অনলাইনে আয় সম্পর্কে আপনার ধারনাই পাল্টে দেবে যে সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,

Grathor ডট কমে এর সংশ্লিষ্ট সকল ইউজার, এডমিনসহ সকলকে জানাই “ঈদ মূবারাক” এবার একটি সম্পূর্ণ অন্যরকম ঈদ পালন করলাম আমরা। যা আগে কল্পনাও করি নি কখনো। যাই হোক, আল্লাহ্‌ আমাদেরকে দীর্ঘ্য এক মাস রোজা পালন শেষে মহা উৎসবের ঈদ উল ফিতর পালনের তৌফিক দিয়েছেন এই জন্য শুকরিয়া স্বরূপ বলি “আলহামদুলিল্লাহ্‌”।

তো বন্ধুরা! অন্য রকম ঈদ পালন শেষে আজ আপনাদের জন্য আমি অন্য রকম একটি সাইটের তথ্য নিয়ে হাজির হয়েছি।

আমরা সবাই অনলাইনে ভাল একটি ইনকাম এর প্রত্যাশা করি আর সেই সাথে এটাও চাই যে, যেখানে কাজ করবো সেটা যেন আমাদের পরিচিত হয়, আমাদের নিজেদের পেমেন্ট মেথডে পেমেন্ট দেয়। আর ইনকামটাও যেন হয় মোটামুটি প্রত্যাশিত।

আপনার আমার এই চাহিদাকে সামনে রেখেই অনলাইন দুনিয়ায় আগমন এই সাইটটির। এটি একদিকে বাংলাদেশী, অন্যদিকে অতি সহজ এর কাজের পদ্ধতি। আর পেমেন্ট? আপনি কিভাবে নিতে চান? বিকাশ/ নগদ/ রকেট কিংবা বিটকয়েন? অথবা মোবাইল রিচার্জ !! আর কি চাই বলুন?

আর কাজ? সেটা তো আরোও সহজ !

১। নিউজ পড়ার মাধ্যমে আয়। নির্দিষ্ট সংখ্যক নিউজ থাকবে, যা আপনাকে একবারের জন্য পড়তে হবে। আপনি চাইলে বার বার পড়তে পারবেন কিন্তু পেমেন্ট পাবেন একবারের জন্যই।

২। ইউটিউব ভিডিও দেখে আয়। (একটি নির্দিষ্ট সময় ধরে আপনাকে ভিডিও দেখতে হবে)

৩। লাইক কমেন্ট করা, অবশ্যই পোষ্ট রিলেটেড কমেন্ট করতে হবে। অবান্তর কথা বার্তা এলাউ নয়।

৪। রেফার করে আয়। এখানে সবচেয়ে আকর্ষনীয় হচ্ছে আপনার রেফারাল বোনাস আপনার রেফারাল সংখ্যার সাথে জ্যামিতিক হারে বাড়তে থাকবে।

আপনাকে নিয়ম মেনে কাজ করতে হবে। এই সাইটে অনিয়ম বা কারচুপি করার কোনও সুযোগ নেই। একটু এদিক ওদিক করলেই ধরা খেতে হবে আপনাকে। সুতরাং একটু ভাল ভাবে কাজ করার মন মানসিকতা সম্পন্ন বন্ধুদেরকেই কেবল এই সাইটে আমন্ত্রণ জানাই।

যারা এই নতুন এবং অত্যাধুনিক বাংলা সাইটটিতে কাজ করতে ইচ্ছুক তাদের বলছি। এই সাইটে কাজ করতে চাইলে আপনাকে যা করতে হবে।

প্রথমে আমার ফেসবুক আইডিতে ইনবক্স করুন। ইনবক্স করতে ক্লীক করুন এখানে – Golam Mostafa

আপনার মোবাইল নম্বর দিন। অতঃপর আপনাকে যা যা ভাবে বলা হবে সেই অনুযায়ী কাজ করুন। আপনার একাউন্ট সফল ভাবে সম্পন্ন না হওয়া পর্যন্ত আপনাকে সঠিক গাইডলাইন দেয়া হবে – ইন শা আল্লাহ্‌ ।

আর একটি সুসংবাদ হলো, “পবিত্র ঈদ উল ফিতর” উপলক্ষে এই সাইটটিতে চলছে রেফার প্রতিযোগীতা। আপনি নির্ধারিত সময়ের মধ্যে নির্দিষ্ট সংখ্যক রেফার করতে পারলেই রয়েছে আকর্ষনীয় স্মার্ট ফোন উপহার। তো আর দেরী না করে নক করুন আমাকেঃ Golam Mostafa.

সবাইকে আবারও পবিত্র ঈদ উল ফিতরের নিরন্তর শুভেচ্ছা।

Related Posts

25 Comments

মন্তব্য করুন