★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

রবি ও এয়ারটেল সিমে ১ জিবি ফ্রী ইন্টারনেট নিয়ে নিন।

হ্যালো বন্ধুগণ
আপনারা সবাই কেমন আছেন। আশাকরি সবাই ভালোই আছেন।

আমাদের প্রায় সবার কাছে একটা না একটা স্মার্টফোন তো আছেই। আর স্মার্টফোন থাকা মানে তো ইন্টারনেট ব্যবহার করা। ইন্টারনেট ছাড়া যেন স্মার্টফোন ব্যবহার করার কোন মজাই পাওয়া যায় না।

আর বর্তমানে ইন্টারনেট ব্যাবহার করতে আমাদেরকে এমবি ক্রয় করতে হয়। কিন্তু এই এমবি ক্রয় করতে আমাদেরকে প্রচুর অর্থ খরচ করতে হয়। যদি আমরা ফ্রীতে কিছু এমবি পেয়ে যায় তো কেমন হয়। আশাকরি ভালই হবে। তো চলুন কীভাবে রবি ও এয়ারটেল সিমে ফ্রীতে এক জিবি নিবেন সে সম্পর্কে বিস্তারিত কিছু বলি।


* প্রথমে আপনাকে প্লেস্টোর থেকে মাই রবি/মাই এয়ারটেল এ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে।
* তারপর এ্যাপসটি ওপেন করবেন।
* ওপেন করার পর আপনার রবি / এয়ারটেল নাম্বারটি দিয়ে লগিন করতে হবে।
* ফোন নাম্বারটি দেয়ার পর আপনার ঐ নাম্বারে একটি কোড যাবে সেটি বসিয়ে সাবমিট করলে লগিন হয়ে যাবে।
* তারপর আপনি আপনার মাই রবি / মাই এয়ারটেল এ্যাপসের হোমপেজ দেখতে পাবেন।
* হোমপেজে আপনি দেখতে পাবেন আপনাকে ১ জিবি ইন্টারনেট ফ্রী দিয়ে দিয়েছে।
* এছাড়াও আপনার নাম্বারে কত টাকা, এমবি, মিনিট ও এসএমএস আছে তা দেখতে পাবেন।

আশাকরি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন। আপনাদের বোঝানোর জন্যই আমার আজকের এই পোস্ট। এর পরবর্তীতে আমি আপনাদের জন্য রবি সিমে কীভাবে ৫০০ টাকায় ৮০০ মিনিট ও ৩০ জিবি ৩০ দিনের জন্য কীভাবে নিবেন সে বিষয়ে জানিয়ে দিবেন (মনে রাখবেন এই অফারটি নেয়ার জন্য আপনাকে ৫০ টাকা ক্যাশব্যাকও দিয়ে দিবে)।

আমার এই লেখাটি যদি ভালো লাগে এবং আপনার বন্ধুকেও এই অফারটি নেয়ার জন্য পোস্টটি শেয়ার করুন। ৫০০ টাকার বিশাল অফারটি নিতে চাইলে কমেন্ট করবেন, তাহলে আমি পরবর্তীতে এই অফারটি সম্পর্কে আপনাদের জন্য লিখার চেস্টা করব।


।।।।।। ধন্যবাদ ।।।।।।।

7 Comments

মন্তব্য করুন