনি একটি চলে যাবে আপনি ব্যাক বাটন প্রেস করে কেটে দিবে।আপনি প্রতিটা ম্যাথ সলভ করার জন্য 10 পয়েন্ট করে আপনাকে দেওয়া হবে আপনি চাইলে একটি মোবাইল ফিচার্স এতবার বিকাশের মাধ্যমে নিয়ে যেতে পারেন।
**আপনি যখন এখানে 10 টাকা ইনকাম করবেন তখন আপনাকে মোবাইল রিচার্জের মাধ্যমে 10 টাকা পেমেন্ট করা হবে। এবং আপনি যখন এখানে 50 টাকা ইনকাম করতে সক্ষম হবেন তখন আপনাকে বিকাশের মাধ্যমে তারা প্রেমেন্ট করতে পারবে।
আপনি এখানে বিকাশ অথবা মোবাইল রিচার্জের মাধ্যমে টাকাটা তুলতে পারবে
অবশ্যই আমার লিংকের মাধ্যমে ক্লিক করে ডাউনলোড করে নিবেন তাহলে এখান থেকে আপনি ইনকাম করতে সক্ষম হবেন।

miraz raj
https://blogbuzz.club/ বাংলা লিখে ইনকাম করতে পারবেন । ১০০ টাকা হলেই উইথড্র । ঘুরে আসার অনুরোধ রইলো। ধন্যবাদ।👇🔗