অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট 2021

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলেই নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

আজকাল অনলাইন ইনকাম সকলের নিকট খুব জনপ্রিয় হয়ে উঠেছে। ঘরে বসেই নিজের পছন্দমতো সময়ে ইনকাম করা যায় বলে সকলেই আজ তাই অনলাইন ইনকামের দিকে ঝুকে পড়েছে।

কিন্তু অনলাইন ইনকাম করতে গেলে কিছু ঝামেলা পোহাতে হয়। আপনি যদি বাইরের সাইটগুলোতে কাজ করতে যান তখন পেমেন্ট পেতে আপনাকে বিশাল ঝামেলায় পড়তে হবে।মাঝে মাঝে পেমেন্ট ও পাওয়া যাবে না। তখন শেষমেষ আপনারই ক্ষতি হবে।

কিন্তু আপনি যদি বাংলাদেশি সাইটগুলোর মাধ্যমে আয় করতে চান তখন আপনাকে এই নিয়ে আর কোন ধরণের ঝামেলায় পোহাতে হবে না। বাংলাদেশি সাইগুলোতে কাজ করলে আপনি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেয়ে যাবেন।আজ তাই আমি বিশ্বস্ত কিছু বাংলাদেশি সাইটের কথা বলব যার মাধ্যমে আপনি ঘরে বসেই আয় করতে পারবেন।

১. গ্রাথর.কম (Grathor.com): গ্রাথর একটি উন্মুক্ত বাংলাদেশী প্ল্যাটফর্ম। এই সাইটে আপনি একজন কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করে টাকা আয় করতে পারবেন। এই সাইটে টাকা আপনি সরাসরি বিকাশের মাধ্যমে পেতে পারেন।কোন রকম ঝামেলা ছাড়াই এই সাইটে কাজ করতে পারবেন।

২. টেকটিউনসঃ এই সাইটে আপনি নানান ধরণের প্রযুক্তিগত ব্লগ লিখে আয় করতে পারবেন।কোন রকম ঝামেলা ছাড়াই আপনি আপনি এই সাইটেও ব্লগ লিখে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা পাবেন।

৩. self-employment সাইট থেকে আয়ঃ
এটি একটি সসম্পূর্ণ বাংলাদেশি সাইট। এই সাইট এর অফিস চিটাগাং এ অবস্থিত।এই সাইটে কাজ করে আপনি ঘরে বসেই আয় করতে পারবেন।প্রথমে আপনাকে সাইটে ঢুকে সাইন আপ করে নিতে হবে।সাইন আপ করা হয়ে গেলে আপনি সাইটে ঢুকে তাদের নিয়ম মেনে কাজ করতে পারেন।

৪. star cash থেকে আয়ঃ
এটি একটি বাংলাদেশী এপ।এই এপে এড দেখা, রেফার করা আরও নানা ধরণের কাজ করে আপনি আয় করতে পারবেন।এই এপ থেকে আয় করতে সবার আগে আপনাকে এপটি ডাউনলোড করতে হবে।ডাউনলোড করে কাজ করা শুরু করতে হবে।গুগলনপ্লেতে আপনি সার্চ করলেই এপটি পেয়ে যাবেন।

আজ তাহলে এইটুকুই।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।ধন্যবাদ সবাইকে।

মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Topic Keyphrases: অনলাইনে আয় বিকাশে পেমেন্ট, অনলাইনে আয় বিকাশে পেমেন্ট ২০২১, অনলাইনে টাকা আয় বিকাশে পেমেন্ট, অনলাইনে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২১, online income site bangladesh 2021, online income bangladeshi site 2021

Related Posts