অনলাইনে টাকা ইনকাম করার সবথেকে সহজ উপায়!!!

হ্যালো বন্ধুরা! সবাই কেমন আছেন? আমি কিন্তু অনেক ভালো আছি।

আজকের এই পোস্ট এ আমি আপনাদের সব থেকে বড় সমস্যার সমাধান করতে চলেছি। তাই আজকের পোস্ট সবাই মনযোগ সহকারে পড়বেন। তাই আর বেশি কথা না বলে চলুন শুরু করা যাক…..

আমরা প্রত্যেকেই বিশেষ করে ছাত্র ছাত্রীরা প্রতিনিয়তই এমন কিছুর সন্ধানে থাকি, যার সাহায্যে খুব সহযেই টাকা ইনকাম করা যায়। যার ফলে আমাদের দৈনন্দিন খরচটা আমরা নিজেরাই বহন করতে পারি। আর তাই আপনাদের কথা চিন্তা করেই আমি আজ আপনাদের জন্য এমন একটি টাকা ইনকাম করার পদ্দতি নিয়ে এসেছি, যার সাহায্যে আপনারা খুব সহজেই ভালো পরিমানের টাকা ইনকাম করতে পারবেন। হ্যাঁ বন্ধুরা! আমি গ্রাথোর.কম এর কথাই বলছি।

এ সাইটটির কাজ গুলো সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া হলোঃ

১/ পোস্ট করাঃ (আপনি যদি ৩০০-৩৫০ ওয়ার্ডের মধ্যে পোস্ট করেন তাহলে আপনি ৮-১০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও ৫০০ পোষ্ট করলে গোল্ডেন বোনাস দেয়া হবে) ।

২/ ​​​​​​পোস্ট ভিজিট করাঃ (এতে করে আপনি যদি অন্যদের পোস্ট পড়েন তাহলে আপনাকে প্রতি পোস্টে নির্দিষ্ট পরিমান টাকা দিবে এবং যে আপনার পোস্ট পড়বে তাকেও নির্দিষ্ট পরিমান টাকা দিবে) ।

বিঃদ্রঃ নিজের লেখা পোষ্ট শেয়ার করলে বোনাস পাবেন। যত বড় গ্রুপে শেয়ার করা হবে তত বেশি বোনাস দেয়া হবে (ছোট গ্রুপে শেয়ার করলে টাকা দেয়া হবেনা) ।

৩/কমেন্ট করাঃ (আমি আগেই বলেছি এটি একটি অসাধারন টাকা ইনকাম এর সাইট, হ্যাঁ বন্ধুরা এখানে আপনি অন্য একজনের পোস্ট এ কমেন্ট করলেও টাকা পাবেন) ।

৩/ রেফারাল লিংক শেয়ার করাঃ (আপনি আপনার রেফারাল লিংক সামাজিক যোগাযোগ সাইট গুলোতে শেয়ার করে ভিজিটর নিয়ে আসতে পারবেন। যেখান থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে পারেন। যদি আপনার রেফারাল লিংক দিয়ে কেউ গ্রাথোর.কম এ এসে রেজিষ্ট্রেশন করে তাহলে এখান থেকেও আপনি ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন) ।

বিঃদ্রঃ আপনি যদি আপনার পোস্ট ফেসবুক ‍এ কোনো ভালো গ্রুপে শেয়ার করেন। তাহলে আপনাকে গ্রাথোর.কম থেকে আলাদা বোনাস দেওয়া হবে। আর যদি আপনার পোস্টে ১০০০ ভিউ আসে তাহলে ও আপনাকে বোনাস দিবে। তাই সবাইকে বলছি দেরি না করে এখনি রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

রেজিষ্ট্রেশনের নিয়মঃ

লিংক এ ক্লিক করার পর আপনার সামনে নিচে দেওয়া ছবির মত একটা ইন্টারফেস চলে আসবে।

এরপর আপনি নিচে দেওয়া ছবির মতো কর্নারের ঐ একাউন্ট বাটনে ক্লিক করুন।

একাউন্ট বাটনে ক্লিক করার পর নিচে দেওয়া ছবির মতো এমন একটি ইন্টারফেস আপনার সামনে আসবে, সেখান থেকে রেজিস্টার বাটনে ক্লিক করুন।

এরপর আরও একটি ইন্টারফেস আসবে এবং আপনি আপনার নাম, ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন এবং তারপর যে ইমেইল দিয়েছেন সে ইমেইলে একটি মেসেজ যাবে এবং ঐ মেসেজ এ গিয়ে আপনার একাউন্ট ভেরিফাই করবেন তারপর আপনি ইনকাম করতে পারবেন। তাহলে আজ এখানেই শেষ করছি।

এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ। ঘরে থাকুন সুস্থ থাকুন নিজে বাঁচুন অন্যকে বাঁচান।

–মাহফুজ আর পি।

Related Posts