সেরা ইনকাম সাইট ২০২১ ইনস্টেন্ট পেমেন্ট। অনলাইন থেকে আনলিমিটেড ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

falco tron নামে একটা সাইট আমি আপনাদের সাথে শেয়ার করেছি।যেখান থেকে আপনারা ইনভেস্ট করে টিয়ারেক্স ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে মাত্র একটা টিয়ারেক্স হলে ইনভেস্ট করা যায়। যার মূল্য বাংলাদেশের টাকা হিসাব করতে গেলে মাত্র তিন টাকার মতো।

সাইটটা নিয়ে অনেক দ্বিধাদ্বন্দ্ব থাকলেও ইনভেস্ট সাইট হিসেবে এটা অনেক ভালো একটা সাইট। প্রথম যেদিন আমি আপনাদের সাথে সাইটে শেয়ার করেছিলাম আমি আপনাদের বলেছিলাম যে আপনার এখান থেকে মাত্র একটা টিয়ারেক্স ইনভেস্ট করেন। আমি এর কারণ হচ্ছে যদি পেমেন্ট না দেয় তাহলে আপনাদের কোন ক্ষতি হবে না। তো এখন আমি আপনাদের সাথে সাইট সম্পর্কে আরও বেশ কিছু তথ্য আপনাদের শেয়ার করব।

সাইট লিংকঃ এখানে ক্লিক একাউন্ট করতে

প্রথমেই আমি সংক্ষেপে আপনাদের সাইটের একাউন্ট কিভাবে করবেন সে বিষয়ে বলে দিচ্ছি। সবার প্রথম আপনার উপরের লিঙ্কে ক্লিক করবেন। লিংকে ক্লিক করলে আপনাদের সাইটে নিয়ে যাবে সেখানে আপনার টিয়ারেক্স এড্রেসটা দেবেন। দেওয়ার পর পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করবেন। এবং পরবর্তীতে আপনি এখানে জিমেইল এড করে নিতে পারবেন। এভাবে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে।

একাউন্ট হয়ে গেলে সবার প্রথম আপনাদের যেই কাজটা করতে হবে সেটা সেখানে আপনাকে ডিপোজিট করতে হবে ইনকাম করতে হলে। আপনি এখানে মাত্র একটা টিয়ারেক্স থেকে ডিপোজিট করতে পারবেন। চাইলে যেন আরো বেশি ডিপোজিট করতে পারবেন। আপনি যা ডিপোজিট করবেন প্রতিদিন তার 12 পার্সেন্ট বোনাস পাবেন।

এখন প্রশ্ন হচ্ছে যে আপনি খেলে কয়টা টিয়ারেক্স ডিপোজিট করবেন। তো আমি আপনাদের বলবে এখান থেকে আপনারা যতটা পারেন 20 থেকে 30 টা এরকম ডিপোজিট করেন। চাইলে আরো বেশি করতে পারেন।প্রথম আমি যেদিন শেয়ার করেছিলাম সেদিন কে তো আপনাদের বলেছিলাম মাত্র একটা টিয়ারেক্স ডিপোজিট করতে। তবে আজকে আমি আপনাদের বলবে যে আপনি এখান থেকে বিশ থেকে ত্রিশটা না আরো বেশি ডিপোজিট করেন।

এর একটা কারণ আছে এই সাইটটা ভালো সার্ভিস দিচ্ছে। যে আপনি যখনই খানের ডিপোজিট করবেন ইনভেস্ট করবেন এবং পেমেন্ট নিবেন তখন বুঝতে পারবেন।যে তারা কত ভালো সার্ভিস দিচ্ছে। আপনি যদি এখানে ডিপোজিট করেন দেখবেন এক মিনিটের মধ্যে আপনার ডিপোজিট অ্যাড হয়ে যাচ্ছে। আর আপনি যখন এখানে পেমেন্ট রিকোয়েস্ট দিবেন তখন আপনি দেখতে পাবেন যে এক মিনিটের মধ্যে আপনার পেমেন্ট আপনার ওয়ালেট এ চলে এসেছে।

যেহেতু বর্তমানে সাইটটা এত ভালো সাপোর্ট দিচ্ছে। এবং এত ভালোভাবে আপনাদের সার্ভিস দিয়ে দিচ্ছে তো আপনারা এই সাইটটাতে ডিপোজিট করেন। আমি প্রথমে একটি টিয়ারেক্স ডিপোজিট করেছিলাম। এবং পরবর্তীতে তাদের এত ভাল সার্ভিস ও সাথে সাথে পেমেন্ট দেওয়াতে আমি আরো বেশকিছু ডিপোজিট করেছি। প্রতিদিনের বোনাস টা প্রতিদিন এড হয়ে যাচ্ছে। তো আপনার এখানে ডিপোজিট করেন এবং ইনকাম করতে থাকেন ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

5 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন