★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

লকডাউনে বাড়িতে বসেই টাকা ইনকাম করুন।

আশা করি সবাই ভালো আছে।আজকে আপনাদের কাছে একটা খুশীর সংবাদ নিয়ে এসেছি।এই লকডাউনে সবাই বাসায় রয়েছি।এবং আপনার পরিবারে আপনার বাবা,মা তাদের ইনকাম একদম বন্ধ হয়ে গিয়েছে।আপনার পরিবারে যখন সবার ইনকাম একদম বন্ধ হয়ে গিয়েছে তখন যদি আপনি কিছু টাকা ইনকাম করতে পারেন তাহলে তো মন্দ হয় না।

অনলাইন থেকে ইনকাম করার জন্য আপনার যা যা লাগবেঃ একটা মোবাইল বা ল্যাপটপ,ইন্টারনেট কানেকশন,টাকা তোলার জন্য বিকাশ এবং কয়েনবেস,এবং রেফার করার জন্য ফেসবুক একাউন্ট থাকলেই চলবে।

অনলাইন থেকে ইনকাম করার উপায়ঃ লেখালেখি করতে পারেন তার জন্য গ্রাথর রয়েঁছে,পিটিসি সাইটে কাজ করতে পারেন,ভিডিও দেখে ইনকাম করতে পারেন,টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারেন,লিংক শেয়ার করে ইনকাম করতে পারেন,রেফারেল করে ইনকাম করতে পারেন।

টাকা তোলার উপায়ঃ টাকা তোলার জন্য কয়েনবেস একাউন্ট লাগবে।কারন বিদেশি সাইটগুলো বিকাশে পেমেন্ট করবে না।আপনি কয়েনবেসে টাকা এনে সেইখান থেকে বিকাশের মাধ্যমে তুলতে পারবেন।

কোন সাইটে কাজ করবেনঃঃ অনলাইনে বেশিরভাগ সাইট পেমেন্ট করে না।কিন্তু অনেক সাইট রেগুলার পেমেন্ট করে।তাই কাজ কপ্রার আগে একটা সাইট বা এপ্পসের রিভিউ দেখে এবং ইউটিউবে পেমেন্ট প্রুফ দেখে কাজ করবেন।আর আপনি গ্রাথরেও অনেক লেখা পাবেন।সেইখান থেকে যেকোনো এক-বা একাধিক সাইটে কাজ করে ইনকাম করতে পারেন।

ইনকাম বাড়ানোর উপায়ঃ ইনকাম বাড়াতে হলে আপনাকে রেফার বা ইনভেস্ট করতে হবে।কিন্তু প্রথম অবস্থায় আপনি ইনভেস্ট করবেন না।রেফার করেন সেখান থেকে কমিশন পাবেন।মানে তারা যা ইনকাম করবে তার থেকে একটা ভাগ আপনি পাবেন।আর যখন একটু বেশি টাকা পাবেন এবং তখন ভালো কোনো সাইটে ইনভেস্ট করেও ইনকামটা বৃদ্ধি করতে পারবেন।

এই উপায়গুলোর মাধ্যমে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করে টাকা হাত নিয়ে আসতে পারবেন।তাই এখুনি শুরু করে দিন দেখবেন আপনি টাকাটা পেয়ে যেমন খুশি হচ্ছেন আপনার পরিবারও টাকাটা পেয়ে খুশি হবন।কারন এ-সময় তাদের টাকাটা অনেক বেশি দরকার।