অনলাইন আউটসোর্সিং করুন ঘরে বসে

প্রিয় পাঠক-পাঠিকা,

আশাকরি মর্মান্তিক সময়ে সবাই নিজের স্বাস্থ্য কে নিয়ে সচেতন এবং নিরাপদে আছেন। বর্তমান বিশ্ব একটি চরম ভোগান্তির মধ্য দিয়ে এবং ভয়াবহতার মধ্য দিয়ে অগ্রসর হচ্ছে। তাই আমাকে আপনাকে সেই ছোবল থাবা থেকে রক্ষা করতে পারিনি।আমরাও সেই করুণ পরিণতি এবং করুণ অবস্থার মধ্য দিয়ে জীবন অতিবাহিত করছি।

 

 

 

 

 

এই করুণ সময়ে ইনকামের অনেক প্রসেস হুমকিস্বরূপ অবস্থায় পড়ে গেছে। এবং আমাদের পারিবারিক সচ্ছলতা পচাত্তরের মর্মান্তিক এর চিত্র ফুটে উঠেছে। আসলেই এরকম মর্মান্তিক ঘটনা এর আগে হয়েছে অনেক বাড়ি। কিন্তু সেটা একটি দেশ বা পৃথিবীর কোন অংশে। কিন্তু এইবার সারা পৃথিবী জুড়ে আলোড়ন সৃষ্টিকারী ভয়াবহ এবং অতি ভয়ানক বৃষ্টি স্রোত করোনাভাইরাস।

 

 

 

 

এইরকম অবস্থায় আমাদের আর্থিক সচ্ছলতা একেবারেই ভয়াবহ পর্যায়ে অবস্থান করছে। স্থান থেকে আমরা সবাই চিন্তা করি যে আমরা ঘরে বসেই নিজেকে সতর্ক রেখে এবং সেফটি মধ্যে রেখে ইনকাম করার প্রসেস।এবং প্লাটফর্ম গুলো নিজের মনের মধ্যে প্রশ্ন গুলো কে নিয়ে বাসা বাঁধে।

 

 

কিন্তু আমাদের সঠিক গাইডলাইন না থাকার কারণে। অথবা সঠিক প্রসেস না জানার কারণে আমরা প্রশ্নটা মনের মধ্যেই থেকে যায় কখনো বাস্তব রূপ আসেনা। এমনি অনেক ব্যক্তি বা পাঠক-পাঠিকা এই আর্টিকেলটি পড়তেছেন।

 

 

আপনাদের জন্যই এই আর্টিকেলটি সাজানো হয়েছে। কিছু আউটসোর্সিং রিলেটেড কথা নিয়ে।

আপনারা যারা আউটসোর্সিং অথবা অনলাইন আর্নিং এর বিষয়ে কী ভাবছেন, তাদের জন্য এই সম্পূর্ণ আর্টিকেলটি গুরুত্বপূর্ণ।

আমি আপনাদেরকে আজকে এমনই একটি গাইডলাইন শুরুর দিক নির্দেশনামূলক, উপদেশ দিব যার মাধ্যমে আপনি আউটসোর্সিংয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যাবেন। কিন্তু আউটসোর্সিং করতে হলে আপনাকে অবশ্যই পরিশ্রম এবং মেধা খাটিয়ে কর্ম সাধন করতে হবে। আপনার স্কেল অনুযায়ী আপনি কাজ করে আপনার ক্যারিয়ার গঠন করতে পারেন।

 

 

 

আপনার প্রতিভাগুলো আপনি সকলের মাঝে উপস্থাপন করার জন্য কয়েকটি প্ল্যাটফর্ম এর সাথে আপনি যুক্ত হতে পারেন । আপনার প্রতিভা গুলো ফুটিয়ে তুলে সবাইকে তাক লাগিয়ে দিতে পারেন। এবং সাথে সাথে হয়ে যেতে পারেন কোন কোম্পানি বা কোন প্রোডাক্ট এর অংশীদার।

 

আপনার কোন বিষয়ে কোনো অভিজ্ঞতা থাকলে সেই বিষয়টি আপনি সারা বিশ্বের দরবারে উপস্থাপন করতে পারেন। আমার এই আজকের প্রধান লক্ষ্য বস্তু বা প্ল্যাটফর্ম এর মাধ্যমে।

আপনাকে আমি দুইটি প্ল্যাটফর্মের সাথে পরিচয় করিয়ে দিব। সেখানে আপনি আউটসোর্সিং এর মাধ্যমে ক্যারিয়ার গঠন করতে পারবেন।যদি আপনার ভাল লাগে আপনার প্রতিভা গুলো সকলের কাছে পৌঁছানোর ইচ্ছা থাকে প্রবল।তাহলে আপনার জন্যই সাকসেসের দ্বারপ্রান্ত খুলে আছে।

ধন্যবাদ

আউটসোর্সিং প্লাটফর্ম 1

আউটসোর্সিং প্লাটফর্ম 2

 

 

Related Posts

2 Comments

মন্তব্য করুন