মোবাইল দিয়ে প্রফেশনালভাবে ছবি এডিট করুন!

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। অনেক দিন পর আবার-ও আর একটি নতুন পোস্ট লিখে নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি এই পোষ্ট টি পড়ে আপনাদের কাছে অনেক ভালো লাগবে। কারোণ এই পোষ্ট আমি দেখাব কিভাবে খুব সহজে আপনি প্রিমিয়াম কোয়ালিটির ছবি এডিট করতে পারেন। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট দেখিয়ে দিই কিভাবে খুব সহজে আপনার ছবি এডিট করতে পারেন।

 

 

 

 

 

<

বন্ধুরা আপনারা তো নিশ্চয়ই এই পোষ্টের ছবি দেখে এখানে পড়তে এসেছেন। সেখানে আপনারা সবাই দেখতে পেয়েছেন একটি প্রিমিয়াম কোয়ালিটির ছবি। আর কথা আপনাদের বলা দরকার এই কাজ টি সম্পুর্ন একটি এন্ড্রয়েড মোবাইল দিয়ে করা হয়েছে।

 

 

উপরের যে ছবি টি রয়েছে যদি এ রকম এডিট করতে চান তাহলে আপনার একটি কম্পিউটার লাগবে। কিন্তু সবার তো আর কম্পিউটার থাকে না। এবং ফটোশপ সম্পর্কে ভালো জ্ঞান থাকতে হবে। তাই আমি আজ দেখাবো কিভাবে আপনি আপনার যেকোন ছবি মোবাইল খুব সহজ এ এডিট করতে পারেন।।

 

 

আপনি যদি মোবাইলে প্রিমিয়াম কোয়ালিটির ছবি এডিট করতে চান তাহলে। প্রথমে আপনাকে আপনার মোবাইলের গুগোল প্লেস্টোর থেকে Photo Lab নামে একটি এপ্লিকেশন আপনাদের মোবাইলে ডাউনলোড করে ইন্সটল করতে হবে। আপনারা এই এপ্লিকেশন এর সাথে অনেকেই পরিচিত থাকতে পারেন কারণ কিছু দিন আগে এই এপ্লিকেশন টি খুব ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ সাইটে।

 

 

 

 

এই এপ্লিকেশনটি আপবার মোবাইলে ইন্সটল হয়ে গেলে ওপেন দিবেন।পারমিশন চাইলে এলাউ করে দিবেন। এবার আপনার কাছে যদি প্রমিয়ার বা টাকা নিতে চাই তাহলে আপনি উপরের দিকে তাকালে স্কিপ লেখা দেখতে পাবেন আপনি এখানে ক্লিক করে স্কিপ করে এপ্লিকেশন টি তে প্রবেশ করবেন।

 

 

 

এপ্লিকেশন টি তে প্রবেশ করার পর আপনি বিভিন্ন ধরনের প্রিমিয়াম কোয়ালিটির এডিট করা ছবি দেখতে পাবেন। আপনি সেখান থেকে আপবার পছন্দমতো যে কোন একটি ছবির উপির ক্লিক করবেন৷ ক্লিক করার পর আপনার যেকোন ছবি সিলেক্ট করুন আপনার মোবাইলের গ্যালারি থেকে এবার কিছুক্ষণ অপেক্ষা করুন। কোন এড যদি আসে তাহলে এড স্কিপ করে দিবেন।

 

 

 

ছবির প্রসেসিং কাজ শেষ হয়ে গেলে দেখবেন আপনার ছবি টি এডিট করা হয়ে গেছে। আপনার এই এডিট করা ছবিটি ডাউনলোড করার জন্য উপরের দিকে সেভ টু ডিভাইস লেখা রয়েছে আপনি এখানে একবার ক্লিক করে আপনার এডিট করা ছবিটি আপবার মোবাইলের গ্যালারি তে সেভ করে নিন। ছবি তে ওয়াটার মার্ক আসতে পারে। আপনি আপনার ছবিটি ক্রপ করে ব্যবহার করতে পারেন।

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts