লিংক শর্ট করে আয় করুন। মাসে (১৫০০০-২০০০০)

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা এখন আমি যে সম্পর্কে আপনাদের বলবো সেটা খুবই ভালো একটা সাইট এখানে কাজটা অনেকটা সি.পি.এ মার্কেটিং এর মতো কিন্তু এখানে আমাদের লিংক শর্ট করে ইনকাম করতে হয়। এখানে আপনি যদি একটু পরিশ্রম করেন এবং একটু সময় দিতে পারেন এই কাজের জন্য তাহলে আপনি কিন্তু এখান থেকে ভালো পরিমান একটা টাকা আয় করতে পারবেন।

শুধু এই কাজ না আপনি যে কাজটা করেন না কেনো আপনি সে কাজটা মন দিয়ে করার চেষ্টা করবেন। একটা কথা সব সময় মনে রাখবেন যে কাজই হলো আসল ধর্ম। বন্ধুরা এখানে সব থেকে ভালো খবর হলো এখানে আপনি অনেক ভাবে টাকা তুলতে পারবেন ব্যাংক একাউন্ট, পেপাল, পেওনিয়ার, বিটকয়েন। তো চলুন বন্ধুরা শুরু করা যাক। আমি সাইট এর লিংক নিচের লাইনে দিয়ে দিবো।



সাইট  এর নাম হলো  shrinkme.io এখানে ক্লিক করলে আপনি সাইটে প্রবেশ করতে পারবেন।

একাউন্ট করুন: বন্ধুরা এই ধরনের সাইট গুলোতে একাউন্ট করা খুব সহজ হয়ে থাকে। উপরের লিংকে ক্লিক করুন তারপর আপনাকে একটি কাজের সাইটে নিয়ে যাবে সেখানে আপনি একটি ফর্ম পাবেন

সেখানে আপনার নাম, আপনার ইমেইল, আপনার দেশে, আপনার নম্বর, দিয়ে ফর্মটি পূরন করুন এবার সাইন আপ বাটনে ক্লিক করুন তারপর সাইট থেকে আপনার ইমেইল আইডিতে একটা ভেরিফেকিশন লিংক পাঠিয়ে দেওয়া হবে। তো আপনি আপনা ইমেইল আইডিতে ঢুকে আপনার একাউন্টটি ভেরিফাই করে নিবেন তাহলে আপনার একাউন্ট করা সম্পন্ন হবে।

কাজ কিভাবে করবেন:

তো বন্ধুরা এখানে আমাদের একটি কাজ সেটা হলো লিংক শর্ট করতে হবে এবং সেই লিংক আমাদের ভিউ করাতে হবে। তো আমাদের প্রথমে কোন একটা ভিডিও বা ফেসবুক থেকে কোন একটা ছবির লিংক বা যেকোন কিছুর লিংক আমাদের এখানে নিয়ে আসতে হবে।

তারপর দেখবেন এখানে লিংক শর্টনার বলে একটা অপশন আছে ঐখানে আপনার সেই কপি করা লিংকটি পেস্ট করবেন তারপর শর্টনারে ক্লিক করবেন দেখবেন আপনার লিংকটি শর্ট হয়ে যাবে। এবার আমাদের এই লিংকটি নিয়ে মার্কেটিং করতে হবে। তার মানে এই লিংকটিতে আমাদের ভিউ আনতে হবে এই লিংকটি আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে দিবো।

আমরা আমাদের বন্ধুদের কাছে পাঠিয়ে দিবো এবার কথা হলো আমরা কিভাবে আর করছি তা বুঝবো কি করে তো বন্ধুরা বলে রাখি আমরা যে লিংক এখান থেকে শেয়ার করবো সেই লিংকে যদি ১০০০ ভিউ হয় তবে আমরা ১০ ডলার পর্যন্ত পেতে পারি তো বুঝতেই পারছেন টাকার পরিমানটা অনেক বেশি।

এখানে আমরা কোন একটি ফেসবুক পেজের মাধ্যমে এই লিংকটি মার্কেটিং করবো কারন একটি ফেসবুক পেজে অনেক লোক থাকে তাই ১০০০ ভিউ আনতে আমাদের কোন সমস্যা হবে না। তো এভাবেই আসলেই কাজটা করতে হয় আশা করি সকলে বুঝতে পেরেছেন।

সকল বন্ধুকে ধন্যবাদ।