সিম এর কল এবং মেসেজ হ্যাক করার নিয়ম ২০২২

আপনি সিম এর কল এবং মেসেজ হ্যাক করার নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে চলে এসেছেন একেবারে সঠিক জায়গায়। অনেকসময় আমাদের প্রিয় মানুষ বা যেকারো ফোনের তথ্য পাওয়ার ইচ্ছেটা আমাদের অনেকের থাকে। সে কার সাথে কথা বলছে কার সাথে ফোনে কি ধরনের মেসেজ করছে এই সমস্ত বিষয়ে জানার আগ্রহ প্রায় সবার থাকে।

তবে দুঃখজনক ভাবে বলতে হচ্ছে ইন্টারনেটে সিম এর কল এবং মেসেজ হ্যাক করার নিয়ম এর সম্পর্কে অনেক আর্টিকেল বা ভিডিও আছে যার মধ্যে বেশিরভাগ কনটেন্ট ফেক। তারা মূলত তাদের মত করে একটি উপায় এর কথা উল্লেখ করে দিয়েছে, যেটির মাধ্যমে আসলে কারো ফোন কল বা মেসেজ হ্যাক করা সম্ভব নয়। তো আমি চেষ্টা করবো পুরো বিষয়টা আপনাদের নিচে ক্লিয়ার করে দেওয়ার। চলুন তাহলে শুরু করা যাক।

সিম এর কল এবং মেসেজ হ্যাক করার নিয়ম ২০২২

প্রথমত আপনাদের একটি বিষয় ক্লিয়ার করে বলতে চাই সেটা হলো সরাসরি একজন মানুষের কল বা মেসেজ দেখার মতো বা হ্যাক করার মতো কোনো শর্টকাট উপায় নেই।

একবার ভেবে দেখুন যদি কেউ সামান্য একটা আর্টিকেল পড়ে যেকারো ফোনের কল বা মেসেজ হ্যাক করতে পারতো তবে সবাই এমনটা করতে সক্ষম হতো। হ্যাকিং জগৎ অনেক বিশাল। তবে এমন নয় যে মেসেজ বা কল হ্যাক করা যাবে না। যারা বড় বড় হ্যাকার আছে তারা ইন্টারনেটভিত্তিক যেকোনো কিছুই চাইলে হ্যাক করতে পারে।

তবে এতসব ফেক উপায় এর থেকে একটি উপায় আমার কাছে সঠিক বলে মনে হয়েছে। যেটির মাধ্যমে আপনি অন্যের ফোনের কল বা মেসেজের একসেস নিতে পারেন। নিচে সেই উপায় সম্পর্কে বলছি।

তো উপায়টি কোনো আহামরি কোনো হ্যাকিং বিষয়ক নয়। এটি কেবল একটি ট্রিকস বলা যেতে পারে। ধরুন আপনার কারো ফোনের মেসেজ কিংবা কল এর একসেস নিতে হচ্ছে সেক্ষেত্রে এটি আপনার কাজে আসবে।

এই উপায়ে সিম মেসেজ এবং কল ইনফরমেশন নেওয়ার জন্য আপনি যার তথ্য দেখতে চাচ্ছেন তার ফোনটা কিছুক্ষণের জন্য আপনার কাছে নিতে হবে। এরপর যদি আপনি মেসেজ এর একসেস নিয়ে চাচ্ছেন তাহলে উক্ত ফোনের মেসেজ অ্যাপটিতে চলে যাবেন।

পরবর্তীতে সেটিংস ক্লিক করে ফরওয়ার্ড মেসেজ ক্লিক করবেন। এরপর আপনার নাম্বার অনুযায়ী সব মেসেজ গুলো ফরওয়ার্ড করে নেবেন। এতে তার যত মেসেজ আছে সব আপনার কাছে চলে যাবে।

একইভাবে কল নাম্বার ইনফো নিয়ে, প্রবেশ করুন কন্টাক্ট অপশনে। এরপর সেটিংস থেকে একইভাবে ফরওয়ার্ড করে নিন আপনার নম্বরে।

এইভাবে মূলত আপনি অন্যের মেসেজ বা কল ইনফো আপনার কাছে ট্রান্সফার করতে পারেন। যেটা কম বেশি সবাই জানে। তবে রেডিমেট কখনোই আপনি কারো ফোনের কল বা মেসেজ সহজে হ্যাক করতে পারবেন না।

সতর্কতাঃ হ্যাকিং এর দুটি পথ আছে একটি হচ্ছে বৈধ একটি অবৈধ। যখন কারো অনুমতি ছাড়া আপনি তার কিছু হ্যাক করবেন তখন সেটা অবৈধ। অবৈধভাবে কখনই কারো কোনো কিছুই হ্যাক করা ঠিক নয়। তাই কারো ক্ষতি করার স্বার্থে এই উপায় অবলম্বন করা উচিত নয়।

Related Posts