অনলাইনে মোবাইল, ল্যাপটপ, কম্পিউটার ও ল্যাপটপে কাজ করে টাকা আয় করুন

অনলাইনে মাইক্রো জব করে ডলার আয় করতে চান। তাহলে আমার এই আর্টিক্যেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং কাজে লেগে পড়ুন। আপনি অনলাইনে কাজ করতে চাচ্ছেন । কিন্তু অনেক দিন ধরে খোজা খোজি করছেন কিন্তু ভালো কোন পদ্ধতি পাচ্ছেন না। বর্তমানে যেন এরকম একটা অবস্থা হয়েছে যে, মানুষ কাজ না করে ঘড়ে শুয়ে শুয়ে টাকা ইনকাম করতে চায়। কিন্তু তারা কষ্ট করতে চায় না। হ্যাঁ তবে আমি বলছিনা যে, তা একেবারেই সম্ভব নয়।

তা সম্ভব যখন আপনি পরিপূর্ণরূপে সফল হয়ে যাবেন। কিন্তু একজন মানুষের সফল হওয়ার জন্য সর্বপ্রথম উপায় হচ্ছে ত্যাগ স্বীকার করা এবং কঠিন পরিশ্রম করা। কিন্তু আমরা এখন আর তা করতে চাই না। একটা জিনিস আপনারা মনে রাখবেন। কেউ যদি চায় সে এক লাফে গাছে উঠে যাবে। এবং লাফ দিয়ে গাছে উঠার জন্য সে চেষ্টাও করে নি। বরং সে হঠাৎ করেই বলল যে, আমি একলাফে গাছে উঠে যাব। সে লাফ ঠিকই দিবে কিন্তু গাছে চড়তে পারবেনা বরং সে আছার খেয়ে মাঠিতে পড়ে যাবে। সেরকমই মানুষ একেবারে শুরুতেই কখনও সফল হতে পারে না।

সফল হওয়ার জন্য কঠিন সাধনার প্রয়োজন হয়। যাই হোক অনেক বকবক হলো এখন মূল কথায় আসি। বর্তমানে অনলাইনে ইনকামের যুগ। ঘড়ে ঘড়ে এখন ফ্রীল্যান্সার ইউটিউবার ব্লগার আরো কত কি। যাই হোক আমাদের সবারই মন চায় যে, অনলাইনে একটা কাজ করে টাকা আয় করি। কিন্তু সবাই ভালো কিছু করতে পারি না। বর্তমানে অনেক মার্কেটপ্লেস রয়েছে যেমন, ফাইবার, আপও্য়ার্ক, ফ্রী্ল্যান্সার, গুরু, আরো কত ধরণের কত মার্কেটপ্লেস রয়েছে।

আমরা এগুলোতে কাজ করা শুরু করি দেখব একদিন না একদিন আমাদের মাসিক ইনকাম দারাবে ২০ লক্ষ টাকার মত। আজ আমি আপনাদের এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব যে ওয়েবসােইটে আপনি যদি একটু সময় দিয়ে কাজ করেন তাহলে ভালো একটা ডলার আয় করতে পারবেন। আর এই ওয়েবসাইটে কাজ করার পর আয় কৃত টাকা আপনি পেপাল এবং বিটকয়েনের মাধ্যমে তুলতে পারবেন।

ওয়েবসাইটটির নাম: Hive Work

এই ওয়েবসাইটটিতে আপনি অসংখ্যা ছোট ছোট  জব পাবেন। যেগুলো যদি আপনি পরিপূর্ণ রূপে করতে পারেন। তাহলে আপনি মাসে ৫০ ডলার এবং তার থেকে বেশি ইনকাম করতে পারেন।  আর আপনাকে কঠিন কোন কাজ দেয়া হবে একেবারেই সহজ কাজ যেমন একটা ছবি থাকবে ধরুন ঐ ছবির ভিতরে একটা গাড়ি এবং বাড়ি এবং একটা শপ আছে তো আপনাকে গাড়ির চার পাশে একটা চতুর্বুজ তৈরী করতে হবে এবং গাড়ি ট্যাগটি সিলেক্ট করে দিতে হবে। অথবা আপনাকে একটা নাম দেয়া হবে বা বাক্য দেয়া হবে এবং আপনাকে বলা হবে এই বাক্য বা নাম দ্বারা লেখক কি বুঝাতে চেষ্টা করেছেন। এরকম আরো অনেক ছোট ছোট এবং সহজ কাজ পাবেন।

তো প্রথমে উপরের লিংকে প্রবেশ করুন। অতঃপর Start Earning Now তে ক্লিক করুন। অতঃপর প্রয়োজনীয় ইনফরমেশন দিয়ে সাইন আপ করুন। অতঃপর দেখবেন আপনি সরাসরি জব অপশনে চলে গেছেন। তখন দেখবেন যে অসংখ্য কাজ পরে আছে। আর এতো সহজ কাজ যে, আপনি ভাববেন এই কাজটি আগে করব না এই কাজটি আগে করব। আশা করি আপনাদের উক্ত ওয়েবসাইটটি পছন্দ হয়েছে । আর একটি জরুরী এই ওয়েবসাইটির একটি অ্যাপ রয়েছে যা দিয়ে আপনি মোবাইলেও এই ওয়েবসাইটটি থেকে কাজ করে ইনকাম করতে পারবেন এই এ্যাপসটি আপনি প্লে ষ্টোরেই পাবেন।

আশা করি আপনাদের উক্ত আর্টিক্যৈলটি পছন্দ হয়েছে। পছন্দ হলে আর্টিক্যেলটি শেয়ার করতে ভুলবেন না। দেখা হবে সামনের কোন আর্টিক্যেলে ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন এবং গ্রাথর ডট কমের সাথেই থাকুন। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন