★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

স্পিন করে দিনে ৫০০ টাকা ইনকাম করুন।

হ্যলো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন।  আপনাদের মধ্যে অনেকে অনলাইনে কিছু টাকা ইনকাম করতে চান এর জন্য আপনারা অনেকে অনেক সাইট বা অ্যাপে কাজ করছেন কিছু টাকা ইনকাম করতে।  কিন্তু পারেন নাই আপনাদের পেমেন্ট করা হয় নাই। আপনার কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনার পেমেন্ট পান না। আপনাদের কষ্টের দাম দেয় না সেই অ্যাপ বা সাইট থেকে। এর ফলে আপনাদের মধ্যে অনেকের মনে ইনলাইনে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকে মনে করেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়।  তাই আজ আমি আপনাদের মনে থাকা অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো।  এই অ্যাপ এর মাধ্যমে আপনি দিনে খুব সহজেই এবং অল্প কিছু কাজ করেই ৩০০-৫০০টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা বিকাশে রকটে এবং নগদে নিজের কাছে নিতে পারবেন। এই অ্যাপটি খবই বিশ্বস্ত। এই অ্যাপে কাজ করলে নিশ্চিত পেমেন্ট পাবেন।

অ্যাপটির নাম হলো spin to win money. অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো। অ্যাপটি দীর্ঘ দিন ধরে পেমেন্ট করে আসছে। অ্যাপটি খুবই ভালো মানের অ্যাপ।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে- স্টোর এ এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ যাবেন। সেখানে গিয়ে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন spin to win money তার পর সার্চ করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার সামনে অ্যাপটি চলে আসবে। সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন এবং নিজের ফোনে ইনস্টল করে নিবেন।



অ্যাপটি নিজের ফোনে ডাউনলোড করে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন ওপেন করার পর সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে  সেগুলো আপনি দিয়ে দিবেন। এলাও দিয়ে দিলে আপনাকে আর কষ্ট করে একাউন্ট তৈরি করতে হবে না অটোমেটিক আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে এবং আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন ।  এখানে আপনি স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন আনলিমিটেড ভাবে।এর জন্য প্রথমে স্পিন অপশনে ক্লিক করবেন এবং আপনাকে নিয়ে যাবে সেই পেজে দেখবেন গোলাকার একটি চরকা এবং সেই চরকার নিচে ইংরেজিতে লেখা দেখবেন স্পিন সেখানে ক্লিক করবেন এবং চরকা টি ঘুরতে শুরু করবে ঘোরা শেষ হলে আপনার সামনে একটা ভিডিও আসবে সেই ভিডিও টি আপনি ৩০ সেকেন্ড দেখবেন তার পর বেক করবেন এই ভাবে আপনি কাজ করবেন। এখান থেকে আপনি ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন আর একাউন্ট খোলার সঙ্গে সঙ্গে আপনি ৯০০ পয়েন্ট পেয়ে যাবেন।

টকা উওলন করার জন্য  মূল পেজে দেখবেন স্পিন অপশনের পরে রিডম অপশন আছে সেখানে ক্লিক করবেন এবং সেখানে থেকে টাকার পরিমান সিলেক্ট করবেন এবং সঙ্গে সঙ্গে আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেই পেজে আপনার পেপাল একাউন্ট এর নম্বর দিয়ে। রিডমে ক্লিক করবেন।  সঙ্গে সঙ্গে আপনার একাউন্ট এ টাকা চলে আসবে। এখানে আপনি পেপাল একাউন্ট থেকে বিকাশে ও রকটে টাকা নিতে পারবেন। আপনি ৫০০০  পয়েন্ট হলেই টাকা উওলন করতে পারবেন।

৫০০০ পয়েন্ট=  ৫০ টাকা। অ্যাপটি খুবই বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে এবং খুবই দ্রুত পেমেন্ট করে। আপনারা সবাই এই অ্যাপে কাজ করুন।