অনলাইনে লেখালেখি করে ইনকাম পেমেন্ট নিন সরাসরি বিকাশ এর মাধ্যমে

বন্ধুরা আজকে আপনাদের সাথে শেয়ার করছি কিভাবে আপনি আর্টিকেল লিখে ইন্টারনেটে আয় করতে পারবেন এসব ওয়েবসাইট থেকে।

কত টাকা আয় করা যায়?

আমি আজকে আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনি চাইলেই আপনার স্কিল তাকে কাজে লাগাতে পারেন। আপনি যদি ভাল আর্টিকেল লিখতে পারেন। তাহলে আপনি এই 2 টি ওয়েবসাইট থেকে ঘরে বসে প্রতি মাসে 20 হাজার থেকে 30 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন |

বন্ধুরা আমাদের এই ওয়েবসাইটে আমি যে সমস্ত টিউটরিয়াল দিয়ে থাকি তার প্রত্যেকটি কাজে ঘরে বসে করতে পারবেন এবং বেশিরভাগ কাজই ইনভেস্ট ছাড়া কোন রকম ইনভেস্ট এর প্রয়োজন হবে না।

সাইটের নাম কি?

বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন আসল কাজে আসা যাক: আমি যে ওয়েবসাইটের কথা বলছি তার নাম হচ্ছে- GRATHOR.COM এবং JIT.COM । এই 2 টি ব্লগ ওয়েবসাইট এখানে দেশের প্রায় 10-20হাজার ব্লগার কাজ করে। আপনারা চাইলে এই ওয়েবসাইটে ব্লগার হিসেবে  কাজ করতে পারেন ।এখান থেকে ভালো পরিমানে ইনকাম করতে পারেন ।

কি কাজ করতে হবে?

এবার আসল কথায় আসা যাক। এখানে আসলে আমাদের কি কাজ করতে হবে। বন্ধুরা এই সমস্ত ওয়েবসাইটে বা ব্লগ সাইট রয়েছে প্রত্যেকটা সাইটে অনেক ব্লগ লিখা আছে ।আপনি যে কোনো একটা ব্লগ সাইট এ যে কোনো বিষয় নিয়ে লিখতে পারেন। যেমন:

<
  1. ইনকাম টিপস
  2. ইন্টারনেট টিপস
  3. উইন্ডোজ টিপস
  4. এন্ড্রয়েড টিপস
  5. এফিলিয়েট মার্কেটিং
  6. এসইও
  7. বিজনেস আইডিয়া
  8. ওয়ার্ডপ্রেস
  9. টিপস এন্ড ট্রিকস
  10. প্রোগ্রামিং ইত্যাদি

এ ছাড়াও আরও  এখান থেকে কিন্তু খুব ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

কিভাবে কাজ করতে হয়?

  • আমি আজকে আপনাদের সাথে যে সাইটটির কথা আলোচনা করছি, এই সাইটটিতে মূলত আপনার একটি প্রোফাইল ক্রিয়েট করতে হবে, আপনাকে প্রথমে এখানে সাইন আপ করতে হবে ।তারপর আপনি কাজ করতে পারবেন।
  • এখানে আপনি পোস্ট পরে ইনকাম করতে পারবেন অ্যান্ড পোস্ট লিখে ও ইনকাম  করতে পারবেন ।
  • পোস্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন।
  • বোনাস নিতে পারবেন ।

পেমেন্ট কিভাবে পাব?

  • এই ব্লগ সাইট গুলো থেকে আপনি বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন

সবপরি আমাদের পরামর্শঃ

আপনি যদি আর্টিকেল লিখে আয় করতে চান তাহলে অবশ্যই ভালো করে আর্টিকেল রাইটিং শিখে তারপর কাজ করা শুরু করে দিন। অনলাইনে আর জনপ্রিয় মাধ্যমগুলোর মধ্যে আর্টিকেল রাইটিং বেস্ট।

বন্ধুরা যদি আমার এই আর্টিকেল টি ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন। আর যদি কোন মতামত বা পরামর্শ থাকে তাহলে কমেন্ট করতে ভুলবেন না।

Related Posts

19 Comments

মন্তব্য করুন