অনলাইনে অর্থ উপার্জনের জন্য 3 টি সেরা ওয়েবসাইট |

আপনি যদি অতিরিক্ত নগদ উপার্জন করতে চান তবে এই অর্থ উপার্জনকারী ওয়েবসাইটগুলির দিকে যান।

Upwork.com
Fiverr.com
Etsy.com

আমাজন দ্বারা পণ্য আপনি দ্রুত অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান বা একটি দীর্ঘমেয়াদী আয়ের স্ট্রিম তৈরি করতে চান তার উপর নির্ভর করে, নিম্নলিখিত ওয়েবসাইটগুলির প্রত্যেকটি বিভিন্ন চাহিদা এবং স্বার্থ অনুসারে অনন্য সুবিধা (এবং কখনও কখনও অসুবিধা) সরবরাহ করে। প্রতিটি সাইটে আরও তথ্যের জন্য পড়ুন।

অর্থ উপার্জনের জন্য আপনাকে সবসময় অর্থ ব্যয় করতে হবে না। আপনি যদি নিয়মিত পার্ট-টাইম আয় তৈরি করতে একটি সাইড গিগ চালু করতে চান, অথবা আপনি যদি কিছু দ্রুত অতিরিক্ত নগদ খুঁজছেন, তবে এমন ওয়েবসাইট রয়েছে যা আপনাকে এটি করতে সাহায্য করতে পারে।

(আপওয়ার্ক)
এটি কীভাবে কাজ করে: আপওয়ার্ক মূলত একটি মিটিং সাইট যেখানে বিশ্বজুড়ে ব্যবসা এবং ফ্রিল্যান্সাররা নির্দিষ্ট প্রকল্পে সংযোগ এবং সহযোগিতা করতে পারে।

লেখা, ওয়েব ডিজাইন, এসইও প্রচারাভিযান চালানো এবং কম্পিউটারে যে কোন কাজ করা যায় এমন অনেকগুলি বিভিন্ন পরিষেবার জন্য ব্যবসাগুলি ফ্রিল্যান্সার নিয়োগ করে।

হাইলাইটস: আপওয়ার্ক 5% থেকে 20% পর্যন্ত কমিশন নেয়, কিন্তু আপনি যত বেশি অর্থ উপার্জন করবেন, কমিশন তত কম।

অসুবিধা: আপওয়ার্ক এত সফল হয়েছে যে ওয়েবসাইটে প্রচুর প্রতিযোগিতা রয়েছে এবং এটি সাইটে নতুন যারা আছেন তাদের জন্য এটি একটি সত্যিকারের অসুবিধা হতে পারে, টরন্টোর একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সির মালিক সাচা দারোসা বলেন, দ্য শার্টলেস ওয়েব গাই।

ফাইভার এটি কীভাবে কাজ করে: এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট যা ফ্রিল্যান্সারদের জন্য সহায়ক হতে পারে। ডিজিটাল অ্যানিমেশন সম্পর্কে কিছু জানেন?
আপনি এমন কারও জন্য কাজ করতে পারেন যার এই দক্ষতা নেই এবং কিছু অতিরিক্ত নগদ সংগ্রহ করুন। আরও ভাল, আপনি দ্রুত নগদ অর্থের জন্য কারো জন্য ওয়েব গবেষণা কম্পাইল করার প্রস্তাব দিতে পারেন।

হাইলাইটস: আপনি সাইট থেকে ভাল অর্থ উপার্জন করতে পারেন, দাবি করেন, নিউ ইয়র্কের আলবেনির ওয়েব ডিজাইনার এবং ডিজিটাল কৌশলবিদ ড্যান বোচিচিও, যিনি বোকেইন ডিজাইনস নামে দুই ব্যক্তির কোম্পানি পরিচালনা করেন।

তিনি বলেন যে তার ফার্ম Fiverr থেকে মাসে $ 3,000 থেকে $ 5,000 আয় করে। “প্রতিযোগিতায় এগিয়ে থাকার জন্য, আমি নিশ্চিত করি যে আমার ফাইভার প্রোফাইল এবং গিগ বর্ণনা ভালভাবে লেখা আছে এবং আমি যে পরিষেবাগুলি দিচ্ছি তার মূল্য জানাতে।

যখন কেউ আমার কাছে পৌঁছায়, আমি যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দিতে পারি এবং ভাল প্রশ্ন জিজ্ঞাসা করে জিজ্ঞাসাবাদ অনুসরণ করুন।

এটি কীভাবে কাজ করে: যদি আপনি শৈল্পিক হন এবং এমন ব্যক্তি হন যিনি কাস্টম গয়না বা রেফ্রিজারেটর চুম্বক তৈরি করতে পারেন,

তাহলে Etsy হল আপনার পণ্য বিক্রির জায়গা। হাইলাইটস: সাইটটি নেভিগেট করা এবং একটি দোকান স্থাপন করা সহজ।

Related Posts

7 Comments

  1. আনলাইন ইনকাম ব্লগার সাইট এসিও ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে নিচের লিংকে জান ↓

    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

মন্তব্য করুন