অনলাইনে আয়ের সম্পূর্ণ নতুন ধারনা নিয়ে সম্পূর্ণ নতুন সাইট, নেট দুনিয়া তোলপাড় !!

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সকলেই ভাল আছেন, যার যার ঘরে আছেন, আর সুস্থ আছেন। আর আছেন Grathor.com এর সাথে। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন এই কামনা সর্বক্ষণ মহান রাব্বুল আলামিন এর নিকট

অনলাইন দুনিয়ায় টাকা ইনকাম করার অনেক পদ্ধতি আছে। আছে সহজ পদ্ধতি, সেই সাথে কঠিন পদ্ধতিও। যেমন আছে নির্ভরযোগ্য সাইট, তেমনি রয়েছে অনেক অনেক ফ্রড সাইট। তাই আপনাকে শুধু জানতে হবে কিভাবে কোথায় আপনি ভাল সাইট পেতে পারেন। কিভাবে আপনি নিশ্চিন্তে টাকা ইনকাম করতে পারবেন।

যেহেতু নির্ভরযোগ্য সাইটের খুব অভাব তাই যারা এ ব্যাপারে মোটামুটি অভিজ্ঞ তাদের সহায়তা নেয়া বুদ্ধিমানের কাজ। আমার এক বন্ধুর মাধ্যমে আমি একটি সাইটের সন্ধান পেয়েছি কয়েকদিন আগে। আমি নিজে একাউন্ট করে কাজ করে দেখলাম সাইটটি মোটামুটি নির্ভরযোগ্য। যদিও এখনো আমি টাকা তুলি নাই। তবে আশা করছি টাকা তুলতে কোনোও সমস্যা হবে না। আমার অভিজ্ঞতা তাই বলে। আর তাই টাকা ইনকামের জন্য আজকে নিয়ে আসলাম এই নতুন একটি বিষয়। নতুন একটি সাইট।

সাইট লিংক আপনারা ভিজিট  করুনএই লিংকে এখান থেকে টাকা ইনকামের জন্য বেশ কয়েকটি পদ্ধতি আছে। এই সাইট থেকে যেভাবে যেভাবে আপনি টাকা আয় করতে পারবেন তা এখানে তুলে ধরা হলোঃ

১। প্রতি ঘণ্টায় একবার ফ্রী স্পিন করার মাধ্যমে আয়, যেখানে ০.১০ থেকে ১০০০ গ্রাম পর্যন্ত পাবার নিশ্চিত সুযোগ।

<

২। প্রতিদিন নির্দিষ্ট সংখ্যক ভিডিও দেখার মাধ্যমে আয়। আপনার মেম্বার লেভেল পরিবর্তনের সাথে সাথে যার সংখ্যাও বাড়তে থাকবে।

৩। আপনার নিজস্ব চ্যানেলের ভিডিও থেকে থাকলে বা আপনার ইউটিউব চ্যানেল থাকলে তা আপলোড করার সুযোগ পাচ্ছেন এখানে। তা আবার শুধুমাত্র বিনামূল্যেই নয় বরং অনুমোদিত ভিডিওর ক্ষেত্রে আপনি পাবেন নির্দিষ্ট অংকের টাকা !

৪। রেফার এর মাধ্যমে আনলিমিটেড আয় করার সুযোগ। প্রতি রেফারে পাচ্ছেন ০.৫০ গ্রাম আর তার আয়ের একটি নির্দিষ্ট অংশ তো থাকছেই।

৫। আর অন্যান্য সাইটের থেকে এই সাইটের একটা আলাদা বৈশিষ্ট্য হলো লটারী। হ্যাঁ লটারী !! লটারী ধরার সুযোগ থাকছে প্রতি ২৪ ঘণ্টায় এক বার। আর এখান থেকে পেতে পারেন ১ থেকে ১০০০ গ্রাম পর্যন্ত নিশ্চিত আয়।

৬। সর্বোপরি আপনার ঘুম হারাম করা অফার হলো Smart Contract. যেটা আমাদের জন্য একটি ব্যতিক্রমী ও নতুন ধারনা। এর মাধ্যমে আয় করতে পারবেন প্রতি কন্ট্রাক্টে কমপক্ষে ০.৫ গ্রাম। জেনে রাখা ভাল গ্রাম হচ্ছে এই সাইটের মুদ্রার নাম। যা আপনি চাইলে ডলারে কনভার্ট করে উইথড্র নিতে পারবেন। আর ইউথড্র করার জন্য রয়েছে আমাদের পরিচিত আর জনপ্রিয় সব মাধ্যম।৬। মেম্বারশীপ লেভেল উন্নয়ন করে।

রেফারাল বোনাস পেতে আপনাকে আবশ্যই ১ম লেভেল পার করতে হবে। প্রতিদিন ২৫/৩০ টি টাস্ক পাবেন যা মেম্বারশীপ আপগ্রেডের সাথে সাথে বাড়বে। ১০০টি করে টাস্ক কমপ্লিট করে মেম্বারশিপ লেভেল উন্নয়ন করা যায়।

তাহলে আর দেরী কেন? সাইন আপ করতে ক্লিক করুন এখানে

 

Related Posts

23 Comments

মন্তব্য করুন